সৌদিয়া পরিবহন টিকিট কাউন্টার মোবাইল নাম্বার সমূহ এবং ঠিকানা জেনে নিন

সৌদিয়া পরিবহন অল্প দিনে বেশ জনপ্রিয় হয়ে গেছে বাংলাদেশের বাস সার্ভিস গুলোর মধ্যে। বাংলাদেশে বর্তমানে সবথেকে গুরুত্বপূর্ণ যোগাযোগ মাধ্যম হচ্ছে বাস তাই বেশ কয়েকটি বাস কোম্পানি তাদের ব্যবসার প্রসার ঘটিয়েছে। সৌদিয়া কোম্পানি তাদের মধ্যে অন্যতম।

বাংলাদেশে সাধারণত যে ভালো মানের বাস কোম্পানি গুলো রয়েছে তার মধ্যে সৌদিয়া কোম্পানি একটি। সৌদিয়া কোম্পানি মূলত তাদের অত্যন্ত দামি বাস গুলোর জন্য পরিচিত এবং তারা এই বাসগুলো প্রচুর টাকা খরচ করে দেশে নিয়ে আসে। তারা চেষ্টা করে তাদের যাত্রীদের সর্বোচ্চ সেবা প্রদান করতে।

যাত্রীদের সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে সৌদিয়া বাস কোম্পানি কর্তৃপক্ষ তাদের প্রচুর পরিমাণে টিকিট কাউন্টার খোলা রেখেছে। প্রত্যেকটি জেলা শহর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত অথবা গুরুত্বপূর্ণ এলাকা থেকে আপনি সৌদিয়া পরিবহনের টিকিট কাউন্টার পেয়ে যাবেন। তবে আমাদের সব কাউন্টারের সঙ্গে কোনো সম্পর্ক নেই আমাদের যেই কাউন্টারের প্রয়োজন সেই কাউন্টারের নম্বর পেলেই হল।

হ্যা এটা অবশ্য ঠিক কথা তবে আমরা সকল পাঠকদের উদ্দেশ্যে যেহেতু লিখতে বসেছি তাই চেষ্টা করব যতটা সম্ভব সৌদিয়া কোম্পানির টিকিট কাউন্টার এর মোবাইল নাম্বার এবং ঠিকানা আপনাদের সামনে তুলে ধরতে। আপনাদের জানিয়ে রাখছি যে এই নম্বরগুলো সংরক্ষণ করতে অনেক সময় লাগে এবং এগুলো আপনাদের সামনে উপস্থাপন করতে নিজের মতো করে আরো বেশি সময় লাগে। তাই আপনার প্রয়োজন হলে অবশ্যই মনোযোগ সহকারে আমাদের সম্পূর্ণ আর্টিকেল পড়বেন এবং আপনার নম্বরটি সংরক্ষণ করে রাখবেন।

সৌদিয়া পরিবহন ঢাকা জেলার টিকিট কাউন্টার নাম্বার সমূহ

গাবতলী বাসস্ট্যান্ডে রয়েছে সৌদিয়া পরিবহনের একটি টিকিট কাউন্টার। যারা সৌদিয়া পরিবহনের গাবতলী থেকে যাতায়াত করবেন তাদের সুবিধা দেয়ার লক্ষ্যেই বাস কম্পানি এখানে অত্যন্ত ভালো মানের একটি কাউন্টার খুলে রেখেছে। এছাড়া আপনি অনলাইনে টিকিট বুকিং থেকে শুরু করে বিভিন্ন প্রয়োজনে ফোনে যোগাযোগ করতে পারেন এবং ফোনে যোগাযোগের নম্বর টি হল – 01919 65 4863.

ঢাকা ফকিরাপুল এলাকায় রয়েছে সৌদিয়া পরিবহনের একটি টিকিট কাউন্টার। যারা ঢাকা ফকিরাপুল এলাকায় হতে বিভিন্ন সময় সৌদিয়া পরিবহনের যাতায়াত করেছেন তারা হয়তো এই কাউন্টার চেনেন। এখন পর্যন্ত এই কাউন্টার চেনেন না তাদের জন্য আমরা এই কাউন্টার এর মোবাইল নম্বর নিয়ে এসেছি – 01919 654 858.

সায়েদাবাদ এলাকা থেকে যারা যাতায়াত করবেন তাদের জন্য সৌদিয়া পরিবহনের একটি টিকিট কাউন্টার সেখানে রয়েছে। আপনি ঢাকার যে গুরুত্বপূর্ণ পয়েন্ট থেকে বাসে উঠতে চান না কেন সেখানে একটি করে সৌদিয়া পরিবহনের টিকিট কাউন্টার অবশ্যই পাবেন। সায়েদাবাদ এলাকার টিকিট কাউন্টার এর মোবাইল নম্বরটি হলো – 01919 654 856.

কলাবাগান এলাকা থেকে আপনারা যদি সৌদিয়া পরিবহনের যাতায়াত করতে চান তাহলে চিন্তার কোন কারণ নেই সেখানেও রয়েছে সৌদিয়া পরিবহনের একটি টিকিট কাউন্টার । কলাবাগান কাউন্টার থেকে যাতায়াতের ক্ষেত্রে আপনি এখানকার নম্বরটি সংরক্ষণ করতে পারেন – 01919 654 861.

আব্দুল্লাহপুর কাউন্টার সৌদিয়া পরিবহনের আরো একটি কাউন্টার। যেহেতু আব্দুল্লাহপুর অত্যন্ত ব্যস্ততম একটি এলাকা এবং প্রতিদিন অনেক যাত্রীরা এখান থেকে দেশের বিভিন্ন জায়গাতে যাতায়াত করেন বা এখানে আসেন তাই সৌদিয়া পরিবহন এখানে একটি ভালো মানের টিকিট কাউন্টার খুলে রেখেছে। আব্দুল্লাহপুর কাউন্টার এর মোবাইল নাম্বার হল – 01919 654 754.

সৌদিয়া পরিবহন চট্টগ্রাম এর টিকিট কাউন্টার সমূহ

দামপাড়া তে রয়েছে সৌদিয়া পরিবহনের একটি টিকিট কাউন্টার। অত্যন্ত ব্যস্ততম এলাকা হচ্ছে দামপাড়া এবং প্রতিদিন এখান থেকে সৌদিয়া পরিবহনের চড়ে বহু মানুষ যাতায়াত করছে। তাদের সুবিধার্থে দামপাড়া টিকিট কাউন্টার নম্বরটি এখন আমরা আপনাদের সামনে তুলে ধরছি – 01919 6548 21.

চট্টগ্রাম সিনেমা প্যালেস কাউন্টার সৌদিয়া পরিবহনের আরো একটি টিকিট কাউন্টার। আপনারা যদি এই কাউন্টার থেকে যাতায়াত করতে চান এবং বিভিন্ন প্রয়োজনে এই কাউন্টার এর মোবাইল নাম্বার খোজেন তাহলে আমাদের দেওয়া নাম্বারটি সংরক্ষণ করে রাখুন – 01919 6548 23.

চট্টগ্রাম নেভিগেট সংলগ্ন এলাকায় রয়েছে সৌদিয়া পরিবহনের আরো একটি টিকিট কাউন্টার। এই নেভিগেট কাউন্টার এর মোবাইল নাম্বার এখন আমরা আপনাদের সামনে তুলে ধরতে যাচ্ছি – 01919 6548 32.

চট্টগ্রাম অলংকার এলাকায় রয়েছে সৌদিয়া পরিবহনের তিনটি বড় বড় টিকিট কাউন্টার। আমরা আগেই বলেছি সৌদিয়া পরিবহন চেষ্টা করছে অল্প সময়ের মধ্যে দেশের সবথেকে বড় বাস পরিবহন সার্ভিস কোম্পানি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে। তাই তারা তাদের চেষ্টার সর্বোচ্চটা করছে। তারা চট্টগ্রাম অলংকার রেখেছে তিনটি কাউন্টার। আমরা পর্যায়ক্রমে আপনাদের এই তিনটি কাউন্টার এর মোবাইল নম্বর জানাচ্ছি। চট্টগ্রাম অলংকার কাউন্টার 1 – 01919 654819. চট্টগ্রাম অলংকার কাউন্টার 2 – 01919 654825. চট্টগ্রাম অলংকার কাউন্টার 3 – 01919 654822.

সৌদিয়া বাস কম্পানি কক্সবাজার টিকিট কাউন্টার সমূহ

কলাতলী কক্সবাজার এলাকাতে রয়েছে সৌদিয়া বাস কোম্পানির একটি টিকিট কাউন্টার। এই টিকিট কাউন্টার অত্যন্ত জনপ্রিয় টিকিট কাউন্টার কক্সবাজার এলাকার লোকের জন্য। এই টিকিট কাউন্টার এর মোবাইল নম্বর হল – 01919 6548 13.

কক্সবাজার টার্মিনাল এলাকায় রয়েছে সৌদিয়া বাস কোম্পানির আরো একটি কাউন্টার। যারা এই বাসে করে এই কাউন্টার থেকে যা তা করতে চাচ্ছেন তাদের সুবিধার্থে আমরা এই কাউন্টার এর মোবাইল নম্বর নিয়ে এসেছি – 01919 654 890.

কক্সবাজারে লালদীঘিতে রয়েছে সৌদিয়া পরিবহনের আরো একটি উন্নত মানের টিকিট কাউন্টার। সর্বাধুনিক সেবা সম্বলিত এই কাউন্টারের মোবাইল নম্বরটি হলো – 01919 6548 12.

টেকনাফ অঞ্চলে রয়েছে সৌদিয়া পরিবহন এর আরো একটি টিকিট কাউন্টার। নতুন করে টেকনাফকে আশা করছি সবার কাছে পরিচয় করিয়ে দিতে হবে না। টেকনাফের মতন এত গুরুত্বপূর্ণ একটি জায়গাতে সৌদিয়া পরিবহনের একটি উন্নতমানের টিকিট কাউন্টার থাকবে না সেটা কেমন করে হয়। এখানে রয়েছে যাত্রীদের বসার সুব্যবস্থা এবং অত্যন্ত আধুনিক টিকিট কাউন্টার এটি। টেকনাফ কাউন্টারের নম্বরটি হলো -01919 6548 18.

সৌদিয়া পরিবহন খুলনা টিকিট কাউন্টার নাম্বার সমূহ

খুলনাতে সৌদিয়া পরিবহনের যে প্রধান টিকিট কাউন্টার রয়েছে সেটি বেশ উন্নত মানের এবং যাত্রীদের বসার বেশ আরামদায়ক জায়গা সেখানে রয়েছে। খুলনা সৌদিয়া পরিবহনের টিকিট কাউন্টার মোবাইল নাম্বারটি হল -01919 654 883.

সাতক্ষীরা অঞ্চলে রয়েছে সৌদিয়া পরিবহন এর আরো একটি টিকিট কাউন্টার। সাতক্ষীরার মত এত গুরুত্বপূর্ণ একটি জায়গাতে সৌদিয়া পরিবহনের টিকিট কাউন্টার থাকবে না তা কি করে হয়। সাতক্ষীরা টিকিট কাউন্টার মোবাইল নাম্বার হল – 01919 654 887.

মাগুরা অঞ্চলে রয়েছে সৌদিয়া পরিবহনের অত্যন্ত আধুনিক এবং অত্যন্ত ভালো মানের একটি টিকিট কাউন্টার। এই টিকিট কাউন্টার গুলোতে যাত্রীরা আরামের সঙ্গে অপেক্ষা করতে পারবেন তাদের যাত্রাপথের জন্য। মাগুরা অঞ্চলের সৌদিয়া পরিবহনের টিকিট কাউন্টার এর মোবাইল নম্বর হল – 01919 654 992.

যশোর নিউ মার্কেট এলাকা তে রয়েছে সৌদিয়া পরিবহনের অত্যন্ত ভালো মানের একটি টিকিট কাউন্টার। যশোর থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা সৌদিয়া পরিবহনের চরে বিভিন্ন জায়গাতে যাতায়াত করে। যশোর নিউ মার্কেট সৌদিয়া পরিবহন টিকিট কাউন্টার মোবাইল নম্বর হল 01919 654 893.

সৌদিয়া পরিবহন বরিশাল এর সকল টিকিট কাউন্টার সমূহ

বরিশালের পিরোজপুর এলাকায় রয়েছে সৌদিয়া পরিবহনের একটি টিকিট কাউন্টার এবং এর নম্বরটি হলো – 01919 6547 55.

আমতলী এলাকায় রয়েছে আরও একটি সৌদিয়া পরিবহনের টিকিট কাউন্টার এবং এর নম্বরটি হলো – 01919 654 776.

বরিশাল কাউন্টার হল প্রধান কাউন্টার বরিশাল জেলার এবং এই কাউন্টারের নম্বর হলো – 01919 654 873.

পটুয়াখালী অত্যন্ত জনপ্রিয় একটি জায়গা এবং এখানে রয়েছে সৌদিয়া পরিবহনের একটি উন্নত মানের টিকিট কাউন্টার যার মোবাইল নম্বর হল – 01919 6548 74.

বরগুনা এলাকায় রয়েছে সৌদিয়া পরিবহনের উন্নত মানের একটি টিকিট কাউন্টার এবং এখান থেকে জাতীয় সেবা গ্রহণ করে। এই টিকিট কাউন্টার এর মোবাইল নম্বর – 01919 654 775.

কুয়াকাটা এলাকায় রয়েছে সৌদিয়া পরিবহনের আরো একটি অত্যন্ত সুপরিচিত এবং আধুনিক টিকিট কাউন্টার এবং এই টিকিট কাউন্টারের নাম্বার হল – 01919 6548 77.

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.