শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার মোবাইল নাম্বারসমূহ জেনে নিন এখান থেকে

আপনারা যারা নিয়মিত দেশের এক প্রান্ত হতে অন্য প্রান্তে বাস এর মাধ্যমে যাতায়াত করেন তাদের কাছে অতি পরিচিত নাম হচ্ছে শ্যামলী পরিবহন। বর্তমানে দেশে যে কয়টি বাণিজ্যিক বাস পরিবহন কোম্পানি রয়েছে তার মধ্যে অন্যতম হচ্ছে শ্যামলী পরিবহন। দেশের শীর্ষ স্থানীয় বাস কোম্পানি গুলোর মধ্যে একটি শ্যামলী পরিবহন।

যারা এর পূর্বে শ্যামলী পরিবহনে যাতায়াত করেছেন তারা বলতে পারবেন তাদের সেবার মান কতটা ভালো। বর্তমানে তারা নর্মাল কোচ এসি এবং স্লিপার এস সি এর মাধ্যমে সেবা প্রদান করে আসছে। আপনারা যারা এই সকল সেবাগুলো গ্রহণ করেছেন তারা বলতে পারবেন তারা কি ধরনের সেবা প্রদান করে আসছে। অত্যন্ত ভালো মানের সেবা প্রদান করেছে বলেই তারা বর্তমানে বাংলাদেশের শীর্ষস্থানীয় বাস কোম্পানি গুলোর মধ্যে একটি।

শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার

যেহেতু বর্তমানে শ্যামলী পরিবহন দেশের শীর্ষস্থানীয় বাস কোম্পানিগুলোর মধ্যে একটি তাই তারা তাদের কাউন্টারগুলো প্রচুর পরিমাণে বৃদ্ধি করেছে। আপনি আপনার আশেপাশে বড় যে বাজার গুলো রয়েছে সেই বাজারগুলোতে গেলে এই শ্যামলী পরিবহনের টিকিট কাউন্টার পেয়ে যাবেন। আজকে আমাদের আলোচনার মূল বিষয় হল এই সকল টিকিট কাউন্টার নম্বর।

টিকিট কাউন্টার নাম্বার কেন প্রয়োজন হতে পারে একজন যাত্রীর জন্য। প্রথমত আপনি যদি এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াত করেন তাহলে আপনাকে টিকিট কাটতে হবে এবং সেই টিকেট যদি আপনি আগে থেকে কেটে রাখতে চান তাহলে আপনাকে টিকিট কাউন্টার নাম্বারে যোগাযোগ করে সেখান থেকে টিকিট কাটতে হবে। এছাড়াও নানান বিশেষ প্রয়োজনবশত আপনার টিকিট কাউন্টার নাম্বার এর প্রয়োজনীয়তা পড়তে পারে। কিন্তু এই নম্বরগুলো পাওয়া অত্যন্ত জটিল একটি প্রক্রিয়া তাই আমরা একটি পোষ্টের মাধ্যমে শ্যামলী পরিবহনের প্রত্যেকটি টিকিট কাউন্টার এর নাম এবং নম্বর আপনাদের সামনে তুলে ধরব।

আপনারা যারা দীর্ঘদিন যাবৎ শ্যামলী পরিবহনের বিভিন্ন টিকিট কাউন্টারে টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে আছেন কিন্তু পারছেন না তারা এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারবেন। আমরা চেষ্টা করি শতভাগ সঠিক নম্বরটি উপস্থাপন করতে যাতে আপনাদের ভোগান্তি কম হয় এবং আপনারা সরাসরি ফোন করেই এই নাম্বারগুলোতে যোগাযোগ করে আপনার প্রয়োজনীয়তা সম্পাদন করতে পারেন।

শ্যামলী পরিবহন ঢাকার সকল টিকিট কাউন্টার নাম্বার সমূহ

ঢাকা টেকনিক্যাল

যে সকল যাত্রীরা শ্যামলী পরিবহনের ঢাকা টেকনিক্যাল এর টিকিট কাউন্টার নাম্বার খোঁজাখুঁজি করছেন তারা এখান থেকে নাম্বার সংগ্রহ করতে পারবেন। ঢাকা টেকনিক্যাল- 02-8053912, 01865 068922.

ঢাকা আসাদগেট

যেসকল যাত্রীসাধারণ ঢাকা আসাদগেটের শ্যামলী পরিবহনের টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে আছেন তারা এখান থেকে সঠিক নম্বরটি সংগ্রহ করতে পারেন এবং আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী নাম্বার টি ব্যবহার করতে পারেন। ঢাকা আসাদ গেইট- 02-8424881, 02-9124514.

ঢাকা কল্যাণপুর

আপনারা যারা ঢাকা কল্যাণপুর থেকে দেশের বিভিন্ন জায়গাতে যাতায়াতের জন্য কল্যাণপুর শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে আছেন তারা এখান থেকে আপনার কাংখিত নম্বরটি সংগ্রহ করতে পারেন। দেশের মধ্যে অন্যতম ব্যস্ততম টিকিট কাউন্টার নম্বর হচ্ছে কল্যাণপুর। ঢাকা কল্যাণপুর- 02-9003331, 02-8034275, 02-8360241.

ঢাকা কলাবাগান

যে সকল যাত্রীরা ঢাকা কলাবাগানের শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে আছেন তারা এখান থেকে আপনার কাংখিত টিকিট কাউন্টার নাম্বার টি সংগ্রহ করতে পারবেন। ঢাকা কলাবাগান- 02-9141047.

আরামবাগ

আপনি যদি আরামবাগ শ্যামলী কাউন্টার টিকিট কাউন্টারের নাম্বার খোঁজ করছেন বহুদিন যাবত তাহলে আপনাকে বলছি আপনি এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারেন এবং আপনার প্রয়োজনীয়তা মেটাতে পারেন। আরামবাগ- 02-7194291.

ফকিরাপুল

ঢাকা ফকিরাপুল শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে যারা রয়েছেন তারা এখান থেকে আপনার কাংখিত টিকেট সংগ্রহ করতে পারবেন। ফকিরাপুল- 02 7193725.

মালিবাগ

মালিবাগ থেকে আপনি চাইলে টিকিট সংগ্রহ করতে পারেন শ্যামলী পরিবহনের। তাই আপনার প্রয়োজন পড়তে পারে মালিবাগ শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার। এখন আমরা আপনাদের সামনে মালিবাগের টিকিট কাউন্টার নাম্বার টি তুলে ধরছি। মালিবাগ- 01865 06 89 27.

শ্যামলী পরিবহন সিলেটের সকল টিকিট কাউন্টার নাম্বার সমূহ

কদমতলী 1 নং কাউন্টার

যে সকল যাত্রীরা সিলেট কদমতলী একদম কাউন্টারের শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে আছেন তারা এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারেন। যেহেতু এটি অন্যতম ব্যাস্ত একটি কাউন্টার তাই অবশ্যই আপনার এই টিকিট কাউন্টার নম্বর কাজে আসতে পারে। কদমতলী 1 নং কাউন্টার- 01716 036687.

কদমতলী 2 নং কাউন্টার

এসকল যাত্রীরা কদমতলী দুইনাম্বার কাউন্টার নম্বর এর খোঁজে আছেন তারা এখান থেকে অতি সহজেই নম্বরটি সংগ্রহ করতে পারবেন। কদমতলী 2 নং কাউন্টার- 01726 687024.

হুমায়ুন রশীদ চত্বর

হুমায়ুন রশীদ চত্বর থেকে যদি আপনার প্রয়োজন পড়ে টিকিট কাউন্টার নম্বর হলে এখান থেকে হুমায়ুন রশীদ চত্বর এর শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার আপনি সংগ্রহ করতে পারবেন। হুমায়ুন রশীদ চত্বর- 01478 88 09 07.

মাজার গেইট

মাজার গেইট সিলেট এখানকার শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে যারা রয়েছেন তারা এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারবেন। মাজার গেইট- 01792 875375.

শ্যামলী পরিবহন মৌলভীবাজার এসকল টিকিট কাউন্টার নাম্বার সমূহ

মৌলভীবাজার

দেশের অন্যতম ব্যস্ত এলাকা হচ্ছে মৌলভীবাজার এবং আপনি যদি এই মৌলভীবাজারের শ্যামলী পরিবহনের টিকিট কাউন্টার নাম্বার খুঁজে থাকেন তাহলে এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারেন। মৌলভীবাজার- 01767 551153.

মেহেরপুর শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার

যে সকল যাত্রীরা মেহেরপুরের শ্যামলী পরিবহনের টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে আছেন তারা এখান থেকে নাম্বারটি সংগ্রহ করতে পারবেন। মেহেরপুর- 01717 385192, 01784 287004.

টেকনাফ শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার

আপনাদের মধ্যে যারা শ্যামলী পরিবহনের টেকনাফের টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে আছেন তারা এখান থেকে সঠিক নাম্বার টি সংগ্রহ করুন এবং আপনার প্রয়োজনীয় সকল কার্য সম্পাদন করুন। টেকনাফ- 01865 068946.

কুষ্টিয়া শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার

আপনি যদি শ্যামলী পরিবহনের কুষ্টিয়ার টিকিট কাউন্টার নম্বর খুঁজে থাকেন তাহলে আপনাকে আর খোঁজাখুঁজি করতে হবে না এখান থেকে নম্বরটি খুব সহজেই সংগ্রহ করতে পারবেন। কুষ্টিয়া- 01711 942709.

রাজশাহী শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার

রাজশাহী থেকে প্রতিদিন হাজার হাজার মানুষ এরা দেশের বিভিন্ন প্রান্তে যাতায়াত করে শ্যামলী পরিবহনের মাধ্যমে। তাই অনেকেরই বিভিন্ন প্রয়োজনে টিকিট কাউন্টার নম্বর এর দরকার পড়ে। আপনারা এখান থেকে রাজশাহীর টিকিট কাউন্টার নম্বর সংগ্রহ করতে পারবেন এবং আপনার প্রয়োজন অনুযায়ী সেটি ব্যবহার করতে পারবেন। রাজশাহী- 01919 317323, 01791 963363.

শ্যামলী পরিবহনের চট্টগ্রামের টিকিট কাউন্টার নাম্বার সমূহ

কর্নেল হাট

যে সকল যাত্রীরা কর্নেল হাট থেকে শ্যামলী পরিবহনে যাতায়াতের জন্য এই কাউন্টারের নম্বরটি সংগ্রহ করতে চাচ্ছেন তারা এখান থেকে অতি সহজে নাম্বার পেয়ে যাবেন। কর্নেল হাট- 01740 997980.

বিআরটিসি

যারা চট্টগ্রামের বিআরটিসি থেকে শ্যামলী পরিবহনে বিভিন্ন জায়গাতে যাতায়াতের জন্য সেখানকার কাউন্টার নম্বরটি খুঁজছেন তারা এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারবেন। বিআরটিসি- 031 2866025.

স্টেশন রোড

যারা চট্টগ্রামের স্টেশন রোডের শ্যামলী টিকিট কাউন্টার নম্বর এর খোজে আছে তারা এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারবেন। স্টেশন রোড- 031 2866026.

ঝাওতালা কক্সবাজার শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার

যে সকল যাত্রীরা কক্সবাজার জগতলা শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে আছেন তারা এখান থেকে নাম্বারটি সংগ্রহ করতে পারেন। ঝাওতালা- 01724 848491.

কলকাতা কাউন্টার 6/1 মার্কুয়াস স্ট্রিট, (যমুনা হলে সামনে)

আপনাদের মধ্যে যাদের দেশের বাইরে কলকাতার শ্যামলী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার এর প্রয়োজনীয়তা রয়েছে তারা এখান থেকে নাম্বারটি সংগ্রহ করতে পারবেন। আমরা চেষ্টা করেছি আপনাদের প্রয়োজন অনুযায়ী প্রত্যেকটি গুরুত্বপূর্ণ কাউন্টার নম্বর আপনাদের সামনে তুলে ধরতে যাতে করে সর্বস্তরে যাত্রীরা নাম্বারটি সংগ্রহ করতে পারে এবং প্রয়োজন মেটাতে পারে। কলকাতা- 009133-39579672.

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.