গোল্ডেন লাইন পরিবহন টিকিট কাউন্টার মোবাইল নাম্বার সমূহ এবং ঠিকানা জেনে নিন

আসলেই এই পরিবহন নিয়ে কথা বলার কিছু নেই। অল্প সময়ে সকলের মন জয় করে ফেলেছে গোল্ডেন লাইন পরিবহন। এর পেছনে রয়েছে তাদের কাস্টমার সেবা এবং অত্যন্ত ভালো মানের যাত্রা অভিজ্ঞতা। যাই হোক আজকে আমরা আপনাদের সামনে তুলে ধরতে যাচ্ছি গোল্ডেন লাইন পরিবহনের টিকিট কাউন্টার মোবাইল নাম্বার গুলো।

এই টিকিট কাউন্টার মোবাইল নাম্বার এর গুরুত্ব বলে শেষ করা যাবেনা। বহু প্রয়োজনে একজন যাত্রী টিকিট কাউন্টার এর মোবাইল নম্বরের প্রয়োজনে পরে। তবে সব থেকে বড় কথা হল এই নম্বরগুলো সহজেই হুট করে আপনি কোথাও পাবেন না। তাই আপনার প্রয়োজনে আপনি কখনো যদি এই নম্বরগুলো ব্যবহার করতে চান তাহলে আমাদের এই আর্টিকেল মনোযোগ সহকারে পড়ুন। এ

খানে দেওয়া নম্বরটির মধ্যে কোনটি আপনার কাজে আসতে পারে সেই নম্বরটি সংরক্ষণ করে রাখুন। আপনি চাইলে আমাদের এই আর্টিকেলটি সেভ করে রাখতে পারেন। আশা করছি সকলের মনের মতো একটি আর্টিকেল আজকে আমরা আপনাদের সামনে উপস্থাপন করতে পারব।

গোল্ডেন লাইন পরিবহন ঢাকা জেলার কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার

এখন আমরা আপনাদের উদ্দেশ্যে ঢাকা জেলার সকল গোল্ডেন লাইন এর টিকিট কাউন্টার ঠিকানা এবং ফোন নম্বর তুলে ধরবো। অবশ্যই এই জিনিসগুলোর গুরুত্ব অনেক এবং অনেক গুরুত্বের সাথেই আমরা এই তথ্যগুলো সংগ্রহ করেছি এবং আপনাদের জন্য উপস্থাপন করতে যাচ্ছি। চলুন কথা না বাড়িয়ে শুরু করি।

ঢাকা মেইন কাউন্টার

আপনারা যারা গোল্ডেন লাইন পরিবহনের প্রধান টিকিট কাউন্টার এর খোঁজে আছেন তারা এখান থেকে ফোন নম্বরটি সংরক্ষণ করে রাখতে পারেন। আমরা এখন যেই নাম্বারটি আপনাদের সামনে তুলে ধরব সেটি গোল্ডেন লাইন পরিবহনের ঢাকা মেইন কাউন্টারের নাম্বার। এই নম্বরটি হলো – 02 8052 622, 01755 52 22 11.

কল্যাণপুর কাউন্টার, ঢাকা জেলা শহরের অন্যতম একটি কাউন্টার। আমি যতদিন কল্যাণপুর কাউন্টার থেকে বাসে উঠেছি লক্ষ্য করলে দেখেছি এমন কোন বাস কম্পানি নেই যে সেখানে তার কাউন্টার নেই। এবং গাবতলীর পরে যদি বড় কোন সমাগম দেখা যায় তাহলে কল্যাণপুর কাউন্টার এ দেখা যায়। আবে কল্যাণপুর কাউন্টার এ গোল্ডেন লাইন এর মত ভাল মানের বাস কাউন্টার গুলো বেশি দেখা যায়। এখন আমরা কল্যাণপুর কাউন্টার এর গোল্ডেন লাইন কাউন্টারের ফোন নাম্বার আপনাদের সামনে তুলে ধরছি-01705 408 500.

নবীনগর কাউন্টার থেকে যারা গোল্ডেন লাইন পরিবহন চড়ে দেশের বিভিন্ন জায়গাতে যেতে চাচ্ছেন তাদের জন্য আমরা নিয়ে এসেছি নবীনগর কাউন্টার এর মোবাইল নাম্বার। আপনারা ঝটপট আমাদের এই উল্লেখিত নম্বরটি সংরক্ষণ করে রাখুন – 01733 2088 84.

রায়ের বাজার কাউন্টারে রয়েছে গোল্ডেন লাইন পরিবহন এর সুন্দর একটি টিকিট কাউন্টার। এখান থেকে প্রতিনিয়ত যাত্রীরা যাতায়াত করে। আপনি যদি এই টিকিট কাউন্টার এর মোবাইল নম্বর সংরক্ষণ করতে চান তাহলে নম্বরটি সংরক্ষণ করুন – 01733 2088 85.

টেকেরহাট কাউন্টার থেকে যে সকল যাত্রীরা নিয়মিত গোল্ডেন লাইন পরিবহন যাতায়াত করেন তাদের কাছে খুশির খবর হচ্ছে আমরা এই কাউন্টারে নম্বরটি সংরক্ষণ করেছি। আমরা এখন আপনাদের সুবিধার্থে এই নাম্বারটি আপনাদের সামনে তুলে ধরছি -01733 399 825.

গুলশান কাউন্টার থেকে যারা গোল্ডেন লাইন পরিবহন যাতায়াত করতে চাচ্ছেন এবং বিভিন্ন প্রয়োজনে গোল্ডেন লাইন পরিবহন এর গুলশান কাউন্টার এর মোবাইল নাম্বার এর প্রয়োজনীয়তা অনুভব করেন তাদের জন্য এখন আমরা সেই নাম্বারটি তুলে ধরব -01733 03 6003.

সায়দাবাদ কাউন্টার-1 অত্যন্ত জনপ্রিয় একটি কাউন্টার। প্রচুর পরিমাণ যাত্রীরা এখান থেকে যাতায়াত করে। গোল্ডেন লাইন পরিবহন চেষ্টা করে যাত্রীদের সর্বোচ্চ সেবা দিতে তাই তারা প্রচুর পরিমাণে টিকিট কাউন্টার খুলে রেখেছে। এখন আমরা আপনাদের সামনে এই কাউন্টারে নম্বরটি উল্লেখ করতে যাচ্ছি – 01709 642 585.

ফরিদপুর সেকশন ঢাকা এটি হচ্ছে গোল্ডেন লাইন পরিবহনের একটি সেকশন। যে সকল যাত্রীকে ঢাকা থেকে ফরিদপুর যাতায়াত করবে তাদের জন্য এই কাউন্টার টি আলাদা ভাবে তৈরি করা হয়েছে। শুধুমাত্র ফরিদপুর যাওয়ার উদ্দেশ্যে যারা গোল্ডেন লাইন পরিবহন এ যেতে চাচ্ছেন তারা যোগাযোগ করতে পারেন এই কাউন্টার নম্বরে – 01755 52 22 11।

বরিশাল সেকশন নামক আরো একটি সেকশন রয়েছে গোল্ডেন লাইন পরিবহন এর। আমি আগেই বলেছি তারা যাত্রীদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করে। সেই লক্ষ্যকে সামনে রেখে তারা শুধুমাত্র বরিশালে যাওয়ার যাত্রীদের জন্য ঢাকাতে আলাদাভাবে একটি টিকিট কাউন্টার তৈরি করে রেখেছে। এসকল যাত্রীগণ যোগাযোগ করতে পারেন এই নম্বরে – 01705 40 8536।

খুলনা সেকশন থেকে যে সকল যাত্রীরা যাতায়াত করবেন তারা কেবলমাত্র ঢাকা থেকে খুলনা দিয়ে যাতায়াত করতে পারবে। খুলনার যাত্রীদের সুবিধার্থে গোল্ডেন লাইন পরিবহন এই সুবিধা দিয়ে রেখেছে। এই নাম্বারটি হল – 01733 03 6003.

গোল্ডেন লাইন পরিবহন ফরিদপুর জেলার কাউন্টার সমূহ

ফরিদপুর কাউন্টার ফরিদপুর জেলা শহরের প্রধান কাউন্টার। আপনারা যারা ফরিদপুর কাউন্টার থেকে গোল্ডেন লাইন পরিবহন এর যাত্রা করতে চাচ্ছেন তাদের অবশ্যই এখানকার নম্বরটি সংরক্ষণ করে রাখা উচিত। নাম্বারটি হল – 01716 956 340.

ফরিদপুরে আরো একটি গোল্ডেন লাইন পরিবহনের টিকিট কাউন্টার রয়েছে। বাস স্ট্যান্ড কাউন্টার নামে এই কাউন্টার টি পরিচিত। ফরিদপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে যারা গোল্ডেন লাইন পরিবহন ও যাতায়াত করতে ইচ্ছুক তাদের জন্যই মূলত এই কাউন্টার সেবা প্রদান করছে এবং এই কাউন্টারের নাম্বার হলো – 01755 52 22 00.

গোল্ডেন লাইন পরিবহন গোপালগঞ্জ জেলার কাউন্টার সমূহ

গোপালগঞ্জ পুলিশ লাইন কাউন্টার গোল্ডেন লাইন পরিবহনের গোপালগঞ্জ জেলার প্রধান কাউন্টার। এই কাউন্টার থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাতায়াতকারীদের সেবা প্রদান করা হয়। আপনারা যারা যাতায়াতকারী রয়েছেন তারা এই নম্বরটি সংরক্ষণ করে রাখুন -01705 408 542.

গোপালগঞ্জ বাস স্টেশন কাউন্টার হচ্ছে আরও একটি কাউন্টার গোল্ডেন লাইন পরিবহন এর। যাতায়াতকারীদের সেবা দেওয়ার লক্ষ্যে গোল্ডেন লাইন পরিবহন প্রচুর কাউন্টার খুলে রেখেছে। এই কাউন্টারের মোবাইল নম্বরটি হলো – 01705 40 8541.

গোল্ডেন লাইন পরিবহন বরিশাল জেলার কাউন্টার সমূহ

গোল্ডেন লাইন পরিবহনের বরিশাল জেলার কাউন্টার এর মধ্যে প্রধান কাউন্টার হলো বরিশাল বাস টার্মিনাল কাউন্টার। তারা সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে বিভিন্ন জায়গাতে ভালো মানের কাউন্টার খুলে রেখেছেন। এখানকার নম্বর সংরক্ষণ করে রাখতে পারেন – 01733 399 795.

 

গৌরনদী, বাস স্টেশন কাউন্টার বরিশাল জেলা আরো একটি গোল্ডেন লাইন কাউন্টার। এখান থেকেও প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা গোল্ডেন লাইন পরিবহন যাতায়াত করার জন্য তাদের যাত্রা শুরু করে। নানা প্রয়োজনে অনেক সময় এখানকার মোবাইল নম্বর এর প্রয়োজনীয়তা যাত্রীরা অনুভব করে। আমরা তাদের জন্যই মোবাইল নাম্বারটি নিয়ে এসেছি – 01733 20 88 81.

গোল্ডেন লাইন পরিবহন পটুয়াখালী জেলার কাউন্টার সমূহ

পটুয়াখালী বাস স্টেশন কাউন্টার হচ্ছে পটুয়াখালী জেলার প্রধান কাউন্টার। আমি আগেই বলেছি গোল্ডেন লাইন বাস কম্পানি দেশের সর্বোচ্চ পর্যায়ের বাস কম্পানি হওয়ার লক্ষ্যে তাদের সেবা প্রদান করে আসছে। পটুয়াখালী বাস স্টেশন কাউন্টারে গোল্ডেন লাইন পরিবহনের অত্যন্ত ভালো মানের একটি কাউন্টার রয়েছে যে কাউন্টারের নাম্বার হলো – 01733 399 833.

বরগুনা জেলা টিকিট কাউন্টার

বরগুনা বাস স্ট্যান্ড কাউন্টার, বরগুনা জেলা গোল্ডেন লাইন পরিবহনের বরগুনা জেলার প্রধান কাউন্টার। আমরা যেহেতু কথা দিয়েছি আপনাদের সকল জেলার গোল্ডেন লাইন পরিবহনের কাউন্টার নম্বর জানাবো তাই আমরা এখন বরগুনা জেলার এই কাউন্টার এর মোবাইল নাম্বার আপনাদের সামনে তুলে ধরছি -01733 39 9843.

পিরোজপুর জেলা কাউন্টার গোল্ডেন লাইন

পিরোজপুর বাসস্ট্যান্ড কাউন্টার পিরোজপুর জেলা শহরের একটি অন্যতম কাউন্টার হিসেবে পরিচিত। গোল্ডেন লাইন পরিবহন এর নিয়মিত যাত্রীরা এই কাউন্টার বেশ ভালোভাবেই চেনেন। তাদের সুবিধার্থে আজকে আমরা এই কাউন্টারের নাম্বার নিয়ে এলাম – 01733 3998 28.

রয়াল চত্বর কাউন্টার, খুলনা জেলা শহর

খুলনা জেলা শহরে রয়েছে গোল্ডেন লাইন পরিবহন এর বেশ কয়েকটি টিকিট কাউন্টার। প্রত্যেকটি টিকিট কাউন্টার নাম্বার আপনাদের দেওয়া সম্ভব না হলেও আমরা এখন রয়াল চত্বর কাউন্টারের নাম্বার আপনাদের সামনে তুলে ধরছি- 01733 036015.

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.