পার্ক লাইন ট্রান্সপোর্ট টিকিট কাউন্টার নাম্বার, অনলাইন টিকেট ও ভাড়া তালিকা

আমরা সারা দেশের প্রত্যেকটি সুনামধন্য বাস কোম্পানিগুলোর বিভিন্ন তথ্য নিয়ে কাজ করছি। তথ্য গুলোর মধ্যে রয়েছে বাসের টিকিট কাউন্টার নম্বর বাসের অনলাইন টিকিট এবং এর বিভিন্ন রুট। আমাদের আজকের আলোচনার মূল বিষয় হল পার্ক লাইন ট্রান্সপোর্টের টিকিট কাউন্টার সম্পর্কে। আপনারা যারা আমাদের এই আর্টিকেলের হেডিং দেখে আর্টিকেল ওপেন করেছেন তারা অবশ্যই ধৈর্য সহকারে আমাদের সঙ্গে থাকবেন।

আপনারা যদি আমাদের এই ওয়েবসাইটের প্রত্যেকটি আর্টিকেল ভালোভাবে ভিজিট করেন তাহলে দেখতে পাবেন আমরা পাঠকদের হতাশ করিনা। প্রথমত আমরা পাঠকদের কমেন্টগুলো কে বেশ গুরুত্ব দেয় এবং পাঠকদের চাহিদা অনুযায়ী তথ্য সংগ্রহ করে আর্টিকেল তৈরি করার চেষ্টা করি। প্রত্যেকটি আর্টিকেলে প্রচুর পরিমাণে তথ্য থাকে এবং এ তথ্যগুলো একজন পাঠকের কোন না কোন কাজে অবশ্যই আসে। আজকে আমরা আপনাদের জানাব পার্ক লাইন ট্রান্সপোর্ট এর বিভিন্ন টিকিট কাউন্টার নাম্বার এর তথ্য।

পার্ক লাইন ট্রান্সপোর্ট রুট সমূহ

আপনাদের জানিয়ে রাখি যারা লক্ষ্মীপুর জেলার বাসিন্দা তাদের কাছে পার্ক লাইন অত্যন্ত পরিচিত একটি বাস কম্পানি। বাংলাদেশে যে কয়টি ভালো মানের এবং আধুনিক বাস কোম্পানি রয়েছে তার মধ্যে পার্ক লাইন অন্যতম। তবে এই পার্ক লাইন কোম্পানির মালিকের জন্মস্থান লক্ষীপুর হওয়ায় তিনি লক্ষীপুরের যাত্রীদের সেবা দেওয়ার লক্ষ্যে মূলত এই পার্ক লাইন বাস কম্পানি খুলেছেন।

আপনারা যারা এখন পর্যন্ত পার্ক লাইন বাস কোম্পানির রুট সম্পর্কে কিছুই জানেন না তারা এখান থেকে জানতে পারবেন কোন কোন রুটে এই কোম্পানির বাস চলাচল করে। তো চলুন কথা না বাড়িয়ে যেহেতু আমরা এই অংশের মাধ্যমে আপনাদের পার্ক লাইন কোম্পানির বাসগুলো কোন কোন রুটে চলাচল করে সেগুলো জানাবো তাই শুরু করা যায়।

ঢাকা থেকে লক্ষ্মীপুর চলাচল করে পার্ক লাইন কোম্পানির বেশ কয়েকটি বাস। যেহেতু ঢাকা বাংলাদেশের রাজধানী এবং বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে প্রত্যেকটি অঞ্চল হতে প্রতিদিন যাত্রীরা ঢাকাতে প্রবেশ করে। সেই দিক বিবেচনা করে পার্ক লাইন কম্পানি ঢাকা থেকে লক্ষ্মীপুর এবং লক্ষীপুর থেকে ঢাকা এই রুটে চলাচল রেখেছে বেশ কয়েকটি ভালো মানের বাস।

রায়পুর থেকে লক্ষীপুর চলাচল করে পার্ট লাইন কোম্পানির বেশ কয়েকটি বাস। আপনি যদি রায়পুর থেকে লক্ষীপুরের বাসে যাতায়াত করতে চান এবং আপনার যদি এই তথ্যটি না জানা থাকে পার্ক লাইন কোম্পানির বাস এই রুটে চলাচল করে কিনা তাহলে আমরা বলবো আপনারা যাত্রা করতে পারেন।

রায়পুর থেকে লাকসাম চলাচল করে পার্ক লাইন কোম্পানির বেশ কয়েকটি বাস। আপনি যদি রায়পুর থেকে লাকসাম চলাচল করতে চান এবং পার্ক লাইন কোম্পানির বাস খোঁজেন তাহলে সেটা পেয়ে যাবেন।

সর্বশেষে লাকসাম থেকে লক্ষ্মীপুরে যে রুট রয়েছে সেই রুটে পার্ক লাইন কম্পানি তাদের বাসগুলো চালু রেখেছে। প্রতিনিয়ত এই রুটে তারা সেবা প্রদান করে আসছে।

পার্ক লাইন ট্রান্সপোর্ট সেবাসমূহ

যেহেতু এটি একটি বাণিজ্যিক বাস কম্পানি তাই সব সময় এই কোম্পানি মাথায় রেখেছে কিভাবে যাত্রী সেবা প্রদানের মাধ্যমে একটি বড় প্রকারের নেটওয়ার্ক তৈরি করা যায়। যে নেটওয়ার্কে পরবর্তীতে তাদের যাত্রী পাওয়ার জন্য কোন ধরনের কষ্ট করা লাগবে না। তাই পার্ক লাইন ট্রান্সপোর্ট শুরু থেকেই চেষ্টা করে আসছে যাত্রীদের সেবা প্রদান করতে। তারা বিভিন্ন ধরনের সেবার মাধ্যমে তাদের যাত্রীদের সন্তুষ্টি অর্জন করার চেষ্টা করছে।

প্রথমত তারা চালু রেখেছে অনলাইনের মাধ্যমে টিকিট কাটার ব্যবস্থা। এতে করে যাত্রীরা অত্যন্ত আরামের সঙ্গে যাতায়াত করতে পারছে।

এছাড়াও তারা বিভিন্ন টিকিট কাউন্টারের মাধ্যমে যাত্রীদের বিভিন্ন ধরনের সেবা প্রদান করে আসছে।

তাদের বাসগুলোতে রয়েছে এসি সার্ভিসের ব্যবস্থা। আপনি পার্ক লাইন কোম্পানির নন এসি বাসে যাতায়াত করেও অনেক আরাম পাবেন। নন এসি বাসের পাশাপাশি পার্ক লাইন ট্রান্সপোর্টের রয়েছে এসি বাস এবং এসি স্লিপার বাস।

পার্ক লাইন ট্রান্সপোর্ট ঢাকা কাউন্টার

আমরা আগেই বলেছি প্রত্যেকটি বাস কোম্পানির সব থেকে বেশি গুরুত্ব দেয় ঢাকাকে। ঢাকাকে গুরুত্ব দেওয়ার প্রধান কারণ হল ঢাকা বাংলাদেশের রাজধানী এবং প্রতিদিন প্রচুর যাত্রীরা ঢাকাতে প্রবেশ করে এবং ঢাকা থেকে দেশের বিভিন্ন অঞ্চলে যাতায়াত করে। পার্ক লাইন কোম্পানি ঢাকাতে তাদের একটি ভালো মানের টিকিট কাউন্টার রেখেছে। পার্ক লাইন ট্রান্সপোর্ট ঢাকা টিকেট কাউন্টার নাম্বার হলো -013 22859 721, 013 22859722.

পার্ক লাইন ট্রান্সপোর্ট লক্ষ্মীপুর জেলার কাউন্টার সমূহ

লক্ষ্মীপুর বাস স্টেশন কাউন্টার এখানে রয়েছে পার্ক লাইন ট্রান্সপোর্টের একটি টিকিট কাউন্টার। আপনারা বিভিন্ন প্রয়োজনে যদি লক্ষ্মীপুর বাস স্টেশন থেকে যাতায়াত করেন পার্ক লাইন ট্রান্সপোর্টে তাহলে অবশ্যই আপনাকে এই নম্বরটি সংরক্ষণ করে রাখতে হবে – 01322859765.

ঝুমুর বাস স্ট্যান্ড কাউন্টারে রয়েছে পার্ক লাইন ট্রান্সপোর্টের আরো একটি টিকিট কাউন্টার। যাত্রীদের সেবা দেওয়ার লক্ষ্যে মূলত তারা এখানে একটি টিকিট কাউন্টার রেখেছে। আপনি যদি এই টিকিট কাউন্টারের নম্বর খোঁজেন তাহলে আমাদের এখান থেকে নম্বরটি সংরক্ষণ করুন – 013 22859775.

মান্দারী বাজার বাস স্টেশনে রয়েছে পার্ক লাইন ট্রান্সপোর্টের একটি টিকিট কাউন্টার। যারা নিয়মিত এখান থেকে যাতায়াত করে তাদের কাছে এই টিকিট কাউন্টার নাম্বার টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কেননা বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে নাম্বারটি দরকার হতে পারে। তাই আমরা নাম্বারটি আপনাদের উদ্দেশ্যে সংরক্ষণ করে আপনাদের সামনে প্রকাশ করলাম -013 22859767.

বটতলী কাউন্টারে রয়েছে পার্ক লাইন ট্রান্সপোর্টের আরো একটি টিকিট কাউন্টার। যে সকল যাত্রীরা বটতলী কাউন্টার থেকে যাত্রা শুরু করতে চাচ্ছেন তারা অবশ্যই এই নাম্বারটি সংরক্ষণ করে রাখবেন। অনেক সময় অনেক গুরুত্বপূর্ণ প্রয়োজনে এই নাম্বারটি আপনার কাজে আসতে পারে -013 22859768.

হাজিরপাড়া কাউন্টার এখানে রয়েছে পার্ক লাইন ট্রান্সপোর্টের একটি টিকিট কাউন্টার টিকিট কাউন্টার নম্বরটি অনেকেই জানতে চেয়েছেন। তাই আর দেরি না করে নম্বরটি আপনাদের সামনে তুলে ধরছি -013 22859769.

চন্দ্রগঞ্জ বাসস্টেশন কাউন্টারে রয়েছে পার্ক লাইন ট্রান্সপোর্টের একটি টিকিট কাউন্টার। টিকিট কাটা থেকে শুরু করে টিকিট ক্যানসেল করা পর্যন্ত বিভিন্ন সময় আপনার এই কাউন্টারের নাম্বার এর প্রয়োজন পড়তে পারে -013 22859 770.

হল বানভাসি স্টেশনে রয়েছে পার্ক লাইন ট্রান্সপোর্টের একটি টিকিট কাউন্টার। আপনারা যারা এই টিকিট কাউন্টার নাম্বার এর খোঁজে আছেন তারা আমাদের এখান থেকে অতি সহজেই নাম্বারটি সংরক্ষণ করুন।

পার্ক লাইন ট্রান্সপোর্ট নোয়াখালী জেলার টিকিট কাউন্টার সমূহ

বাংলাবাজার কাউন্টারে রয়েছে পাটনা ট্রান্সপোর্ট এর একটি টিকিট কাউন্টার এবং এই টিকিট কাউন্টার নম্বর টি হল – 013 22859772.

চৌরাস্তা কাউন্টারে রয়েছে পার্ক লাইন ট্রান্সপোর্টে আরো একটি টিকিট কাউন্টার। আপনারা আমাদের এখান থেকে অনায়াসে এই নম্বরটি সংরক্ষণ করতে পারেন – 013 22859773.

বজরা বাজার টিকিট কাউন্টার থেকে আপনি চাইলে পাটনা ট্রান্সপোর্ট এর টিকিট কাটতে পারেন। এই টিকিট কাউন্টার নাম্বারটি হল 01 3228 59776.

সোনাইমুড়ী বাইপাস পার্ক লাইন ট্রান্সপোর্টে টিকিট কাউন্টার নাম্বারটি আপনারা আমাদের এখান থেকে অতি সহজেই সংগ্রহ করতে পারেন – 013 22859774.

এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে পার্ক লাইন ট্রান্সপোর্ট এর বিভিন্ন তথ্য নিয়ে আলোচনা করলাম। এছাড়া আপনাদের যদি অন্য কোন তথ্য জানার থাকে এবং পার্ক লাইন ট্রান্সপোর্টের অনলাইন টিকিট সম্পর্কে কোন তথ্য জানার থাকে তাহলে অবশ্যই আমাদের দেখানো লিংকে প্রবেশ করুন।

হটলাইন ট্রান্সপোর্ট সম্পর্কে নতুন কোন তথ্য জানতে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করুন এবং ধৈর্য সহকারে অপেক্ষা করুন আপনার কমেন্ট এর সমাধান পেতে। যদিও নতুন একটি কোম্পানি তারপরও পাইপলাইন ট্রান্সপোর্ট চেষ্টা করছে ভালো মানের সেবা প্রদানের মাধ্যমে অল্পতেই জনগণদের মন জোগাতে।

আপনারা নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং এখানে দেওয়া তথ্যগুলো সংগ্রহ করুন। আরো অন্যান্য বাস কোম্পানির টিকিট কাউন্টার নাম্বার সম্পর্কে আলাদা আলাদা পোস্ট তৈরী করা হয়েছে যা আমাদের এই ওয়েবসাইটে নিয়মিত আপলোড করা হচ্ছে।

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.