ডিপজল এন্টারপ্রাইজ টিকিট কাউন্টার নাম্বার, অনলাইন টিকেট ও ভাড়া তালিকা

আপনারা হয়তো উপরের হেডিং দেখে বুঝতে পেরেছেন আজকে আমরা কি নিয়ে আলোচনা করতে যাচ্ছি। মনোয়ার হোসেন ডিপজল বাংলাদেশের বিখ্যাত একজন চলচ্চিত্র শিল্পী যিনি বহুকাল ধরেই বাংলাদেশের চলচ্চিত্র প্রেমীদের মনে জায়গা দখল করে রেখেছেন। শুরুর দিকে তিনি একজন খলনায়ক চরিত্রে অভিনয় করলেও পরবর্তীতে বিভিন্ন সময় তিনি নায়ক চরিত্রে অভিনয় করেছেন।

তবে চলচ্চিত্র প্রেমীদের কাছে তার চরিত্রের থেকে তার অভিনয়টা সবথেকে বেশি গুরুত্ব দিয়েছে এবং সকলেই তাঁর অভিনয়টা মুগ্ধ হয়ে উপভোগ করেছেন। চলচ্চিত্র করার পাশাপাশি মনোয়ার হোসেন ডিপজল তার বাস্তব জীবনে একজন প্রভাবশালী ব্যক্তি। টাকাপয়সা থেকে শুরু করে তার প্রভাব তার অত্র এলাকা থেকে শুরু করে গোটা ঢাকাতেই ছড়িয়ে রয়েছে। তিনি কোনো এক সময় তার ব্যবসাকে প্রসার লাভের জন্য বাস সার্ভিসের কথা চিন্তা করলে এবং পরবর্তীতে বাস কোম্পানি খুলে বসলেন।

মনোয়ার হোসেন ডিপজল তার বাস কোম্পানির নামকরণ করেন ডিপজল এন্টারপ্রাইজ নামে। আজকে আমরা সেই ডিপজল এন্টারপ্রাইজ এর সারা দেশব্যাপী যে টিকিট কাউন্টার গুলো রয়েছে প্রত্যেকটি কাউন্টার এর মোবাইল নম্বর আপনাদের সামনে তুলে ধরব। বাস কোম্পানিগুলোর মোবাইল নাম্বার 1 জন যাত্রীর কাছে খুব গুরুত্বপূর্ণ কেননা বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে এই টিকিট কাউন্টার নাম্বার হন্য হয়ে খুঁজলেও আমরা সেটা সংগ্রহ করতে পারিনা। আমরা আপনাদের সামনে প্রত্যেকটি টিকিট কাউন্টারের নাম্বার উপস্থাপন করার চেষ্টা করব।

ডিপজল এন্টারপ্রাইজ বাস সেবা

ডিপজল এন্টারপ্রাইজ সারাদেশব্যাপী প্রচুর পরিমাণে বাস চালু রেখেছে যে বাস গুলো প্রতিনিয়ত চেষ্টা করছে যাত্রীদের ভালো মানের সেবা প্রদান করতে। প্রথমদিকে নাম এর কারণে অনেক যাত্রী আগ্রহ দেখাচ্ছিলো এই বাসগুলোতে যাতায়াত করতে কিন্তু পরবর্তীতে নামের পাশাপাশি যাত্রীরা সেবার মান লক্ষ্য রাখছে। আপনি যদি ডিপজল এন্টারপ্রাইজে কখনো যাত্রা করে থাকেন তাহলে অবশ্যই এদের সেবার মান সম্পর্কে বলতে পারবেন।

প্রথমত ডিপজল পরিবহন রয়েছে নর্মাল কোচ এর পাশাপাশি রয়েছে অত্যাধুনিক এবং ভালো মানের এসি বাস সার্ভিস। আপনি আপনার সাধ্য অনুযায়ী যেকোনো একটিতে যাতায়াত করতে পারেন। তবে ডিপজল পরিবহন এর রয়েছে অভ্যন্তরীণ অত্যন্ত ভালো মানের বাস সেবা। বাস চলাকালীন সময়ে যাত্রীরা যে কোন সমস্যা বাস এর সুপারভাইজার এর কাছে উপস্থাপন করলে তার সমাধান করা হয়। এছাড়াও টিকিট সংক্রান্ত আরও সুযোগ সুবিধা রয়েছে ডিপজল এন্টারপ্রাইজ এর।

ডিপজল পরিবহন ঢাকার টিকিট কাউন্টার সমূহ

আমরা আগেই বলেছি ডিপজল পরিবহন সারাদেশব্যাপী তাদের বাস গুলোর মাধ্যমে যাত্রীদের সেবা প্রদান করে আসছে। এখন আমরা আপনাদের সামনে ঢাকা অঞ্চলের যে টিকিট কাউন্টার রয়েছে প্রত্যেকটি টিকিট কাউন্টার এর নাম এবং তাদের মোবাইল নম্বর এর তথ্য তুলে ধরার চেষ্টা করব। প্রচুর পরিমাণে যাত্রীরা এবং আমাদের পাঠকরা আমাদের ওয়েবসাইটের ইনবক্সে জানিয়েছেন যে তাদের এই টিকিট কাউন্টার নম্বর গুলো অত্যন্ত জরুরি একটি বিষয়। সেই দিকটা বিবেচনা করে আমরা চেষ্টা করেছি আজকে ডিপজল এন্টারপ্রাইজ এর বাংলাদেশের প্রত্যেকটি টিকিট কাউন্টারের তথ্য তুলে ধরতে।

গাবতলী বাস টার্মিনাল এখানে রয়েছে ডিপজল পরিবহন এর একটি টিকিট কাউন্টার। আপনারা সকলেই জানেন যে বাংলাদেশের সর্ববৃহৎ বাসটার্মিনাল হিসেবে গাবতলী বর্তমানে প্রতিষ্ঠিত হয়ে আছে। এই গাবতলীতে বাংলাদেশ সারাদেশ হতে প্রচুর পরিমাণে যাচ্ছে দেশে নামে এবং এখান থেকে যাতায়াত করে। তাই অবশ্যই ডিপজল পরিবহনে যারা যাতায়াত করবেন তাদের এই গাবতলীর টিকিট কাউন্টার নম্বরটি সংরক্ষণ করে রাখা উচিত -01882 004521.

টেকনিক্যাল মোড় এখানে রয়েছে ডিপজল পরিবহন এর আরো একটি টিকিট কাউন্টার নাম্বার। অনেক যাত্রী রয়েছেন তারা টেকনিক্যাল মোড় থেকে বিভিন্ন সময় যাত্রা শুরু করেন তাই তাদের টেকনিক্যাল মোড় এর টিকিট কাউন্টার নাম্বারটির প্রয়োজনীয়তা পড়তে পারে – 01882 004563.

কল্যাণপুর সোহরাব পাম্প সংলগ্ন স্থানে রয়েছে ডিপজল পরিবহন এর একটি কাউন্টার। এই কাউন্টার থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা সেবা গ্রহণ করছে তাই আমরা ভাবলাম এই কাউন্টারের মোবাইল নাম্বারটি আমাদের এই পোস্টে সংযুক্ত করি -01882 004524.

শ্যামলী ঢাকা জেলার অত্যন্ত জনপ্রিয় একটি অঞ্চল এবং এই অঞ্চল থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা দেশের এক প্রান্ত হতে অন্য প্রান্তে যাতায়াত করে। যত যাত্রী সংখ্যার পরিমাণ এই অঞ্চলে বেশি তাই ডিপজল পরিবহন এই অঞ্চলে একটি তাদের টিকিট কাউন্টার রেখেছে। চলুন শ্যামোলি ঢাকা ডিপজল পরিবহন টিকিট কাউন্টার নাম্বার জেনে নেয়া যাক -01882 00 4526.

আসাদ গেট সংলগ্ন ডিপজল পরিবহন টিকিট কাউন্টার নম্বর অনেকেই জানতে চেয়েছিলে। এখন আমরা সেই আসাদগেট ডিপজল পরিবহন টিকিট কাউন্টার নম্বর আপনাদের সামনে তুলে ধরছি – 01882 004527.

নবীনগর সংলগ্ন ডিপজল পরিবহন টিকিট কাউন্টার নম্বর যদি আপনি খুঁজে থাকেন তাহলে আপনাকে বলছি ডিপজল পরিবহন নবীনগর টিকিট কাউন্টার নাম্বার হলো -01882 004529.

চন্দ্রা এর আশেপাশে থেকে যারা ডিপজল পরিবহন এ দেশের বিভিন্ন অঞ্চলে যাতায়াত করতে চাচ্ছেন তারা আমাদের এখান থেকে সেই চন্দ্রহার ডিপজল পরিবহন টিকিট কাউন্টার নাম্বার টি সংগ্রহ করতে পারেন – 01882 004531.

সিরাজগঞ্জ ডিপজল এন্টারপ্রাইজ এর টিকিট কাউন্টার নাম্বার সমূহ

সিরাজগঞ্জ রোডে রয়েছে ডিপজল পরিবহন এর একটি টিকিট কাউন্টার। যেহেতু প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা সিরাজগঞ্জ হয়ে উত্তরবঙ্গের সঙ্গে ঢাকা হতে যাতায়াত করে তাই ডিপজল পরিবহন গুরুত্ব রেখেছে সিরাজগঞ্জের উপর। আপনি চাইলে সিরাজগঞ্জ রোড ডিপজল পরিবহন টিকিট কাউন্টার নাম্বার টি সংগ্রহ করতে পারেন -01882004533.

সিরাজগঞ্জ গিরানী বাজার এর ডিপজল পরিবহন টিকিট কাউন্টার নম্বর যদি আপনি খুঁজে থাকেন তাহলে আর দেরি কেন নাম্বার টি আপনার জন্য – 01882004532.

বগুড়ার ডিপজল এন্টারপ্রাইজ এর সকল টিকিট কাউন্টার নাম্বার সমূহ

শেরপুর থেকে প্রতিদিন ডিপজল পরিবহন এর বেশ কয়েকটি বাস ছাড়ে। যদি ভালো মানের যাত্রী সেবা প্রদান করতে হয় তাহলে ডিপজল পরিবহন কে অবশ্যই মোবাইলের মাধ্যমে যাত্রীদের সঙ্গে যোগাযোগ করতে হবে। যাত্রীরাও সেই মোবাইল নম্বরের খোঁজে থাকে। শেরপুর – 01882004 534.

তিথুনিয়া এর টিকিট কাউন্টার নাম্বার যারা খুঁজছেন তারা এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারেন। তিথুনিয়া -01 882004537.

সাতমাথা বগুড়া ডিপজল পরিবহন টিকিট কাউন্টার নম্বরটি হলো -01882004538.

ডিপজল এন্টারপ্রাইজ টিকিট কাউন্টার নাম্বার সমূহ

মুরইল অঞ্চলের ডিপজল পরিবহন টিকিট কাউন্টার নম্বর যেসকল যাত্রীগণ খুঁজছেন তারা আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে নাম্বারটি খুঁজে পাবেন -01882004540.

দুপচাঁচিয়া অঞ্চলের যাত্রীগণ ডিপজল পরিবহন এ যদি আপনারা কখনো যাত্রা করেন বা করবেন বলে ভাবছেন তাহলে অবশ্যই আপনাকে টিকিট কাউন্টার নাম্বারটি নিজের ফোনে সেভ করে রাখতে হবে -01882004539.

সান্তাহার থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা ঢাকাতে যাওয়ার জন্য ডিপজল পরিবহন ব্যবহার করে। সান্তাহার এর জাতিদের কথা চিন্তা করে আমরা সেখানকার টিকিট কাউন্টার নম্বর সংগ্রহ করেছি এবং তা আপনাদের সামনে তুলে ধরছি -01882004542.

নওগাঁও অঞ্চল থেকে প্রতিদিন হাজার হাজার যাত্রীরা ডিপজল পরিবহন এ যাতায়াত করে। তাহলে আমাদের অবশ্যই উচিত এই যাত্রীদের কথা চিন্তা করে নওগাঁ ডিপজল পরিবহন টিকিট কাউন্টার নম্বরটি আমাদের পোস্টে সংযুক্ত করার। নওগাঁ – 01882004543.

এতক্ষণ আমরা যে বিষয়টি নিয়ে আপনাদের সামনে কিছু তথ্য উপস্থাপন করলাম হয়তো সকল পাঠক না সে বিষয়টি একদম বিস্তারিতভাবে এবং পরিষ্কারভাবে বুঝতে পেরেছেন। যুগের পরিবর্তনের সাথে বর্তমানে মানুষের যোগাযোগ ব্যবস্থাপনার প্রচুর পরিমাণে পরিবর্তন এসেছে। এবং মানুষের কর্মকাণ্ডের প্রত্যেকটি স্থানে সবথেকে বেশি প্রাধান্য পাচ্ছে আধুনিক যোগাযোগ ব্যবস্থাপনা এবং মোবাইল ফোন।

তাই আপনি যদি কারো জন্য কিছু করতে চান বা কোন ব্যবসা প্রতিষ্ঠা করতে চান তাহলে আপনাকে সবার প্রথমে এই যোগাযোগ বা আধুনিক যোগাযোগ ব্যবস্থাপনার দিকে সবথেকে বেশি গুরুত্ব দিতে হবে। ডিপজল এন্টারপ্রাইজ ঠিক এ বিষয়টি লক্ষ্য রেখেছে এবং চেষ্টা করেছে তাদের যাত্রীদের সর্বোচ্চ পরিমাণে সেবা প্রদান করতে। ডিপজল পরিবহন দেশের প্রত্যেকটি কাউন্টারে একটি ভালো মানের মোবাইল নম্বর রেখেছে এবং যেই মোবাইল নাম্বারের মাধ্যমে তারা তাদের যাত্রীদের নানান ধরনের সেবা প্রদান করার চেষ্টা করছে।

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.