ঢাকা টু টাঙ্গাইল বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট

আপনারা যারা ঢাকা জেলা থেকে টাঙ্গাইল জেলায় বাসে যাতায়াত করেন তাদের জন্য আজকে আমাদের ওয়েবসাইটে নিয়ে এলাম নতুন একটি অনুচ্ছেদ। অনুচ্ছেদ এর মাধ্যমে আপনারা জানতে পারবেন ঢাকা জেলা থেকে টাঙ্গাইল জেলায় প্রবেশের জন্য যেসকল বাসগুলো রয়েছে সে সকল বাসগুলোর সময়সূচী সম্পর্কে সকল তথ্য

এছাড়া আপনারা এ বাসগুলোর এসি সিট এবং নন এসি সিট এর ভাড়া গুলো সম্পর্কে জানতে পারবেন। আপনারা কিভাবে অনলাইন থেকে সে বাসগুলোর টিকিট সংগ্রহ করতে পারেন সে সম্পর্কিত তথ্য আমরা আমাদের এই অনুচ্ছেদে আলোচনা করব। আপনারা যারা নিয়মিত ঢাকা জেলা থেকে টাঙ্গাইল জেলার উদ্দেশ্যে বাসে যাতায়াত করেন তাদের জন্য আমাদের আজকের এই অনুচ্ছেদ অনেক উপকারী একটি অনুচ্ছেদ হতে পারে। তো চলুন মূল অংশে চলে যাওয়া যাক।

ঢাকা টু টাঙ্গাইল বাসের সময়সূচী

এখন আমরা আমাদের অনুচ্ছেদের এই অংশে আপনাদের জানাতে চলেছি ঢাকা জেলা থেকে যে সকল বাস টাঙ্গাইল পর্যন্ত চলাচল করে সে বাসগুলোর নির্দিষ্ট সময় সূচি সম্পর্কে। ঢাকা জেলা থেকে ঠিক কখন বা কয়টার সময় বাসগুলো টাঙ্গাইলের উদ্দেশে রওনা হয় এবং ঠিক কয়টার সময় গন্তব্যস্থলে পৌঁছায় সেগুলো নিয়ে আলোচনা করব।

সকালের বাসের সময়সূচী

আপনারা যারা ঢাকা টু টাঙ্গাইল সকালের বাসে আপনার যাত্রা সম্পূর্ণ করতে ইচ্ছুক তাদের জন্য নিরালা পরিবহন এর বেশ কয়েকটি নন এসি বাস এ রুটে চলাচল করে। নিরালা পরিবহনের বেশ কয়েকটি নন এসি বাসের মধ্যে একটি বাস রয়েছে যেটি সকাল 5 টা 30 মিনিটে ঢাকা কাউন্টার থেকে টাঙ্গাইলের উদ্দেশে ছেড়ে আসে। ঢাকা থেকে ছেড়ে আসা এই নন এসি বাস টাঙ্গাইল এসে পৌঁছায় সকাল 7:30 মিনিটে।

ঢাকা টু টাঙ্গাইল সকালে একটু আরামদায়কভাবে আপনারা যারা আপনার যাত্রা সম্পূর্ণ করতে ইচ্ছুক তাদের জন্য সকাল সন্ধ্যা বাস সার্ভিস এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি এসি বাস রয়েছে যেটি সকাল 6 টা 10 মিনিটে ঢাকা কাউন্টার থেকে টাঙ্গাইলের উদ্দেশে তার যাত্রা শুরু করে। এবং টাঙ্গাইল এসে তার যাত্রা শেষ করে সকাল 8 টা 10 মিনিটে।

সোনিয়া এক্সপ্রেস এর বেশ কয়েকটি এসি বাস ঢাকা টু টাঙ্গাইল এ রুটে চালু রয়েছে। সোনিয়া এক্সপ্রেস এর এসি বাসটিতে আপনারা যারা সকালের যাত্রা করতে ইচ্ছুক তাদের জন্য এই বাসটি সকাল 6 টা 45 মিনিটে ঢাকা কাউন্টার থেকে ছেড়ে আসে। ঢাকা থেকে ছেড়ে আসা এই এসি বাসটি টাঙ্গাইল এসে পৌঁছায় সকাল 8 টা 45 মিনিটে।

ঢাকা টু টাঙ্গাইল সকালের বাসের মধ্যে ধলেশ্বরী পরিবহন এর বেশ কয়েকটি বাস চালু রয়েছে। ধলেশ্বরী পরিবহনের বেশ কয়েকটি বাসের মধ্যে একটি নন এসি বাস রয়েছে যেটি সকাল 7:10 এ ঢাকা কাউন্টার থেকে টাঙ্গাইলের উদ্দেশ্যে তার যাত্রা শুরু করে। এবং সকাল 9 টা 10 মিনিটে টাঙ্গাইল এসে তার যাত্রা শেষ করে।

ঝটিকা পরিবহনের বেশ কয়েকটি নন এসি বাস রয়েছে যেগুলো ঢাকা টু টাঙ্গাইল এ রুটে চলাচল করে। ঝটিকা পরিবহনের বেশ কয়েকটি বাসের মধ্যে একটি নন এসি বাস রয়েছে যেটি সকাল 8 টা 10 মিনিটে ঢাকা কাউন্টার থেকে ফিরে আসে টাঙ্গাইলের উদ্দেশে। টাঙ্গাইলের উদ্দেশে ছেড়ে আসা এ নন এসি বাস চিটাংগা এসে পৌঁছায় সকাল 10 টা 10 মিনিটে।

আপনারা যারা ঢাকা থেকে টাঙ্গাইল যাওয়ার জন্য সকালে শেষ বাসটিতে আপনার আরামদায়ক যাত্রা সম্পূর্ণ করতে ইচ্ছুক তাদের জন্য সকাল সন্ধা বাস সার্ভিস এর একটি এসি বাস এ রুটে চালু রয়েছে। সকাল সন্ধা বাস সার্ভিসের এসি বাসটি সকালের শেষভাগে সকাল 9 টা 10 মিনিটে ঢাকা কাউন্টার থেকে টাঙ্গাইলের উদ্দেশে ছেড়ে আসে। টাঙ্গাইলের উদ্দেশে ছেড়ে আসা সকাল সন্ধা বাস সার্ভিসটি টাঙ্গাইল এসে তার যাত্রা শেষ করে সকাল 11 টা 10 মিনিটে।

দুপুরের বাসের সময়সূচী

আপনারা যারা ঢাকা টু টাঙ্গাইল রোডে দুপুরের বাসে আপনার চাচার সম্পূর্ণ করতে ইচ্ছুক তাদের জন্য সোনিয়া এক্সপ্রেস এর বেশ কয়েকটি এসি বাস এ রুটে চালু রয়েছে। সোনিয়া এক্সপ্রেস এর বেশ কয়েকটি এসি বাসের মধ্যে একটি বাস রয়েছে যেটি দুপুর 12 টা 1 মিনিটে ঢাকা কাউন্টার থেকে টাঙ্গাইলের উদ্দেশ্যে তার যাত্রা শুরু করে। এবং দুপুর 2 টা 10 মিনিটে এসে এই বাসটি তার গন্তব্যস্থলে পৌঁছায়।

নিরালা পরিবহনের একটি নন এসি বাস রয়েছে যেটি ঢাকা টু টাঙ্গাইল এ রুটে চলাচল করে। নিরালা পরিবহনের এই নন এসি বাস ঢাকা কাউন্টার থেকে ছেড়ে আসে দুপুর 12 টা 45 মিনিটে এবং টাঙ্গাইল এসে তার যাত্রা শেষ করে দুপুর 2 টা 45 মিনিটে।

আপনারা যারা ঢাকা টু টাঙ্গাইল দুপুরের বাসে আপনার যাত্রা সম্পূর্ণ করতে ইচ্ছুক তাদের জন্য ধলেশ্বরী পরিবহন এর বেশ কয়েকটি বাস রয়েছে যেগুলো এ রুটে চলাচল করে। ধলেশ্বরী পরিবহনের বেশ কয়েকটি বাসের মধ্যে একটি নন এসি বাস রয়েছে যেটি দুপুর 1 টা 10 মিনিটে ঢাকা কাউন্টার থেকে টাঙ্গাইলের উদ্দেশে ছেড়ে আসে। ঢাকা থেকে ছেড়ে আসা এই বাসটি টাঙ্গাইল এসে পৌঁছায় দুপুর 3 টা 10 মিনিটে।

ঝটিকা পরিবহনের একটি নন এসি বাস রয়েছে যেটি ঢাকা টু টাঙ্গাইল রুটে চালু রয়েছে। ঝটিকা পরিবহনের এই নন এসি বাস রিতার যাত্রা শুরু করে ঢাকা কাউন্টার থেকে 1:45  মিনিটে। এবং টাঙ্গাইল এসে তার যাত্রা শেষ করে দুপুর 3 টা 45 মিনিটে।

আপনারা যারা ঢাকা টু টাঙ্গাইল দুপুরের বাসে একটু আরামদায়কভাবে আপনার যাত্রা সম্পূর্ণ করতে ইচ্ছুক তাদের জন্য সকাল সন্ধ্যা বাস সার্ভিস এর একটি এসি বাস চালু রয়েছে এ রুটে। সকাল সন্ধা বাস সার্ভিসের এসি বাসটি তার যাত্রা শুরু করে দুপুর 2 টা 10 মিনিটে। এবং বিকেল 4 টা 10 মিনিটে ঢাকা থেকে আসা এ বাসটি টাঙ্গাইল এসে পৌঁছায়।

দুপুরের বাসের মধ্যে নিরালা পরিবহনের একটি নন এসি বাস রয়েছে যেটি দুপুর 2 টা 45 মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসে। ঢাকা থেকে ছেড়ে আসা এই বাসটি টাঙ্গাইলে এসে পৌঁছায় বিকেল 4 টা 45 মিনিটে।

ঢাকা টু টাঙ্গাইল দুপুরের বাসের মধ্যে দুপুরের শেষ ভাগের একটি নন এসি বাস রয়েছে। দুপুরের শেষ ভাগের বাসটি ঝটিকা পরিবহনের একটি নন এসি বাস। এই বাসটি দুপুর 3 টা 10 মিনিটে ঢাকা কাউন্টার থেকে টাঙ্গাইলের উদ্দেশ্যে রওনা দেয় এবং সন্ধ্যা 5 টা 10 মিনিটে তার গন্তব্যস্থলে পৌঁছায়।

ঢাকা টু টাঙ্গাইল বাসের ভাড়া

আমরা আমাদের আজকের অনুচ্ছেদে বাস সম্পর্কিত অনেক তথ্য খুব সুন্দরভাবে সাজানোর চেষ্টা করেছি। আপনি ঢাকা থেকে টাঙ্গাইল যেতে চাইলে একটি সিট প্রতি আপনাকে কত টাকা খরচ করতে হবে সেটা এখন আমরা জানাবো। নন এসি বাস এবং এসি বাসের ভিত্তিতে চলুন দেখে নিই বাসের ভাড়া গুলো।

নন এসি বাসের ভাড়া

নিরালা পরিবহন এর বেশ কয়েকটি নন এসি বাস ঢাকা টু টাঙ্গাইল এ রুটে চলাচল করে। তারা তাদের সিট প্রতি ভাড়া নির্ধারণ করেছে 160 টাকা।

ধলেশ্বরী পরিবহন এর বেশ কয়েকটি নন এসি বাস এ রুটে চালু রয়েছে। তারা তাদের প্রতি ভাড়া নির্ধারণ করেছে 120 টাকা।

ঝটিকা পরিবহনের বেশ কয়েকটি নন এসি বাসে রুটে চালু রয়েছে। তারা তাদের সিট প্রতি নন এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে 120 টাকা।

এসি বাসের ভাড়া

সকাল সন্ধা বাস সার্ভিস এর বেশ কয়েকটি এসি বাস ঢাকা টু টাঙ্গাইল রুটে চলাচল করে। তারা তাদের এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে 250 টাকা।

সোনিয়া এক্সপ্রেস এর এসি বাসের ভাড়া তারা নির্ধারণ করেছে 250 টাকা।

অনলাইনে বাসের টিকিট

অনলাইনে বাসের টিকিট কাটার জন্য আপনাকে shohoz.com এর প্রবেশ করতে হবে। সেখানে দেখানো মাত্র তিনটি ধাপ বা পদ্ধতি অবলম্বন করে আপনি খুব সহজেই কেটে নিতে পারবেন আপনার বাসের কাঙ্ক্ষিত টিকিট। আর তা যদি না পারেন তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন। আমাদের ওয়েবসাইটে অনলাইনে বাসের টিকিট সম্পর্কিত একটি সম্পূর্ণ অনুচ্ছেদ দেওয়া আছে।

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.