সুরভী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার, অনলাইন টিকেট ও ভাড়া তালিকা

সুরভী পরিবহন খুব অল্প সময়েই দেশের অভ্যন্তরে তাদের বাস সেবা প্রদানের মাধ্যমে একটি ভালো মানের কোম্পানি হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে। আপনি যদি দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাতায়াত করতে চান এবং সুরভী পরিবহন এর কথা না শোনে তাহলে এটা সম্ভব হবে না। সুরভী পরিবহনের বাস বর্তমানে তাদের সেবাতে অত্যাধুনিক বাসগুলোর যুক্ত করেছে যাতে তাদের সেবার মান প্রচুর পরিমাণে বৃদ্ধি পেয়েছে।

আজকে আমরা আলোচনা করব মূলত সুরভী পরিবহন এর বিভিন্ন স্থানের যে টিকিট কাউন্টার রয়েছে সেই টিকিট কাউন্টার এর মোবাইল নম্বর সম্পর্কে। আপনি যদি এই মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করে রাখতে পারেন তাহলে বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে আপনার এই মোবাইল নম্বর গুলো কাজে আসতে পারে। তো চলুন কথা না বাড়িয়ে সুরভী পরিবহন এর সকল টিকিট কাউন্টার নম্বর সম্পর্কে আলোচনা করা যাক।

সুরভী পরিবহন এর সকল বাস এর রুট সমূহ

সুরভী পরিবহন প্রথমত ঢাকা জেলার বিভিন্ন অংশ থেকে তাদের সেবা প্রদান করে আসছে। ঢাকা জেলা থেকে বিভিন্ন জেলাতে এই বাস চলাচল করে। ঢাকা জেলার যে অংশগুলো থেকে সুরভী পরিবহনের বাস ছেড়ে যায় সেই অংশগুলো হলো প্রধানত কলাবাগান কাউন্টার, রাইনখোলা কাউন্টার, গাবতলী কাউন্টার এবং নবীনগর কাউন্টার।

সুরভী পরিবহন একটি ভালো মানের বাস পরিবহন। যদিও তারা দেশের সর্বোচ্চ পর্যায়ের বাস কোম্পানিগুলোর সঙ্গে এখনো পাল্লা দিতে পারছে না তবে তারা যেভাবে তাদের সেবার মান উন্নত করছে এবং বাসের মতো করছে আশা করা যায় ভবিষ্যতে বাংলাদেশের ভালো মানের যে বাস কোম্পানিগুলো রয়েছে তার মধ্যে একটি হবে। সুরভী পরিবহন বরিশাল জেলার বিভিন্ন স্থান থেকে তাদের বাস ছাড়ে। বরিশাল বাস স্টেশন কাউন্টার, বাকেরগঞ্জ কাউন্টার, গৌরনদী কাউন্টার এবং ভুরঘাটা কাউন্টার হতে তারা তাদের বাস গুলো ছাড়ে।

এছাড়াও সুরভি বাসগুলো পিরোজপুর জেলার বিভিন্ন অংশ থেকে ছেড়ে যায় যেমন ভান্ডারিয়া কাউন্টার, মঠবাড়িয়া কাউন্টার। এছাড়াও এই বাস ঝালকাঠি জেলার বিভিন্ন অংশ থেকে সারাদেশে ছড়িয়ে যায়। সুরভী বাস কাউন্টারের বরগুনা জেলা থেকে প্রচুর পরিমাণে বা সারাদেশব্যাপী চলাচল করে। এর সাথে পটুয়াখালী জেলার বিভিন্ন স্থান থেকে সুরভী কোম্পানির বাস গুলো ছেড়ে যাচ্ছে।

সুরভী পরিবহন বাস সেবা

সুরভী পরিবহন বাংলাদেশের বাস কোম্পানি গুলোর মধ্যে একটি নতুন প্রজন্মের বাস কম্পানি। যারা ইতিপূর্বে সুরভী পরিবহন বাস কোম্পানির যে কোনো একটি বাসে দেশের যেকোনো স্থান থেকে অন্য স্থানে যাতায়াত করেছেন তারাই কেবল বলতে পারবেন তাদের আসল সেবার মান। তবে যাত্রীদের মতামত থেকে জানতে পাওয়া যায় যে মাঝারি পর্যায়ের বাস কোম্পানি হিসেবে সুরভী পরিবহন দিচ্ছে সর্বোচ্চ সেবা। তারা তাদের বাস গুলোর মান অত্যন্ত ভালো করেছে এবং তারা তাদের বাসের সংখ্যা বৃদ্ধি করেছে।

সারাদেশব্যাপী তাদের মোট 53 টি বাস রয়েছে। এই বাস গুলোর মধ্যে কিছু বাস রয়েছে নরমাল কোচ। রয়েছে অত্যন্ত ভালো মানের এসি বাস এবং রয়েছে অত্যন্ত ভালো মানের হীনো এসি বাস। যুগের সাথে তাল মিলাতে গিয়ে সুরভী পরিবহন চেষ্টা করেছে তাদের বাসের মান এবং সেবার মান উন্নত করতে। এর পাশাপাশি যদি আপনি টিকিট মূল্য গুলো লক্ষ্য করেন তাহলে অন্যান্য ভালো মানের বাস কোম্পানিগুলোর থেকে আপনি অবশ্যই কিছু মূল্য ছাড় পাবেন এবং সেই একই মানের সেবা উপভোগ করতে পারবেন।

সুরভী পরিবহন ঢাকা জেলা সকল টিকিট কাউন্টার নম্বর সমূহ।

এখন আমরা আপনাদের সামনে যে বিষয়টি আলোচনা করব সেটি হল ঢাকা জেলার বিভিন্ন স্থান থেকে সুরভী পরিবহন ছেড়ে যাওয়ার যেই কাউন্টারগুলো রয়েছে প্রত্যেকটি কাউন্টার এর মোবাইল নাম্বার সম্পর্কে। এই মোবাইল নাম্বার গুলো অত্যন্ত প্রয়োজনীয় একজন নিয়মিত জাতির জন্য। তাই চলুন কথা না বাড়িয়ে এই মোবাইল নাম্বার গুলো আপনাদের সামনে উপস্থাপন করা যাক।

কলাবাগান কাউন্টার, ঢাকা জেলা, ঢাকা শহর সুরভী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার যারা খোঁজ করছেন তারা নম্বর টি সংগ্রহ করুন-019 80 033191.

রাইনখোলা কাউন্টার, ঢাকা জেলা শহর সুরভী পরিবহন টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে যারা আছেন তারা খুব সহজে নাম্বার টি সংগ্রহ করুন-01791 259304.

গাবতলী কাউন্টার, ঢাকা জেলা শহর সুরভী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার এর খোঁজে যারা রয়েছেন তারা এখান থেকে নাম্বার টি সংগ্রহ করুন-01791 259305.

নবীনগর কাউন্টার, ঢাকা জেলা সুরভী পরিবহন টিকিট কাউন্টার নম্বর আপনার প্রয়োজন? তাহলে আর অপেক্ষা কেন ঝটপট আমাদের দেওয়া নম্বরটি ব্যবহার করুন-01732 252613.

বরিশাল জেলার টিকিট কাউন্টার নম্বর সমূহ

এখন আমরা আমাদের সকল পাঠকদের উদ্দেশ্যে উপস্থাপন করতে যাচ্ছি বরিশাল জেলার সুরভী পরিবহন এর সকল টিকিট কাউন্টার নম্বর সমূহ। আপনারা চাইলে আপনার প্রয়োজন অনুযায়ী যে কোন একটি জায়গার মোবাইল নম্বর সংগ্রহ করে রাখতে পারেন।

বরিশাল বাস স্টেশন, কাউন্টার বরিশাল জেলা শহর নম্বরের খোঁজে যারা আছেন তাদের বলছি আর অপেক্ষা না করে ঝটপট নাম্বার টি সংগ্রহ করুন-01791 2519306.

বাকেরগঞ্জ কাউন্টার, বরিশাল জেলা সুরভী পরিবহন টিকিট কাউন্টার নম্বরের জন্য অনেকেই জানতে চেয়েছিলেন। আমরা এখন আপনাদের বাকেরগঞ্জ কাউন্টারের টিকিট কাউন্টার নাম্বার জানাচ্ছি-01757 504108.

গৌরনদী কাউন্টার, বরিশাল জেলার টিকিট কাউন্টার নম্বর এর আপনার কি প্রয়োজনীয়তা রয়েছে? তাহলে আর অপেক্ষা কেন নম্বর টি সংগ্রহ করুন-01711 459949.

ভুরঘাটা কাউন্টার, গৌরনদী বরিশাল জেলা অত্যন্ত জনপ্রিয় একটি টিকিট কাউন্টার সুরভী পরিবহনের জন্য। এই সুরভী পরিবহন টিকিট কাউন্টার নম্বর যদি আপনার প্রয়োজন পড়ে তাহলে সংগ্রহ করুন-01716 410866.

পিরোজপুর জেলার সুরভী পরিবহন এর সকল টিকিট কাউন্টার নম্বর সমূহ

ভান্ডারিয়া কাউন্টার, পিরোজপুর জেলার যারা সুরভী পরিবহন বাস কোম্পানি টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে আছেন তারা অল্পতেই নাম্বারটি সংগ্রহ করতে পারবেন- 01791 259309.

মঠবাড়িয়া কাউন্টার, পিরোজপুর জেলা সুরভী পরিবহন টিকিট কাউন্টার নম্বর অনেকেই খুঁজে পান না। আর খুঁজতে হবে না আমাদের এখান থেকে সঠিক নাম্বার সংগ্রহ করুন-01713 209 403.

ঝালকাঠি জেলার সুরভী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার সমূহ

আমুয়া কাউন্টার, কাঠালিয়া, ঝালকাঠি জেলার যারা সুরভী পরিবহন টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে আছেন তারা এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারেন- 01718 080056.

যে সকল যাত্রীরা ঝালকাঠি বাস স্ট্যান্ড, ঝালকাঠি জেলার টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে আছেন তারা নাম্বারটি আমাদের এখান থেকে সংগ্রহ করতে পারবেন। সুরভী পরিবহন এর ঝালকাঠি জেলার অন্যতম ব্যস্ত টিকিট কাউন্টার হচ্ছে ঝালকাঠি বাস স্টেশন কাউন্টার-01724 916760.

বরগুনা জেলার সুরভী পরিবহন টিকিট কাউন্টার নাম্বার সমূহ

গোয়াতলা কাউন্টার, বরগুনা জেলা অত্যন্ত জনপ্রিয় একটি টিকিট কাউন্টার নাম্বার সুরভী পরিবহন এর জন্য। এই নম্বরের খোঁজে যারা রয়েছেন তারা নম্বরটি সংগ্রহ করতে পারেন-0179 1259312.

কাকচিড়া কাউন্টার, বরগুনা জেলা টিকিট কাউন্টার নাম্বার অনেকে হয়তো অনেক সময় খোঁজাখুঁজি করেছেন। আপনাদের বলছি আমাদের এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারবেন-01791 259313.

কামারহাট কাউন্টার, বরগুনা জেলা অত্যন্ত জনপ্রিয় একটি কাউন্টার সুরভী পরিবহন এর জন্য। আজকে আমরা আপনাদের সামনে এই পরিবহনের এই স্থানের টিকিট কাউন্টার নম্বর জানাবো-01713 869420.

পাথরঘাটা কাউন্টার, বরগুনা জেলা টিকিট কাউন্টার নম্বরটি যদি আপনার কোন প্রয়োজনে আসে তাহলে আপনি এই নাম্বারটি সংগ্রহ করে রাখতে পারেন- 01791 259310.

আমতলী কাউন্টার, বরগুনা জেলা একটি সুরভী পরিবহন টিকিট কাউন্টার। আপনি যদি এই টিকিট কাউন্টার নাম্বার এর খোঁজে থাকেন তাহলে আমাদের এখান থেকে নাম্বারটি সংগ্রহ করতে পারবেন-017128 475191.

পটুয়াখালী জেলার টিকিট কাউন্টার নাম্বার সমূহ

সুরভী পরিবহন পটুয়াখালী জেলা, সুবিদখালী টিকিট কাউন্টারের নম্বর যারা সংগ্রহ করতে চাচ্ছেন তারা এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারেন-01721 328103.

কুয়াকাটা বাস স্টেশন, কাউন্টার পটুয়াখালী জেলা অত্যন্ত জনপ্রিয় একটি টিকিট কাউন্টার সুরভী পরিবহন এর জন্য। আপনি যদি এই টিকিট কাউন্টার নম্বর এর প্রয়োজনীয়তা অনুভব করেন তাহলে আমাদের এখান থেকে নাম্বার টি সংগ্রহ করুন 01758 337099.

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.