নাবিল পরিবহন টিকিট কাউন্টার নাম্বার, অনলাইন টিকেট ও ভাড়া তালিকা

বর্তমানে বাংলাদেশে বাস কোম্পানিগুলো তাদের সেবা প্রদানের মাধ্যমে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। ভালো ভালো যেই বাস কোম্পানি গুলো রয়েছে তাদের মধ্যে প্রায়ই বিভিন্ন ধরনের সেবা মূলক প্রতিযোগিতা লক্ষ্য করা যায়। প্রত্যেকটি বাস কম্পানি চেষ্টা করছে প্রতিনিয়ত ও তাদের সেবার মান বৃদ্ধি করতে এবং এর মাধ্যমে তারা অর্জন করছে দেশ সেরা বাস কোম্পানির খেতাব। সেই ধারাবাহিকতা সামনে রেখে নাবিল পরিবহন বাংলাদেশ তাদের ব্যবসা পরিচালনা করে আসছে।

আমাদের দেশে হাতেগোনা যে কয়টি ভালো মানের এবং অত্যন্ত বড় বাস কোম্পানি রয়েছে তার মধ্যে নাবিল কোম্পানি একটি। নাবিল পরিবহন তাদের সারাদেশব্যাপী সেবা প্রদানের মাধ্যমে অল্প সময়ের মধ্যেই বেশ সুনাম অর্জন করেছে। তারা তাদের বাস সার্ভিসে যুক্ত করেছে উন্নত মানের সব বাস যেই বাসগুলোতে যাত্রীরা যাতায়াত করতে অত্যন্ত স্বাচ্ছন্দ্যবোধ করে।

আজকে আমরা সেই নাবিল পরিবহনের বিভিন্ন স্থানে থাকা টিকিট কাউন্টার নম্বর নিয়ে আপনাদের সঙ্গে কথা বলব। আপনারা যারা কমেন্ট এর মাধ্যমে এই বিষয়টি জানতে চেয়ে ছিলেন অথবা আমাদের ওয়েবসাইটের যারা নিয়মিত ভিজিটর আছেন আশা করছি আজকের আপডেট পোস্ট আপনাদের বেশ কাজে আসবে। টিকিট কাউন্টার নম্বর এর প্রয়োজনীয়তা যারা অনুভব করেছেন তারাই একমাত্র এর সঠিক গুরুত্ব বলতে পারবেন। আমরা চেষ্টা করছি আপনাদের মাঝে সকল টিকিট কাউন্টার নাম্বার গুলো তুলে ধরতে।

নাবিল পরিবহন হেড অফিস নাম্বার

যারা নাবিল পরিবহনের নিয়মিত যাত্রী তাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ নাবিল পরিবহনের হেড অফিস সম্পর্কে জ্ঞান থাকা। যদি আপনার নাবিল পরিবহনের হেড অফিস সম্পর্কে জ্ঞান থাকে তাহলে বিভিন্ন প্রয়োজনে আপনারা সরাসরি নাবিল পরিবহন ও যোগাযোগ করতে পারবেন। অনেকেই কমেন্ট বক্স এর মাধ্যমে আমাদের কাছে জানতে চেয়েছে নাবিল পরিবহন এর হেড অফিস কোথায়। তাই আমরা ভাবলাম নাবিল পরিবহনের টিকিট কাউন্টার সংক্রান্ত এই পোষ্টের মাধ্যমে সেই ঠিকানাটা তুলে ধরা যাক।

নাবিল পরিবহন হেড অফিস ঠিকানা:- আরিচা হাইওয়ে, মাজার রোড, গাবতলি।

নাবিল পরিবহন ঢাকা সকল টিকিট কাউন্টার নাম্বার সমূহ

আসাদগেট কাউন্টার
ঢাকার মধ্যে আসাদগেট কাউন্টার অত্যন্ত জনপ্রিয় বাস কাউন্টার গুলোর মধ্যে একটি। আপনার যদি বিভিন্ন প্রয়োজনে আসাদগেটের নাবিল পরিবহন টিকিট কাউন্টার নাম্বার এর প্রয়োজন পড়ে তাহলে আমাদের এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারবেন। আসাদগেট নাবিল পরিবহন কাউন্টার নাম্বার 01839 968533.

কল্যাণপুর খালেক ফিলিং স্টেশন কাউন্টার

নাবিল পরিবহনের রয়েছে কল্যানপুর খালেক ফিলিং স্টেশনে একটি ভাল মানের টিকিট কাউন্টার। বলতে গেলে বাংলাদেশের সবথেকে ব্যস্ত বাস টিকিট কাউন্টার গুলো রয়েছে কল্যাণপুরে। তাই আপনি যদি এই কল্যাণপুর এর টিকিট কাউন্টার নাম্বার সংগ্রহ করতে চান তাহলে আমাদের উল্লেখিত এই নম্বর টি সংগ্রহ করুন-01869 811012.

মাজার রোড 1 নং কাউন্টার

ঢাকার ভেতরে রয়েছে মাজার রোড 1 নং কাউন্টার। আপনারা চাইলে এই কাউন্টার নাম্বার এখান থেকে সংগ্রহ করতে পারেন-01839 96 8530.

রংপুর কাউন্টার

আপনারা যারা রংপুর জেলার প্রধান টিকিট কাউন্টার নাম্বার সংগ্রহ করতে চাচ্ছেন তারা আমাদের এখান থেকে নাবিল পরিবহনের এই নাম্বারটি সংগ্রহ করতে পারবেন। রংপুর- 01720 993510.

দিনাজপুর কাউন্টার
যে সকল যাত্রীরা নাবিল পরিবহনের দিনাজপুর জেলার প্রধান টিকিট কাউন্টার নাম্বার এর খোঁজে আছেন এবং বহুদিন যাবত এই নম্বরটি এখানে-ওখানে খুঁজছেন তারা এখান থেকে অতি সহজে নাম্বারটি সংগ্রহ করতে পারবেন। দিনাজপুর-01839 968503.

ঠাকুরগাঁও কাউন্টার
অনেক যাত্রীরা রয়েছেন যারা ঠাকুরগাঁও থেকে নাবিল পরিবহনের নিয়মিত যাতায়াত করেন এবং তাদের বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে ঠাকুরগাঁও কাউন্টারের মোবাইল নম্বরের প্রয়োজন হতে পরে। ঠাকুরগাঁও- 01742 554422.

পঞ্চগড় কাউন্টার
পঞ্চগড় থেকে আপনি যদি নাবিল পরিবহনের যাতায়াত করেন তাহলে আপনাকে অবশ্যই পঞ্চগড়ে টিকিট কাউন্টার নম্বরটি সংরক্ষণ করে রাখতে হবে। পঞ্চগড়-01712 414444.

কুড়িগ্রাম কাউন্টার
আপনি যদি কুড়িগ্রাম কাউন্টারের নাবিল পরিবহন টিকিট কাউন্টার নাম্বার এর খোঁজে থাকেন তাহলে এখান থেকে নাম্বার টি সংগ্রহ করুন-01864 114447

লালমনিরহাট কাউন্টার

আপনারা যারা লালমনিরহাট নাবিল পরিবহন টিকিট কাউন্টার নাম্বার এর খোঁজে আছেন তারা এখান থেকে নাম্বার টি সংগ্রহ করুন- 01869810054.

নীলফামারী কাউন্টার

নীলফামারী থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে নাবিল পরিবহনের বাস ছেড়ে আসে ঢাকার উদ্দেশ্যে। আপনি যদি নিলফামারীর একজন নিয়মিত যাত্রী হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে নীলফামারী কাউন্টারের নাম্বার দরকার পড়তে পারে। আপনারা আমাদের এখান থেকে নীলফামারী কাউন্টারের নাম্বার সংগ্রহ করতে পারবেন। নীলফামারী-01712 204187.

তারাগঞ্জ কাউন্টার

এখন আমরা আপনাদের সামনে নাবিল পরিবহনের তারাগঞ্জ কাউন্টারের নাম্বার টি উল্লেখ করতে যাচ্ছি। এই নাম্বারটি আপনাদের প্রয়োজনে আসতে পারে। তারাগঞ্জ-01718 268902.

সৈয়দপুর কাউন্টার

নাবিল পরিবহনের যারা সৈয়দপুর কাউন্টারের নাম্বার খোঁজাখুঁজি করছেন তাদের এদিকে ওদিকে আর খুঁজতে হবে না। এখান থেকে অতি সহজে আপনারা সৈয়দপুর কাউন্টারের নাম্বার টি সংগ্রহ করতে পারবেন- 01717 061212.

পীরগঞ্জ কাউন্টার

আপনারা যদি পীরগঞ্জ থেকে নিয়মিত নাবিল পরিবহন এ দেশের বিভিন্ন প্রান্তে যাতায়াত করেন তাহলে আপনারা আমাদের এখান থেকে পীরগঞ্জ কাউন্টারের নম্বর সংগ্রহ করতে পারবেন। বীরগঞ্জ কাউন্টারের নম্বরটি হলো 01747 715441.

সেতাবগঞ্জ কাউন্টার

আপনারা যারা নাবিল পরিবহনের কাউন্টারের খোঁজে ছিলেন তারা এখান থেকে সেতাবগঞ্জ কাউন্টারের নম্বরটি সংগ্রহ করতে পারবেন। সেতাবগঞ্জ থেকে নিয়মিত যারা যাত্রী রয়েছেন তাদের এই নম্বরগুলো প্রয়োজনীয়তা রয়েছে-01716 630262.

ফুলবাড়ী কাউন্টার

আপনারা যারা নিয়মিত ফুলবাড়ি থেকে নাবিল পরিবহন এ দেশের বিভিন্ন প্রান্তে যাতায়াত করেন তাদের জন্য বিশেষভাবে ফুলবাড়ী টিকিট কাউন্টার এর নম্বর সংগ্রহ করা হয়েছে। ফুলবাড়ী-01721 888444.

বিরামপুর কাউন্টার
নাবিল পরিবহন এ আপনি যদি বিরামপুর থেকে দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই আপনাকে নাবিল পরিবহনের কাউন্টার নম্বর এ তথ্য সংগ্রহ করে রাখতে হবে। বিরামপুর-01732 78 78 78.

পঞ্চগড় কাউন্টার
এখানে আমরা পঞ্চগড় কাউন্টারের মোবাইল নাম্বারটি আপনাদের সামনে তুলে ধরছি। পঞ্চগড় নাবিল পরিবহন টিকিট কাউন্টার নাম্বার – 01712 414444.

দেবিগঞ্জ কাউন্টার

যে সকল যাত্রীরা নাবিল পরিবহনের দেবিগঞ্জ কাউন্টার এর মোবাইল নম্বর দীর্ঘদিন যাবৎ খোঁজাখুঁজি করছেন কিন্তু তথ্যগুলো না পাওয়ার কারণে মোবাইল নম্বরটি পাচ্ছেন না তারা এখান থেকে নাম্বার সংগ্রহ করুন। দেবিগঞ্জ 01726 898 292.

কুড়িগ্রাম কাউন্টার
রংপুর হতে প্রচুর পরিমাণে যাত্রীরা নিয়মিত নাবিল পরিবহনের যাতায়াত করে। তারমধ্যে ব্যস্ততম টিকিট কাউন্টার হচ্ছে কুড়িগ্রাম। আপনি যদি কুড়িগ্রামের টিকিট কাউন্টার নম্বর এর খোঁজে থাকেন তাহলে আমাদের এখান থেকে কুড়িগ্রামের টিকিট কাউন্টার নম্বর টি সংগ্রহ করতে পারবেন। কুড়িগ্রাম-01868 114447.

লালমনিরহাট কাউন্টার

লালমনিরহাট থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা নাবিল পরিবহনের যাত্রা করে। আপনি যদি নাবিল পরিবহন এর একজন নিয়মিত যাত্রী হয়ে থাকেন এবং লালমনিরহাট থেকে দাতা করতে চান তাহলে অবশ্যই আপনাকে লালমনিরহাটের টিকিট কাউন্টার নম্বরের সংরক্ষণ রাখতে হবে- 01869 810054.

নীলফামারী কাউন্টার
আপনি যদি নীলফামারী হতে নিয়মিত যাতায়াত করতে চান নাবিল পরিবহনের তাহলে অবশ্যই আপনাকে নীলফামারী টিকিট কাউন্টার নাম্বার টি সংরক্ষণে রাখতে হবে। নীলফামারী নাবিল পরিবহন টিকিট কাউন্টার নাম্বার 0171 2204 187.

বগুড়া কাউন্টার
আপনি যদি বগুড়া কাউন্টারে নিয়মিত যাতায়াত করেন তাহলে অবশ্যই আপনাকে বগুড়ার নাম্বারটি সংরক্ষণ করে রাখতে হবে। নাবিল পরিবহন বগুড়া টিকিট কাউন্টার নাম্বার 01774 976078.

শেরপুর কাউন্টার
যে সকল যাত্রীরা নাবিল পরিবহনের শেরপুর কাউন্টারের খোঁজে আছেন তারা এখান থেকে শেরপুর কাউন্টারের নম্বরটি সংরক্ষণ করে রাখতে পারেন। শেরপুর 01761 545967.

গোবিন্দগঞ্জ কাউন্টার
যে সকল যাত্রীরা গোবিন্দগঞ্জ থেকে নাবিল পরিবহনের দেশের বিভিন্ন প্রান্তে যাতায়াত করতে ইচ্ছুক তারা আমাদের এখান থেকে নম্বরটি সংরক্ষণ করে রাখতে পারেন। গোবিন্দগঞ্জ নাবিল পরিবহন টিকিট কাউন্টার নাম্বার 01839 968 522.

আমরা উপরে উল্লেখ করলাম নাবিল পরিবহনের দেশব্যাপী যে টিকিট কাউন্টার নম্বর গুলো রয়েছে প্রত্যেকটি টিকিট কাউন্টার নম্বর সম্পর্কে। এর বাইরে যদি আপনাদের কিছু জানার থাকে অবশ্যই কমেন্ট বক্স এর মাধ্যমে আমাদের সঙ্গে যোগাযোগ স্থাপনের চেষ্টা করবেন এবং আপনাদের সমস্যাগুলো জানানোর চেষ্টা করবেন।

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.