একতা ট্রান্সপোর্ট টিকিট কাউন্টার মোবাইল নাম্বার সমূহ এবং ঠিকানা জেনে নিন

বর্তমানে বাংলাদেশে ভালো মানের বাস কোম্পানি গুলোর মধ্যে একতা পরিবহন একটি। ভৌগোলিক কারণবশত এবং অর্থনৈতিক কারণবশত বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থার প্রধান উপাদান হচ্ছে বাস। অন্যান্য দেশ যোগাযোগ ব্যবস্থায় বেশ এগিয়ে গেল বাংলাদেশের প্রধান এবং সবথেকে বেশি ব্যবহারযোগ্য যোগাযোগের উপাদান হচ্ছে বাস। সেই জন্যই বাংলাদেশ গড়ে উঠেছে বড় বড় বাস কোম্পানিগুলো।

আজকে আমরা বাংলাদেশের অন্যতম একটি বাস কম্পানি একতা ট্রান্সপোর্ট এর কথা বলব। বাংলাদেশের অন্যতম ভালো মানের বাস কোম্পানি গুলোর মধ্যে একটি হচ্ছে একতা ট্রান্সপোর্ট। একতা ট্রান্সপোর্ট এর বিশেষ দিক হচ্ছে তারা অল্প বাস নিয়ে অল্প জায়গাতে খুব ভালো মানের সেবা প্রদান করছে। যদিও খুব বেশি বছর হয়নি এই বাস কোম্পানির তাদের ব্যবসা শুরু করেন তারপরেও প্রচুর পরিমাণে গ্রাহক সুনাম অর্জন করেছে। আজকে আমরা সম্পূর্ণ আর্টিকেল জুড়ে এই একতা ট্রান্সপোর্ট কোম্পানির বিভিন্ন প্রয়োজনীয় তথ্য আপনাদের সামনে তুলে ধরব তাদের মধ্যে টিকিট কাউন্টার নম্বর হচ্ছে মুখ্য।

একতা ট্রান্সপোর্ট বাসের রুট সমূহ

একতা পরিবহন এ যারা যাতায়াত করবেন তাদের অবশ্যই জানতে হবে এই বাসের রুট সম্পর্কে। আপনারা যদি বাসের রুট সম্পর্কে আগে থেকেই না জানেন তাহলে যাত্রাপথে অনেক সময় অনেক সমস্যায় পড়তে পারেন। আপনি যে বাসে যাতায়াত করতে চাইবেন সেই বাস আপনার গন্তব্য স্থলে যাবে কিনা সেটা আপনাকে আগে থেকে জানতে হবে। তাই আমরা আপনাদের সুবিধার্থে আজকে একতা ট্রান্সপোর্ট এর বিভিন্ন রুট আপনাদের সামনে তুলে ধরছি।

ঢাকা
বগুড়া
নওগাঁ
রাজশাহী
চাঁপাইনবাবগঞ্জ
নাটোর

আমরা উপরে যেই স্থান গুলোর কথা উল্লেখ করলাম একতা পরিবহন বর্তমানে তাদের বাসগুলো দ্বারা এই সকল স্থানের যাত্রীদের সেবা প্রদান করে আসছে। আপনারা যদি রাজশাহী থেকে ঢাকা যেতে চান তাহলে একতা পরিবহনের বাসগুলো পাবেন। আপনারা যদি ঢাকা থেকে বগুড়া আসতে চান অথবা বগুড়া থেকে ঢাকায় যাতায়াত করতে চান তাহলে একটা পরিবহনের বাস পাবেন।

যারা নওগাঁ থেকে রাজশাহীতে আসবে এবং নওগাঁ থেকে ঢাকায় যাতায়াত করবে তাদের জন্য রয়েছে একতা পরিবহন এর বাস। রাজশাহী থেকে বগুড়া যাওয়ার ক্ষেত্র আপনার কাছে একতা পরিবহনের বাসে যাওয়ার সুযোগ থাকছে। অর্থাৎ আমরা উপরে যেই জায়গা গুলোর কথা বলেছে প্রত্যেকটি জায়গাতেই যাবার জন্য আপনি একতা পরিবহনের বাস পেয়ে যাবেন।

একতা ট্রান্সপোর্ট বাস এর সকল টিকিট কাউন্টার নম্বর সমূহ

এটা হচ্ছে আমাদের আলোচনার মূল অংশ এবং এই অংশের মাধ্যমে আমরা আমাদের ওয়েবসাইটে অবস্থানরত প্রত্যেকটি পাঠকদের একতা ট্রান্সপোর্ট বাস এর সকল টিকিট কাউন্টার নম্বর সম্পর্কে অবগত করতে পারব। আশা করছি আপনারা ধৈর্য্য ও মনোযোগ সহকারে এই অংশটুকু ভালোভাবে পড়বেন এবং যার যে অংশের নম্বরটি প্রয়োজন সেই অংশের নম্বরটি সংগ্রহ করে রাখবেন।

মহাখালী বাস স্টেশন

একতা ট্রান্সপোর্ট এর মহাখালী বাস স্টেশনে রয়েছে একটি বড় মাপের টিকিট কাউন্টার। কেননা এই মহাখালী থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা দেশের বিভিন্ন জায়গাতে যাতায়াত করে বিশেষ করে দেশের উত্তরাঞ্চলে। আপনি যদি এই অঞ্চলে যাতায়াতকারী মধ্যে একজন হয়ে থাকেন তাহলে অবশ্যই মহাকালী একতা ট্রান্সপোর্ট টিকিট কাউন্টার নম্বর সংরক্ষণ করে রাখা উচিত। এই নাম্বারটি হল -01711 103 191.

আজমপুর উত্তরা

যারা উত্তরা থেকে অর্থাৎ আজমপুর থেকে বাসে যাতায়াত করতে চাচ্ছেন তাও আবার একতা ট্রান্সপোর্টের বাসে তাহলে অবশ্যই আমরা যে নাম্বারটি এখন আপনাদের জানাবো সেই নম্বরটি আপনাদের সংরক্ষণ করে রাখতে হবে। কেননা বিভিন্ন প্রয়োজনে বিভিন্ন সময় এই গুরুত্বপূর্ণ নম্বরগুলোর দরকার পড়ে। একতা পরিবহন আজমপুর উত্তরা আর টিকিট কাউন্টার নম্বরটি হলো – 01717 551 107.

আব্দুল্লাহপুর উত্তরা

একতা পরিবহন ও যাত্রীদের কাছে আব্দুল্লাহপুর উত্তরা অত্যন্ত জনপ্রিয় এবং পরিচিত একটি জায়গা। আমার জানামতে এখান থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রী এই একতা ট্রান্সপোর্ট এচোড়ে যাতায়াত করে। তাই আমরা ভাবলাম এখানকার টিকিট কাউন্টার নম্বর যদি এখানে সংযুক্ত না করি তাহলে কেমন হয়। অবশ্যই টিকিট কাউন্টার নম্বরটি এখানে সংযুক্ত করতেই হবে। উত্তরা আব্দুল্লাহপুর একতা ট্রান্সপোর্ট টিকিট কাউন্টার নম্বরটি হলো -01712 2877 30.

এয়ারপোর্ট হোটেল মনোলোভা

যারা এয়ারপোর্ট এলাকা থেকে একতা ট্রান্সপোর্ট পরিবহনে যাতায়াত করতে চাচ্ছেন তাদের জন্য গুরুত্বপূর্ণ হচ্ছে ওই এলাকার টিকিট কাউন্টার নম্বর। আপনাদের সুবিধার্থে আমরা এয়ারপোর্ট এলাকার একতা পরিবহন টিকিট কাউন্টার নম্বরটি সংরক্ষণ করেছি। এয়ারপোর্ট হোটেল মনোলোভা একতা ট্রান্সপোর্ট টিকিট কাউন্টার নম্বরটি হলো – 01882123299.

বাইপাস, চৌরাস্তা, গাজীপুর কোনাবাড়ী

যারা গাজীপুর চৌরাস্তা থেকে একতা ট্রান্সপোর্ট পরিবহনের বাসে যাতায়াত করেন বা করবেন বলে ভাবছেন তাদের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে এখানকার এ টিকিট কাউন্টার নাম্বার। যাদের এখন পর্যন্ত এই টিকিট কাউন্টার নাম্বার এর প্রয়োজন পড়েছে তারা কেবলমাত্র এর গুরুত্ব বুঝতে পারবেন। তবে যারা এই নম্বরের খোঁজে আছেন তারা এদিকে ওদিকে খোঁজাখুঁজি না করে অতি সহজেই আমাদের এখান থেকে নাম্বারটি সংগ্রহ করতে পারবেন। গাজীপুর চৌরাস্তা একতা ট্রান্সপোর্ট টিকিট কাউন্টার নাম্বারটি হল – 01 74 3661707.

টঙ্গী হোসেন মার্কেট

আপনারা যারা নিয়মিত একতা ট্রান্সপোর্ট যাতায়াত করতে চাচ্ছেন তাদের জন্য টঙ্গীতে রয়েছে একটি ভালো মানের টিকিট কাউন্টার। আপনারা যদি টঙ্গী এই টিকিট কাউন্টার থেকে বাসে উঠতে চান তাহলে অবশ্যই আপনাকে এই টিকিট কাউন্টারে নম্বরটি সংরক্ষণ করে রাখতে হবে। আপনাদের সুবিধার্থে আমরা টঙ্গী হোসেন মার্কেট একতা ট্রান্সপোর্ট এর টিকিট কাউন্টার নম্বরটি সংরক্ষণ করেছি -01772 1157 29।

চান্দুরা গাজীপুর

আপনারা যারা চান্দুরা গাজীপুর থেকে একতা ট্রান্সপোর্ট এর বাসে যাতায়াত করতে চাচ্ছে না তাদের জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা এবং এখানকার টিকিট কাউন্টার অত্যন্ত ভালো মানের। আপনারা যারা এই টিকিট কাউন্টার এর নাম্বার খুঁজছেন তারা এই নম্বরটি সংরক্ষণ করে রাখুন -01 73 65290 98.

বগুড়া সাতমাথা

আপনারা যারা বগুড়া থেকে একতা ট্রান্সপোর্ট পরিবহনে যাতায়াত করতে চাচ্ছেন তাদের জন্য গুরুত্বপূর্ণ টিকিট কাউন্টার বা পয়েন্ট হচ্ছে বগুড়া সাতমাথা। এখান থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা যাতায়াত করে ঢাকাতে আসার জন্য। সেসকল যাত্রীগণের সুবিধার্থে আমরা নিয়ে এসেছি বগুড়া সাতমাথা একতা ট্রান্সপোর্ট এর টিকিট কাউন্টার নাম্বার -05 16 5458.

বগুড়া মোড়াইল বাস স্ট্যান্ড

আপনারা যারা এখান থেকে যাতায়াত করতে চাচ্ছেন তারা চাইলে এখান থেকে আরামের সঙ্গে যাতায়াত করতে পারবেন তবে আপনাদের বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে এখানকার টিকিট কাউন্টারের মোবাইল নম্বরটি প্রয়োজনীয়তা পড়তে পারে। ভাই আমরা আপনাদের উদ্দেশ্যে মোবাইল নাম্বারটি জানালাম-01713 722282.

সান্তাহার একতা ট্রান্সপোর্ট

সান্তাহারে রয়েছে একতা ট্রান্সপোর্ট এর একটি ভালো মানের টিকিট কাউন্টার। যারা এখান থেকে নিয়মিত যাতায়াত করেন তাদের কাছে এই কাউন্টার টি বেশ পরিচিত। তবে অবশ্যই যাতায়াতের ক্ষেত্রে আপনাকে এই টিকিট কাউন্টারের ফোন নাম্বার টি সংগ্রহ করে রাখতে হবে। কেননা অনেক সময় বিভিন্ন প্রয়োজনে এই নাম্বারটি আপনার কাজে আসতে পারে। যারা এখন পর্যন্ত নাম্বারটি সংগ্রহ করতে পারেননি তারা আমাদের এখান থেকে অতি সহজে নাম্বারটি সংগ্রহ করে নিন – 01726 615 334.

শেরপুর বাস স্ট্যান্ড

শেরপুর বাস স্ট্যান্ড থেকে যারা একতা ট্রান্সপোর্টের বাসে যাতায়াত করতে চাচ্ছেন তাদের জন্য সুখবর এখানে রয়েছে একতা ট্রান্সপোর্ট এর একটি টিকিট কাউন্টার। আপনারা যাতায়াতের জন্য প্রয়োজনীয় সকল কার্যক্রম আপনি এখান থেকে সম্পূর্ণ করতে পারবেন। তবে এর জন্য অবশ্যই আপনাকে এই শেরপুর বাস স্ট্যান্ড এর টিকিট কাউন্টার নাম্বার টি জানতে হবে। শেরপুর বাস স্ট্যান্ড একতা ট্রান্সপোর্ট টিকিট কাউন্টার মোবাইল নাম্বার হল – 017 11 41 135.

ধুপচাঁচিয়া টিকিট কাউন্টার

একতা ট্রান্সপোর্ট এর ধুপচাঁচিয়া তে রয়েছে আরও একটি টিকিট কাউন্টার। এখান থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা দেশের বিভিন্ন প্রান্তে যাতায়াত করছে। তাদের সুবিধার্থে মূলত আজকে আমরা নিয়ে এলাম একতা ট্রান্সপোর্ট দুপচাঁচিয়া টিকিট কাউন্টার মোবাইল নাম্বার -01722 935818

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.