এম এম পরিবহন টিকিট কাউন্টার নাম্বার, অনলাইন টিকেট ও ভাড়া তালিকা

আজকে আমরা আলোচনা করব দেশের জনপ্রিয় একটি বাস পরিবহন কোম্পানি নিয়ে। এম এম পরিবহন বাংলাদেশের বেশ জনপ্রিয় একটি বাস কোম্পানি কোম্পানি তাদের সেবা সর্বস্থরের পৌঁছে দিচ্ছে। যদিও বর্তমানে এই কোম্পানির বাস সারা বাংলাদেশে পরিচালিত হতে না পারলেও বেশ কিছু নির্দিষ্ট স্থানে পরিচালিত হয়ে আসছে। আজকে আমরা এই এম এম পরিবহন এর বাসের সকল তথ্য আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করব।

প্রথমত আপনাদের জানতে হবে এই বাসগুলো কোন কোন রুটে চলাচল করে। আপনি যদি সেই রুটে নিয়মিত যাতায়াত করেন তাহলে অবশ্যই আপনি চাইলে এম এম পরিবহনের বাসে যাতায়াত করতে পারেন। যেহেতু তারা চেষ্টা করছে খুব অল্প দিনেই ভালো মানের সেবা প্রদান করতে তাই আশা করছি আপনিও এই বাসে যাত্রা করে আরামদায়ক অভিজ্ঞতা অনুভব করবেন।

এম এম পরিবহন বাস সেবা

এমএম পরিবহনের বাস সেবা বলতে গেলে আমরা বোঝাতে চেয়েছি কি পরিমান সেবা সেই কোম্পানি একজন যাত্রীকে প্রদান করে। আপনাকে আগেই বলেছি এম এম পরিবহন কয়েকটি নির্দিষ্ট স্থানে তাদের বাসগুলো পরিচালনা করছে। তবে তাদের ভবিষ্যৎ পরিকল্পনা হিসাবে সারাদেশব্যাপী 64 জেলাতে বাস সার্ভিস প্রদান করার লক্ষ্য রয়েছে।

বর্তমানে এমএম পরিবহনের রয়েছে সর্বমোট 42 টি। এই বাস গুলোর মধ্যে কিছু বাস রয়েছে একদম সাধারন কোচ এবং কিছু রয়েছে হীন। 5 টি হ্যুন্দাই এসি বাস রয়েছে এম এম ট্রাভেলস বাস কোম্পানির। 12 টি রয়েছে হিনো বাস। এই বাসগুলোর মাধ্যমে তারা সেবা প্রদান করে আসছে।

এম এম পরিবহন এর সকল রুট সমূহ

আপনি যদি একটি বাসে যাতায়াত করেন তাহলে অবশ্যই আপনাকে জানতে হবে আপনি যে গন্তব্যে যাতায়াত করতে চাচ্ছেন সেই বাস কোম্পানির কোন বাস সেই গন্তব্যে যাচ্ছে কিনা। আপনি হঠাৎ করেই একটি বাসে যাওয়ার পরিকল্পনা করলেন কিন্তু পরিশেষে দেখলেন সেই বাস ওই রুটে চলাচল করে না তাহলে আপনি বিপাকে পড়তে পারেন। আপনাদের সকল সমস্যা থেকে উদ্ধার করতেই আজকে আমরা নিয়ে এসেছি এম এম পরিবহন এর সকল রুট এর তথ্য।

বরিশাল থেকে যশোর- এমএম পরিবহনের একটি প্রধান বাস রুট হলো বরিশাল থেকে যশোর। প্রতিদিন সকাল থেকে রাত্রি অবধি বরিশাল থেকে যশোর এমএম পরিবহনের বাসগুলো যাতায়াত করছে। যে সকল যাত্রীরা নিয়মিত বরিশাল থেকে যশোর এই রুটে চলাচল করেন বাস এর মাধ্যমে তাদের কাছে প্রথম এবং প্রধান চার্জ হতে পারে এমএম পরিবহনের বাস।

বরিশাল থেকে বেনাপোল- আপনি যদি বরিশাল থেকে বেনাপোল যাতায়াত করতে চান বাস এর মাধ্যমে তাহলে আপনি এমএম পরিবহনের বাসে যাতায়াত করতে পারেন। কেননা এম এম পরিবহন বরিশাল থেকে বেনাপোল এই রুটে তাদের বাসগুলো রেখেছে এবং তারা একটি ভালো মানের সেবা প্রদান করছে।

যশোর থেকে বেনাপোল- যশোর থেকে বেনাপোল আপনি যদি নিয়মিত বাসে যাতায়াত করতে চান তাহলে আপনার কাছে সুযোগ থাকছে এমএম পরিবহনের বাসগুলো তে যাতায়াত করা। এই বাসগুলোতে আপনি চাইলে নিয়মিত যাতায়াত করতে পারবেন। তাদের সেবার মান দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

এম এম পরিবহন কাউন্টার মোবাইল নাম্বার সমূহ

আপনারা যারা উপরের হেডিং দেখে আমাদের এই আর্টিকেল এ প্রবেশ করেছেন এবং মনোযোগ সহকারে আমাদের আর্টিকেল পড়ছেন তাদের এখন আমরা জানাবো এম এম পরিবহন এর বিভিন্ন স্থানের টিকিট কাউন্টার মোবাইল নাম্বার সমূহ। এই নম্বরগুলো একজন নিয়মিত বা অনিয়মিত যাত্রীর জন্য খুব গুরুত্বপূর্ণ।

যারা কোন এক সময় এই নাম্বারগুলো এর প্রয়োজনীয়তা অনুভব করেছেন তারাই একমাত্র বলতে পারবেন কতটা গুরুত্বপূর্ণ এই নম্বর সমূহ। এবং এই নম্বরগুলো খোঁজার জন্য একজন যাত্রী কত খোঁজাখোঁজি না করেন। তবে আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে আপনাদের আর এদিকে ওদিকে খোঁজাখুঁজি করতে হবে না। এম এম পরিবহন এর সকল স্থানের টিকিট কাউন্টার এর মোবাইল নাম্বার সমূহ এখন আমরা আপনাদের সামনে তুলে ধরব। এই মোবাইল নম্বর গুলো আপনারা ব্যবহার করে আপনার বিভিন্ন প্রয়োজনে স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারে।

এম এম পরিবহন যশোর জেলার টিকিট কাউন্টার ঠিকানা এবং মোবাইল নাম্বার সমূহ

বেনাপোল যশোর

আপনি যদি বেনাপোলে এম এম পরিবহন যেই টিকিট কাউন্টার রয়েছে সেই নাম্বার সংগ্রহ করতে চান তাহলে প্রথমত আপনাকে জানতে হবে সেই স্থানের ঠিকানা। আমরা আপনাদের জানিয়ে রাখছি যে এমএম পরিবহনের বেনাপোল যশোরে যে টিকিট কাউন্টার রয়েছে সেটি হল খলিলুর রহমান কমপ্লেক্স কাউন্টার। অর্থাৎ আপনি বেনাপোলের অলিউর রহমান কমপ্লেক্সে গেলেই এমএম পরিবহনের টিকিট কাউন্টার পেয়ে যাবেন। এখন আমরা আপনাদের নম্বরটি উল্লেখ করব। বেনাপোল-01760 111506, 01712 661782.

বেনাপোল বর্ডার

আপনারা যারা যশোর জেলার বেনাপোল বর্ডার এর এমএম পরিবহনের টিকিট কাউন্টার মোবাইল নাম্বার সংগ্রহ করতে চাচ্ছেন তারা এখান থেকে আমাদের উল্লেখিত নম্বরটি সংগ্রহ করতে পারবেন। এই নাম্বারটি সঠিক একটি নাম্বার যে আপনাদের প্রয়োজন আসতে পারে। বেনাপোল বর্ডার-01865 564138।

পাল বাড়ি মোড় কাউন্টার

আপনারা যারা যশোর জেলার পালবাড়ি মোর কাউন্টারের মোবাইল নম্বরের খোঁজে আছেন তারা এখান থেকে নাম্বারটি সংগ্রহ করতে পারবেন। অনেক খোঁজাখুঁজির পরেও যারা নাম্বারটি সংগ্রহ করতে পারেননি তারা এখান থেকে খুব সহজেই নাম্বার টি সংগ্রহ করুন। পালবাড়ি মোড়-01770 391103, 01740 366762।

নাভারণ সাতক্ষীরা মোড় কাউন্টার

আপনি যদি এমএম পরিবহনের নাভারণ সাতক্ষীরা মোড় টিকিট কাউন্টার মোবাইল নাম্বার এর খোঁজে থাকেন তাহলে বলব আপনি আর অপেক্ষা না করে আমাদের এখানে দেওয়া নম্বরটি ব্যবহার করতে পারেন। নাভারন সাতক্ষীরা মোড়-01712 644315.

নিউ মার্কেট বাস স্ট্যান্ড কাউন্টার

এখন আমরা যেই কাউন্টার নম্বর টি আপনাদের সামনে তুলে ধরতে যাচ্ছি সেটি হল যশোর জেলার নিউ মার্কেট বাসস্ট্যান্ড সংলগ্ন এমএম পরিবহনের টিকিট কাউন্টার নম্বর। নিউ মার্কেট বাস স্ট্যান্ড-01733 174220.

ঝিকরগাছা বাজার কাউন্টার

আপনাদের মধ্যে যারা এমএম পরিবহনের নিয়মিত যাত্রী রয়েছেন এবং কোন কারণে ঝিকরগাছা বাজার কাউন্টারের মোবাইল নম্বরের খোঁজে আছেন তারা আমাদের এখান থেকে নাম্বারটি সংগ্রহ করতে পারবেন। ঝিকরগাছা বাজার-01733 004313.

মনিহার মোড় কাউন্টার

অনেকেই রয়েছেন যারা বিশেষ প্রয়োজনে মনিহার মোড় যশোর জেলার এম এম পরিবহন টিকিট কাউন্টার নম্বর খুঁজছেন। আমরা যেহেতু পাঠকদের চাহিদা অনুযায়ী আমাদের পোস্টগুলো সাজাতে চেষ্টা করি সেই ধারাবাহিকতা বজায় রেখে নম্বরটি আমরা এখন আপনাদের সামনে তুলে ধরছি। মনিহার মোর-01787 691106.

বরিশাল জেলা এম এম পরিবহন সকল টিকিট কাউন্টার নাম্বার সমূহ

নতুল্লাবাদ বাস টার্মিনাল কাউন্টার

আপনি যদি এম এম পরিবহন এর নতুল্লাবাদ বাস টার্মিনাল কাউন্টার এর নাম্বারের খোঁজে থাকেন তাহলে এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারেন। নতুল্লাবাদ বাস টার্মিনাল-01760 093832, 01712 255888.

ভুরঘাটা বাস টার্মিনাল কাউন্টার

বরিশাল জেলার গৌরনদী সংলগ্ন ভুরঘাটা বাস টার্মিনাল এনা পরিবহন টিকিট কাউন্টার মোবাইল নাম্বার এর খোঁজে যারা রয়েছেন তারা এখান থেকে অতি সহজে নাম্বার টি সংগ্রহ করুন। ভুরঘাটা বাস টার্মিনাল- 01718 901950.

গৌরনদী বাস টার্মিনাল কাউন্টার

আপনারা যারা সরাসরি গৌরনদী বাস টার্মিনাল টিকেট কাউন্টার নম্বর খুঁজছেন তারা এখান থেকে নাম্বার টি সংগ্রহ করুন এবং আপনার প্রয়োজনীয় কাজ সম্পাদন করুন। গৌরনদী বাস টার্মিনাল-01911 229384.

রাজৈর বাস টার্মিনাল কাউন্টার বরিশাল জেলা-01716 623316.

মোস্তফাপুর মাদারীপুর জেলা এম এম পরিবহন টিকিট কাউন্টার নম্বর-01721 671964.

সালাদি কাউন্টার বরিশাল জেলা এম এম পরিবহন টিকিট কাউন্টার নাম্বার-01712 1912 254.

মাগুরা বাস টার্মিনাল কাউন্টার মাগুরা জেলা শহরে এম পরিবহন মোবাইল নাম্বার-01923 123729.

টেকেরহাট কাউন্টার মাগুরা বাস টার্মিনাল মাগুরা জেলা এম এম পরিবহন টিকিট কাউন্টার মোবাইল নাম্বার-01710 230915, 01712 123053.

টুরকি কাউন্টার, ভুরঘাটা বরিশাল জেলা এম এম পরিবহন টিকিট কাউন্টার নাম্বার-01843 762 366.

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.