রয়েল এক্সপ্রেস টিকিট কাউন্টার নাম্বার, অনলাইন টিকেট ও ভাড়া তালিকা

বাংলাদেশ রয়াল এক্সপ্রেস নামক এই বাস কোম্পানিটি বেশ পরিচিত এবং বেশ ভালো মানের একটি বাস কম্পানি। রয়েল এক্সপ্রেস কোম্পানি বেস্ট সুনামের সঙ্গে তাদের ব্যবসা পরিচালনা করে আসছে বহুদিন যাবত। বাংলাদেশের যে স্বনামধন্য অন্যান্য বাস কোম্পানিগুলো রয়েছে ঠিক অন্যান্য বাস কোম্পানির পাশাপাশি রয়েল এক্সপ্রেস একই মান এবং একই সেবা প্রদান করে আসছে। যেহেতু এটি একটি অত্যন্ত ভালো মানের বাস কম্পানি এবং যাত্রীদের মাঝে এই কোম্পানির বাসে যাতায়াত করার প্রচুর চাহিদা রয়েছে তাই আমরা আজকে এই কোম্পানি সম্পর্কে কিছু লিখতে বসলাম।

প্রথমত আমরা এই কোম্পানির বাংলাদেশের সকল টিকিট কাউন্টার নম্বর গুলো তথ্য আপনাদের সামনে তুলে ধরব। এই টিকিট কাউন্টার নাম্বার গুলো বিভিন্ন সময় আপনাদের বিভিন্ন প্রয়োজনে পড়তে পারে। আর এই নাম্বার গুলো আপনারা সচারাচার এখানে-ওখানে খুঁজলে পাবেন না। তাই অবশ্যই আপনাকে জানতে হবে এই টিকিট কাউন্টার নাম্বার গুলো এবং আমরা আপনাদের সুবিধার্থে টিকিট কাউন্টার নম্বর গুলো এখানে আলোচনা করব।

এর পাশাপাশি রয়েল এক্সপ্রেস কোম্পানির আমরা বিভিন্ন সুযোগ-সুবিধা এবং বাসের রুট গুলোর তথ্য আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব। আশা করছি আপনারা আমাদের সঙ্গে থাকবেন এবং আপনার প্রয়োজনীয় তথ্যগুলো আমাদের এই আর্টিকেল থেকে সংগ্রহ করবেন।

রয়েল এক্সপ্রেস এর সকল বাস রুটসমূহ

রয়েল এক্সপ্রেস বাংলাদেশের অন্যতম সুনাম ধর্মী একটি বাস কম্পানি। রয়েল এক্সপ্রেস এ আপনি যাত্রা করলে অত্যন্ত আরামের সঙ্গে যাত্রা করতে পারবেন। আপনার নির্দিষ্ট গন্তব্যে কোন ধরনের ঝামেলা ছাড়া এবং আরামদায়ক ভাবে যাত্রা করতে আপনি রয়েল এক্সপ্রেস কোম্পানির বাসে উঠতে পারেন। তবে অবশ্যই রয়েল এক্সপ্রেস কোম্পানি রয়েছে নির্দিষ্ট এবং স্বাধীন রুট যেই রুটগুলো আপনার যাত্রা সঙ্গে মিলে গেলে আপনি আরামের সঙ্গে এই রুটে রয়েল এক্সপ্রেস এর বাসে যাতায়াত করতে পারবেন।

ঢাকা থেকে চুয়াডাঙ্গা আলমডাঙ্গা পর্যন্ত চলাচল করে রয়েল এক্সপ্রেস কোম্পানির বেশ কয়েকটি বাস। যারা এই রুটে নিয়মিত যাতায়াত করতে চাচ্ছেন তাদের কাছে রয়াল এক্সপ্রেস কোম্পানির বাস প্রথম পছন্দ হতে পারে।

ঢাকা থেকে চুয়াডাঙ্গা চুয়াডাঙ্গা থেকে ওয়ালিপুর আসমানখালী এবং হাটবোয়ালিয়া পর্যন্ত চলাচল করে রয়েল এক্সপ্রেস কোম্পানির বেশ কয়েকটি বাস। আপনারা যারা এই রুটে আরামের সঙ্গে নিয়মিত যাতায়াত করতে চাচ্ছেন তাদের কাছে রয়েল এক্সপ্রেস কোম্পানির বাসগুলো প্রথম পছন্দ হতে পারে।

ঢাকা থেকে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর মুজিবনগর পর্যন্ত চলাচল করে রয়েল এক্সপ্রেস কোম্পানির বেশ কয়েকটি বাস। আমরা যেহেতু এখানে বাসের রুট গুলো উল্লেখ করতে চেয়েছি তাই প্রত্যেকটি বাসের রুট উল্লেখ করা হচ্ছে।

ঢাকা থেকে চুয়াডাঙ্গা হয়ে দামুড়হুদা থেকে দর্শনা পর্যন্ত চলাচল করে রয়েল এক্সপ্রেস কোম্পানির বেশ কয়েকটি বাস এবং এই বাসগুলোতে চলাচল করা অত্যন্ত আরামদায়ক।

ঢাকা থেকে ঝিনাইদহ হয়ে কালিগঞ্জ হয়ে কোটচাঁদপুর থেকে জীবননগর হয়ে দর্শনা হয়ে কার্পাসডাঙ্গা পর্যন্ত এই লম্বা রুটে চলাচল করে রয়েল এক্সপ্রেস বেশ কয়েকটি বাস। প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা এই বাসে চলাচল করছে।

ঢাকা থেকে ঝিনাইদহ হয়ে মহেশপুর হয়ে চৌগাছা পর্যন্ত রয়েল এক্সপ্রেস কোম্পানির বেশ কয়েকটি বাস চলাচল করছে। আপনিও চাইলে এই বাসগুলোতে এই রুটে চলাচল করতে পারবেন।

চট্টগ্রাম থেকে চুয়াডাঙ্গা পর্যন্ত চলাচল করে রয়েল এক্সপ্রেস কোম্পানির বেশ কয়েকটি বাস। আমরা প্রত্যেকটি বাস রুট আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি।

রয়েল এক্সপ্রেস কোম্পানির অনলাইন টিকিট বুকিং

আপনি যদি রয়েল এক্সপ্রেস কোম্পানির বাসে যাতায়াত করতে চান এবং অনলাইনের মাধ্যমে টিকিট কাটতে চান তাহলে আপনার জন্য সেই সুবিধা রয়েছে। আপনারা সহজেই busbd.com.bd অথবা shohoz.com এর মাধ্যমে এই বাসের টিকিট সংগ্রহ করতে পারবেন। এ সম্পর্কে বিস্তারিত আরও জানতে হলে অবশ্যই আপনাকে আমাদের এই ওয়েবসাইটের অন্যান্য পোস্টগুলো ভিজিট করতে হবে। আমরা বাসের টিকিট সংক্রান্ত একটি আর্টিকেল এর মাধ্যমে এই সংক্রান্ত সম্পূর্ণ তথ্য আপলোড করেছি।

রয়েল এক্সপ্রেস কোম্পানির টিকিট মূল্য

বিভিন্ন রুটের জন্য রয়েল এক্সপ্রেস কোম্পানির বিভিন্ন টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে। এছাড়াও তাদের নন এসি বাস এবং এসি স্লিপার বাস গুলোর টিকিট মূল্য ভিন্ন ভিন্ন। বাসে যাতায়াত এর ক্ষেত্রে যদি আপনার এই টিকিট মূল্য গুলো পূর্বে থেকে জানা থাকে তাহলে অবশ্যই আপনার জন্য ভালো হয়।

আমরা আমাদের ওয়েবসাইটে বাসের টিকিট সংক্রান্ত পোষ্টের মাধ্যমে রয়েল এক্সপ্রেস কোম্পানির বিভিন্ন রুটে যাওয়ার টিকিট মূল্য রয়েছে সেটা উল্লেখ করেছি। আপনারা সেখান থেকে এই টিকেট মূল্য গুলো সংগ্রহ করতে পারবেন।

রয়েল এক্সপ্রেস এর চট্টগ্রাম অঞ্চলের টিকিট কাউন্টার নাম্বার সমূহ

রয়েল এক্সপ্রেস এর চট্টগ্রাম অঞ্চলে যে সকল টিকিট কাউন্টার নম্বর রয়েছে আমরা প্রত্যেকটি টিকিট কাউন্টার নম্বর আপনাদের সামনে তুলে ধরছি। আপনারা যারা চট্টগ্রাম থেকে দেশের বিভিন্ন অঞ্চলে রয়েল এক্সপ্রেস এর বাসে যাতায়াত করতে চাচ্ছেন তারা অবশ্যই এই টিকিট কাউন্টার নাম্বার গুলো সংরক্ষন করতে পারেন পরবর্তীতে বিভিন্ন প্রয়োজনে জন্য। তাই আমরা আর কথা বাড়াচ্ছি না সরাসরি আপনাদের তথ্যের কাছে নিয়ে যাচ্ছি।

ফেনী মহিপাল টিকিট কাউন্টার

ফেনী মহিপাল এখানে রয়েছে রয়েল এক্সপ্রেস এর একটি টিকিট কাউন্টার। এই টিকিট কাউন্টার নম্বর টি হল -0167 4555 388.

বার আউলিয়া টিকিট কাউন্টার

বার আউলিয়া তে রয়েছে রয়েল এক্সপ্রেস কোম্পানির একটি টিকিট কাউন্টার। ই টিকিট কাউন্টার নাম্বার টি আপনাদের সামনে তুলে ধরা হলো -0167 1684 534.

নেভির গেট টিকিট কাউন্টার

এই অঞ্চলে অত্যন্ত জনপ্রিয় এবং আপনারা যারা এই অঞ্চল থেকে রয়েল এক্সপ্রেস এর বাস কোম্পানিতে যাতা করতে চান তারা এই বাস এর টিকিট কাউন্টার নম্বরটি সংরক্ষণ করুন – 0168 4557 512.

বাইজিদ বোস্তামী টিকিট কাউন্টার

বাইজিদ বোস্তামী তে রয়েছে রয়েল এক্সপ্রেস কোম্পানির একটি টিকিট কাউন্টার এবং আপনারা যারা এই টিকিট কাউন্টার নম্বর সংগ্রহ করতে চান তারা এখান থেকে সংরক্ষণ করুন – 01711 735 349.

বিআরটিসি টিকিট কাউন্টার

বিআরটিসি টিকিট কাউন্টারে রয়েছে রয়াল এক্সপ্রেস কোম্পানির একটি টিকিট কাউন্টার যেখান থেকে আপনারা চাইলে নিয়মিত যাতায়াত করতে পারবেন। এই টিকিট কাউন্টার মোবাইল নাম্বারটি হল – 01869 299601.

অলংকার টিকিট কাউন্টার

আপনারা যারা অলংকার মোড় থেকে রয়াল এক্সপ্রেস কোম্পানিতে যাতায়াত করতে চাচ্ছেন তারা এখানের টিকিট কাউন্টার নাম্বার টি সংরক্ষণ করে রাখুন পরবর্তীতে বিভিন্ন প্রয়োজনের জন্য – 01675 629767.

রয়েল এক্সপ্রেস কোম্পানির ঢাকা এলাকার সকল টিকিট কাউন্টার নম্বর সমূহ

ঢাকা এলাকা থেকে প্রচুর পরিমাণে যাত্রীরা দেশের বিভিন্ন জায়গায় নিয়মিত যাতায়াত করছে। ঢাকা যেহেতু দেশের রাজধানী এবং প্রত্যেকটি প্রধান কার্যালয় ঢাকা তে অবস্থিত তাই প্রচুর পরিমাণে যাত্রীরা ঢাকার বাইরে থেকেও প্রতিদিন ঢাকা তে প্রবেশ করে এবং ঢাকা থেকে দেশের বিভিন্ন প্রান্তে যায়। তাই প্রত্যেকটি বাস কোম্পানি সবথেকে গুরুত্বপূর্ণ স্থান হিসেবে ঢাকা কে দেখছে এবং ঢাকার বিভিন্ন স্থান থেকে তারা টিকিট কাউন্টার এর মাধ্যমে তাদের যাত্রী সংগ্রহ করে। আমরা এখন আপনাদের রয়েল এক্সপ্রেস কোম্পানির ঢাকার বিভিন্ন অঞ্চলের বিভিন্ন টিকিট কাউন্টার এর নাম্বার জানানোর চেষ্টা করব।

গাবতলী কাউন্টার -0290 2008.

গাবতলী বাস টার্মিনাল কাউন্টার -01775 113320.

মাজার রোড কাউন্টার -017304 65507.

মাগুরা কাউন্টার -01756 992767.

মাগুরা এবং যশোর বুকিং কাউন্টার চৌগাছা কাউন্টার -01993 957 341.

রয়েল এক্সপ্রেস চুয়াডাঙ্গা এরিয়ার সকল টিকিট কাউন্টার সমূহ

এ অংশের মাধ্যমে আপনারা জানতে পারবেন রয়েল এক্সপ্রেস কোম্পানির চুয়াডাঙ্গা এলাকায় যে সকল টিকিট কাউন্টার রয়েছে প্রত্যেকটি টিকিট কাউন্টার নাম্বার সম্পর্কে।

দর্শন কাউন্টার -0173046 5501.

জীবননগর কাউন্টার -01730 465 502.

কার্পাসডাঙ্গা কাউন্টার -01756 992 214.

দামুড়হুদা কাউন্টার -01756 993019.

চুয়াডাঙ্গা বড়বাজার কাউন্টার – 01775 113 321.

চুয়াডাঙ্গা বাস টার্মিনাল কাউন্টার – 017618 10011.

আলমডাঙ্গা কাউন্টার – 0176 225 6792.

ভালায়ুর জংশন কাউন্টার -01775 1133 88.

আকাশ খালি কাউন্টার -01775 113 398.

হাটবোয়ালিয়া কাউন্টার -017751 13300

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.