শাহ আলী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার, অনলাইন টিকেট ও ভাড়া তালিকা

শাহ আলী পরিবহন বাংলাদেশের বাস কোম্পানি গুলোর মধ্যে অত্যন্ত নতুন একটি পরিবহন কোম্পানি। নতুন হলেও শাহ আলী পরিবহন অল্পসময়ের মধ্যেই তাদের বাসগুলোতে এনেছে নতুনত্বের ছোঁয়া। আজকে আমরা সেই শাহ আলী পরিবহনের নতুন নতুন সকল তথ্য আপনাদের সামনে তুলে ধরবে এবং আমাদের আলোচনার মূল বিষয় শাহ আলী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার আপনাদের সামনে তুলে ধরব।

আপনারা যারা ইতিপূর্বে শাহ আলী পরিবহনে দেশের এক প্রান্ত হতে অন্য প্রান্তে যাতায়াত করেছেন তাদের কাছে হয়তো শাহ আলী পরিবহনের সেবার মান ভাল লাগতে পারে। আমরা এই পরিবহনের বিভিন্ন সুযোগ-সুবিধা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব এবং এই পরিবহনে কি কি ভালো মানের বাস রয়েছে সেগুলো আপনাদের সামনে তুলে ধরব।

আপনারা যারা শাহ আলী পরিবহনের টিকিট কাউন্টার নাম্বার জানতে আমাদের এই আর্টিকেল এ প্রবেশ করেছেন তারা ধৈর্য সহকারে এবং মনোযোগ সহকারে আমাদের সম্পূর্ণ আর্টিকেল পড়ুন। আপনারা আমাদের সম্পূর্ণ আর্টিকেল পড়লে শতভাগ আপনাদের কাঙ্খিত তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন।

শাহ আলী পরিবহন এর রুট

আমরা এর আগে অন্যান্য পোষ্টের মাধ্যমে আপনাদের জানাতে চেষ্টা করেছি যে বাস কোম্পানিগুলোর রুটগুলো একেবারেই স্বাধীন। অর্থাৎ আপনি যদি একজন বাস কোম্পানির মালিক হন তাহলে আপনি আপনার বাসের রুট নিজেই সাজাতে পারবেন। আপনি যেই রুটে আপনার বাস চালাতে চাইবেন সেই বাসে সেই রুটে আপনি চালাতে পারবেন। তবে এক্ষেত্রে অবশ্যই আপনাকে বার সমিতির অনুমতি পেতে হবে এবং সকলের সম্মতি গ্রহণ করতে হবে।

শাহ আলী পরিবহনের বেশ কয়েকটি বাস রুট হয়েছে যেহেতু তারা একেবারে নতুন তাই তারা অল্প আকারে শুরু করলেও বর্তমানে আস্তে আস্তে তা বৃদ্ধি করছে। আপনি যদি শাহ আলী পরিবহনে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই আপনাকে জানতে হবে এর রুট সম্পর্কে। আপনি যে স্থান থেকে যে স্থানে যেতে চাচ্ছেন সেখানে যদি শাহ আলী পরিবহন চলাচল করে তাহলে অবশ্যই আপনি এই পরিবহনে যাতা করতে পারবেন।

বুড়িমারী থেকে ঢাকা পর্যন্ত চলাচল করে শাহ আলী পরিবহনের বেশ কয়েকটি বাস। আপনারা যারা এই রুটে চলাচল করবেন বলে ভাবছেন তারা শাহ আলী পরিবহনের বাসগুলো তে চলাচল করতে পারেন।

লালমনিরহাট থেকে ঢাকা পর্যন্ত চলাচল করে শাহ আলী পরিবহন এর বেশ কয়েকটি বাস। আপনারা যারা লালমনিরহাট থেকে ঢাকা যাতায়াত করছেন তারা চাইলে এই পরিবহনের বাসে যাতায়াত করতে পারবেন।

ঢাকা থেকে রংপুর কামারপাড়া পর্যন্ত চলাচল করে শাহ আলী পরিবহন এর বেশ কয়েকটি বাস। আপনারা যারা এই রুটে চলাচল করতে চাচ্ছেন তারা এখান থেকে অনায়াসে শাহালি পরিবহনে যাতায়াত করতে পারবেন।

শাহ আলী পরিবহনের সেবাসমূহ

প্রত্যেকটি বাস কোম্পানি রয়েছে আলাদা আলাদা ধরনের সেবা। তারা বিভিন্নভাবে নতুন নতুন সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের আকৃষ্ট করার চেষ্টা করে। শাহ আলী পরিবহন যেহেতু বাজারে সম্পূর্ণ নতুন একটি বাস কম্পানি তাই তারা নতুন নতুন সব সেবার মাধ্যমে যাত্রীদের মন জোগাতে চেষ্টা করছে।

যেটা না বললেই নয় শাহ আলী পরিবহন নতুন হিসেবে এসেই উত্তরবঙ্গে সর্বপ্রথম তাদের স্লিপার বাস এর সংযোগ ঘটায়। যেটি বড় বড় বাস কম্পানি করতে পারেনি সেটি শাহ আলী পরিবহন একদম নতুন হিসেবে করতে পেরেছে। তারা ঢাকা থেকে রংপুরের কামারপাড়া পর্যন্ত চালু করেছে 12 সিটের স্লিপার কোচ। বাংলাদেশের বাস কোম্পানির ইতিহাসে সর্বশেষ আপডেট এবং সর্ব সুবিধাসম্পন্ন 12 সিটের স্লিপার কোচ চালু করেছে শাহ আলী পরিবহন।

আপনারা এখান থেকে ধারণা করতে পারেন শাহ আলী পরিবহন কতটা জোরেশোরে নেমেছে এবং তারা তাদের গ্রাহকদের কতটা সেবা দিতে প্রস্তুত রয়েছে। এছাড়াও তারা তাদের অনলাইন টিকেট এবং আরো অন্যান্য যাত্রী সেবার মাধ্যমে চেষ্টা করছে আরো সেবার মান বাড়াতে।

শাহ আলী পরিবহন ঢাকা জেলার সকল টিকিট কাউন্টার নম্বর সমূহ

আমাদের আলোচনার মূল বিষয় হলো শাহ আলী পরিবহনের দেশব্যাপী যে টিকিট কাউন্টার রয়েছে প্রত্যেকটি টিকিট কাউন্টার নম্বর আপনাদের সামনে তুলে ধরার। লক্ষ্য অনুযায়ী এখন আমরা আলোচনা করতে যাচ্ছিস শাহ আলী পরিবহন ঢাকা জেলার যে টিকিট কাউন্টার নাম্বার গুলো রয়েছে সেই টিকিট কাউন্টার নম্বর আপনাদের সামনে তুলে ধরতে। যদিও একেবারে নতুন হিসেবে শাহ আলী পরিবহনের অল্প কয়েকটি টিকিট কাউন্টার রয়েছে তাই আমরা চেষ্টা করব সেই অল্প কয়েকটি টিকিট কাউন্টার নম্বর আপনাদের সামনে তুলে ধরতে।

টেকনিক্যাল বাস কাউন্টার, গাবতলী ফায়ার সার্ভিস এর বিপরীত পাশে, মিরপুর, ঢাকা এখানে রয়েছে শাহ আলী পরিবহন এর প্রধান টিকিট কাউন্টার। আপনারা যারা এখান থেকে নিয়মিত বাসে চলাচল করতে চাচ্ছেন তারা অবশ্যই এখানকার টিকিট কাউন্টার নাম্বার সংরক্ষণ করে রাখবেন। এই টিকিট কাউন্টার নাম্বার বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে পড়তে পারে। টেকনিক্যাল বাস কাউন্টার- 01712 145662, 01933 24142, 0183 9917 770.

মহাখালী বাস টার্মিনাল কাউন্টার এখানে রয়েছে শাহ আলী পরিবহনের একটি টিকিট কাউন্টার। আপনারা যারা মহাখালী থেকে বাসে বিভিন্ন জায়গাতে যাতায়াত করতে চাচ্ছেন তারা এখান থেকে বাসে উঠতে পারবেন। টিকিট সংক্রান্ত কাজে বা অন্যান্য কাজে যদি আপনার মহাখালী বাস টার্মিনালের শাহ আলী পরিবহনের টিকিট কাউন্টার নাম্বার এর প্রয়োজন পড়ে তাহলে অবশ্যই আপনারা আমাদের উল্লেখিত এই নাম্বার টি ব্যবহার করতে পারেন -01755 673702.

শাহ আলী পরিবহন লালমনির হাট জেলার সকল টিকিট কাউন্টার নাম্বার সমূহ

আপনারা যারা শাহালি পরিবহনে যাতায়াত করবেন তারা হয়তো শাহালি পরিবহনের রুট সম্পর্কে ধারণা রাখেন। শাহ আলী পরিবহন প্রধানত ঢাকা থেকে লালমনিরহাট জেলায় বেশি যাতায়াত করে। এখন আমরা আপনাদের আলী পরিবহনের লালমনিরহাট জেলার যেই কয়েকটি টিকিট কাউন্টার রয়েছে প্রত্যেকটি টিকিট কাউন্টারের কথা জানাবো। আমরা আপনাদের প্রত্যেকটি টিকিট কাউন্টার এর মোবাইল নাম্বার জানাবো।

এয়ারপোর্ট রোড বাস কাউন্টার, সার্কিট হাউজ সংলগ্ন লালমনিরহাট জেলা শহরে রয়েছে শাহ আলী পরিবহনের একটি টিকিট কাউন্টার। আপনারা যদি এই স্থানের টিকিট কাউন্টার নাম্বার সংগ্রহ করতে চান তাহলে আমাদের দেওয়া এই নাম্বার টি সংগ্রহ করুন – 01711 034 177.

বুড়িমারী জিরো পয়েন্ট বাস কাউন্টার পাটগ্রাম এখানে রয়েছে শাহ আলী পরিবহনের একটি টিকিট কাউন্টার । আপনারা যারা এই টিকিট কাউন্টারের নাম্বার সংগ্রহ করতে চাচ্ছেন তারা আমাদের উল্লেখিত নাম্বারটি সংরক্ষণ করুন -01717 756 999.

আদিতমারি বাসস্টেশন কাউন্টার এখানে রয়েছে শাহ আলী পরিবহনের একটি টিকিট কাউন্টার। যারা বহুদিন যাবত এই টিকিট কাউন্টার নাম্বার খুঁজছেন তারা আমাদের এখান থেকে খুব সহজে নাম্বারটি সংরক্ষণ করতে পারেন – 01719 245 393.

ভুস ভান্ডার বাস স্টেশন কাউন্টার এখানে রয়েছে শাহ আলী পরিবহনের আরো একটি টিকেট কাউন্টার এবং এই টিকিট কাউন্টার থেকে আপনারা চাইলে যেকোন জায়গা যা ত্যাগ করতে পারেন -017205 990 18.

হাতীবান্ধা বাস স্টেশন কাউন্টার -01718 077 108.

বড় খাতা বাস স্টেশন কাউন্টার – 01773 312 916.

বাউরা বাস স্টেশন কাউন্টার -01718 1945 92.

পাটগ্রাম পৌরসভা বাস স্টেশন কাউন্টার – 0171850 1954.

শাহ আলী পরিবহনের যাতায়াতের শর্ত

টিকিট বুকিং এর ক্ষেত্রে অবশ্যই পূর্ব থেকে ফোন করে যোগাযোগ করে টিকিট বুকিং করতে হবে।

গাড়ি ছাড়ার 15 মিনিটের পূর্বে টিকিট কাউন্টারে উপস্থিত হতে হবে।

যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্র পাতিবা মাদক গ্রহণ করতে পারবেন না এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

যাত্রীদের মালামাল নিজ দায়িত্বে সংরক্ষণ করতে হবে।

আপনি যদি আপনার টিকিট বাতিল করতে চান তাহলে অবশ্যই নির্ধারিত সময়ের 6 ঘন্টা পূর্বে আপনাকে কাউন্টারে উপস্থিত হয়ে টিকিট বাতিল করতে হবে এবং সেই ক্ষেত্রে আপনাকে 10% ভাড়া কর্তন করে টাকা ফেরত দেওয়া হবে।

5 বছর বয়সের ঊর্ধ্বে যাত্রীদের জন্য টিকিট কাটা আবশ্যক।

অবশ্যই গাড়ির ভেতরে অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকারের খাবার গ্রহণ করা যাবে না।

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.