সেঁজুতি ট্রাভেলস টিকিট কাউন্টার নাম্বার, অনলাইন টিকেট ও ভাড়া তালিকা

আজকে আমরা আমাদের সকল পাঠকদের উদ্দেশ্যে যে আর্টিকেল লিখতে বসেছি সেটি হল সেঁজুতি ট্রাভেলস সম্পর্কিত বিভিন্ন তথ্য সম্বলিত একটি আর্টিকেল। বরাবরের মতো আমরা আমাদের প্রত্যেকটি আর্টিকেলে তথ্যের পরিমাণ বেশি দেওয়ার চেষ্টা করি যাতে করে পাঠকরা অল্প সময় ব্যয় করে তাদের তথ্যগুলো সংগ্রহ করতে পারে। আপনি যদি আমাদের ওয়েবসাইটের এ নিয়মিত ভিজিটর হয়ে থাকেন অথবা কোন একটি তথ্যের খোঁজে আমাদের ওয়েবসাইটে প্রবেশ করেন তাহলে অবশ্যই আশা করছি আমাদের আর্টিকেলগুলো আপনাদের ভালো লাগবে।

এইরকম আর্টিকেল তৈরি করার প্রধান উদ্দেশ্যই হল আমাদের পাঠকদের সন্তুষ্টি অর্জনের মাধ্যমে তাদের তথ্যগুলো সরবরাহ করা। আজকে আলোচনা করা হবে সেঁজুতি ট্রাভেলস এর টিকিট কাউন্টার নাম্বার সম্পর্কে। যদিও টিকিট কাউন্টার নম্বর মুখ্য আলোচ্য বিষয় তারপরও আমরা এর পাশাপাশি বেশ কিছু সুযোগ-সুবিধা এবং বাসের রুট সম্পর্কে আপনাদের সঙ্গে আলোচনা করতে যাচ্ছি।

সেঁজুতি ট্রাভেলস রুট সমূহ

বাসে যাতায়াত এর ক্ষেত্রে বাসের রুট জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনি এমন একটি গন্তব্যে যাবেন সেই গন্তব্যের ওপর দিয়ে বাস যাচ্ছে কিন্তু আপনি জানেন না সেই গন্তব্যে বাস থামবে কিনা তাহলে আপনি দোটানার মধ্যে পড়ে যাবেন। এছাড়াও বিভিন্ন রুটে বাস যাতায়াত করছে কিনা সেই বিষয়টি না জেনে যদি আপনি টিকিট কাটতে যান বা যাত্রা পরিকল্পনা করেন তাহলে আপনাকে পরবর্তীতে ভোগান্তি তে পড়তে হতে পারে। আমরা যাত্রীদের কথা চিন্তা করে এখন আপনাদের সামনে সেঁজুতি বাসের সকল রুট তুলে ধরব।

ঢাকা থেকে মানিকগঞ্জ নিয়মিত যাতায়াত করছে সেঁজুতি কোম্পানির প্রচুর বাস। আপনি যদি ঢাকা থেকে মানিকগঞ্জের সেঁজুতি ট্রাভেলসে যাতায়াত করতে চান তাহলে আপনার কাছে বেশ কয়েকটি অপশন রয়েছে এই রুটে যাতায়াত করার।

আপনারা যারা ঢাকা থেকে চট্টগ্রামে সেঁজুতি ট্রাভেলসের বাসে যাতায়াত করতে চাচ্ছেন তাদের জন্য সুখবর হলো এই রুটে চলাচল করে বেশ কয়েকটি সেঁজুতি ট্রাভেলসের ভালো মানের এসি এবং ননএসি বাস।

ঢাকা থেকে কক্সবাজার প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা বিভিন্ন পরিবহনের যাতায়াত করে। তবে তাদের মধ্যে যারা সেঁজুতি ট্রাভেলসে যাতায়াত করতে পছন্দ করে তাঁরা নিয়মিত ঢাকা থেকে কক্সবাজার এই ট্রাভেলসে যাতায়াত করতে পারবে।

খাগড়াছড়ি বিশেষ করে পর্যটন এলাকা তাই যাত্রীরা দেশের প্রান্ত থেকে এই খাগড়াছড়ি এলাকায় যাতায়াত করে। ঢাকা থেকে খাগড়াছড়ি যাতায়াতের সহজ রুট হচ্ছে সেঁজুতি ট্রাভেলস এর মাধ্যমে যাতায়াত করা।

ঢাকা থেকে বান্দরবান যাতায়াতের আরও একটি সহজ পদ্ধতি হচ্ছে সেঁজুতি ট্রাভেলস এর মাধ্যমে যাতায়াত করা। সে যদি ট্রাভেলসের বান্দরবান হতে ঢাকা পর্যন্ত নেট চালু হয়েছে।

সেঁজুতি পরিবহন হেড অফিস নাম্বার ও ঠিকানা

সে যদি পরিবহন হেড অফিস নাম্বার ও ঠিকানা জানা জানতে চাচ্ছেন তাদের জন্য এই অংশটুকু। অনেকেই কমেন্ট বক্স এর মাধ্যমে সে যদি পরিবহনের টিকিট সম্পর্কিত একটি পোস্টে জানতে চেয়ে ছিলেন এই পরিবহন এর হেড অফিস সম্পর্কে। আমরা সেই পোস্টে হেড অফিস উল্লেখ করতে পারিনি কিন্তু এই পোষ্টের মাধ্যমে হেড অফিসের ঠিকানা আপনাদের সামনে তুলে ধরব। আপনারা এখান থেকে হেড অফিসের নম্বর টি সংগ্রহ করতে পারেন – 02719 1320, 0271 91070, 01707 133612.

সেজুতি পরিবহনের গাড়ির অভ্যন্তরীণ নিয়মাবলী

গাড়ি ছাড়ার 15 মিনিট পূর্বে যাত্রীকে কাউন্টারে উপস্থিত হতে হবে

গাড়ির অভ্যন্তরে মালামাল যাত্রীদের নিজ দায়িত্বে সংরক্ষণ করতে হবে

কেউ যদি টিকিট বাতিল করতে চান তাহলে অবশ্যই নির্ধারিত সময়ে 6 ঘন্টা পূর্বে কাউন্টারে উপস্থিত হতে হবে এবং সেখানে টিকিট কর্তন বাবদ 10 শতাংশ ভাড়া কর্তন করা হবে।

পাঁচ বছরের অধিক ছেলে এবং মেয়েদের জন্য টিকিট কাটা বাধ্যতামূলক।

সেজুতি পরিবহন ঢাকা অঞ্চলের কাউন্টার নাম্বার সমূহ

আরামবাগ বাস স্টেশন কাউন্টার, ঢাকা জেলা শহরের মধ্যে রয়েছে সেঁজুতি পরিবহনের একটি কাউন্টার। আপনার যারা ইতিপূর্বে এই কাউন্টার থেকে যাতায়াত করেছেন অথবা এই কাউন্টার থেকে টিকিট কেটেছেন তারা এই কাউন্টার সম্পর্কে জানেন। যাদের আরামবাগ বাস স্টেশন সে যদি পরিবহন কাউন্টার নম্বর এর প্রয়োজনীয়তা রয়েছে তারা আমাদের দেওয়া নাম্বারটি সংগ্রহ করুন- 01707 13311.

ফকিরাপুল বাস কাউন্টার এখানে রয়েছে সে যদি পরিবহনের এসি টিকিট কাউন্টার। আপনি যদি ফকিরাপুল বাস কাউন্টারে অনেক সময় যাতায়াত করে থাকেন এবং সেখান থেকে বাসে ওঠেন তাহলে অবশ্যই আপনাকে এই টিকিট কাউন্টারের নম্বরটি সাথে রাখতে হবে। অনেক সময় অনেক কিছু ভুলে গেলে বা অনেক সময় টিকিট আগাম কাটার ক্ষেত্রে এই নাম্বারটি আপনার প্রয়োজন পড়তে পারে। ফকিরাপুল বাস কাউন্টার – 01707 1363 23.

পান্থপথ বাস স্টেশন কাউন্টার এখানে রয়েছে সেঁজুতি পরিবহনের আরো একটি টিকিট কাউন্টার। প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা এই পান্থপথ টিকিট কাউন্টার থেকে টিকিট কাটেন এবং যাত্রা শুরু করেন। তাই আমরা চেষ্টা করেছি পান্থপথ টিকিট কাউন্টারের নম্বরটি সংরক্ষণ করে রাখতে – 01707 1336 24.

আব্দুল্লাহপুর বাস কাউন্টারে রয়েছে দুইটি কাউন্টার। একটি হলো আব্দুল্লাহপুর বাস কাউন্টার 1 এবং 2 নম্বরটি হলো আব্দুল্লাহপুর বাস কাউন্টার 2। 2 টি তে রয়েছে সে যদি পরিবহনের দুটি কাউন্টার।আমরা এখন আব্দুল্লাহপুর বাস কাউন্টার এর সেঁজুতি পরিবহনের 23 নম্বর আপনাদের সামনে তুলে ধরছি -01707 1336 14, 01707 133610.

গাবতলী বাস টার্মিনাল কাউন্টারে রয়েছে সে যদি পরিবহনের একটি টিকিট কাউন্টার । যেহেতু দেশের সর্ববৃহৎ বাস টার্মিনাল হচ্ছে গাবতলী তাই অবশ্যই গাবতলীতে সেঁজুতি পরিবহনের একটি টিকিট কাউন্টার থাকতেই হবে। প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা গাবতলী থেকে টিকিট কেটে যাত্রা শুরু করে তাই তাদের প্রয়োজনীয়তা পরে গাবতলী টিকিট কাউন্টারের নাম্বার – 01707 133606.

বাড্ডা বাস কাউন্টার এখানে রয়েছে সেঁজুতি পরিবহনের একটি বাস কাউন্টার। এখান থেকে নাম্বারটি সংগ্রহ করতে পারবেন – 01707 3943 83.

নর্দা বাস কাউন্টার সে যদি পরিবহনের নাম্বার সংগ্রহ করতে আমাদের উল্লেখিত নাম্বার টি ব্যবহার করুন – 01795 891108.

সেজুতি পরিবহন চট্টগ্রাম অঞ্চলের বাস কাউন্টার নাম্বার সমূহ

দামপাড়া বাস স্টেশন কাউন্টারের রয়েছে সে যদি পরিবহনের একটি টিকিট কাউন্টার। চট্টগ্রাম জেলার অভ্যন্তরে অবস্থিত এই টিকিট কাউন্টার থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা ঢাকার উদ্দেশে রওনা করে। নানান প্রয়োজনে যাতায়াতকারীদের বিভিন্ন সময় মোবাইল নম্বরের দরকার হতে পারে। আপনি যদি দামপাড়া স্টেশনের নাম্বার সংগ্রহ করতে চান তাহলে এই নম্বর টি সংগ্রহ করুন – 01707 133607.

একে খান মোড় বাস কাউন্টারে রয়েছে সে যদি পরিবহনের একটি টিকিট কাউন্টার। চট্টগ্রাম জেলার মধ্যে এই টিকিট কাউন্টার নাম্বারটি বেশ জনপ্রিয়। আপনি যদি একে খান মোড় বাস কাউন্টারের নাম্বার এর খোঁজে থাকেন তাহলে আমরা আপনাদের নম্বরটি জানাচ্ছি – 01707 133620.

সেজুতি পরিবহন কক্সবাজার জেলার টিকিট কাউন্টার নাম্বার সমূহ

কক্সবাজার বাস স্টেশন কাউন্টারে রয়েছে সে যদি পরিবহনের একটি টিকিট কাউন্টার। যারা কক্সবাজার বাস স্টেশনের সেঁজুতি পরিবহনের টিকিট কাউন্টার নম্বর চাচ্ছেন তারা নাম্বার টি সংগ্রহ করুন -01707 133619.

ডলফিন মোড় বাস স্টেশন কাউন্টারে রয়েছে সে যদি পরিবহনের একটি টিকিট কাউন্টার । এই টিকিট কাউন্টার নাম্বার যারা সংরক্ষণ করতে চাচ্ছেন তাদের উদ্দেশ্যে আমরা নাম্বারটি উল্লেখ করলাম – 01707 133629.

উখিয়া বাস টার্মিনাল কাউন্টার এখানে রয়েছে সে যদি পরিবহনের একটি টিকিট কাউন্টার। উখিয়া বাস টার্মিনালের নাম্বার যারা সংরক্ষণ করতে চাচ্ছে তাদের উদ্দেশ্যে আমরা নাম্বারটি উদ্দেশ্যে আমার নাম্বারটি উল্লেখ করলাম – 01707 1336 26.

টেকনাফ বাস স্টেশন এখানে রয়েছে সে যদি পরিবহনের একটি টিকিট কাউন্টার। আপনারা যদি এই টিকিট কাউন্টার নাম্বারটি সংরক্ষণ করে রাখতে চান তাহলে এখান থেকে নাম্বারটি সংরক্ষণ করুন – 01707 133630.

আমরা সেঁজুতি পরিবহনের সারা দেশব্যাপী বিভিন্ন টিকিট কাউন্টার নম্বর গুলো আপনাদের সামনে তুলে ধরলাম। এবারও যদি আপনাদের কিছু জানার থাকে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে যোগাযোগ করবেন সেখানে আমরা উল্লেখ করব।

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.