ঢাকা টু জয়পুরহাট বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট

আপনারা যারা ঢাকা থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে যাত্রা করতে চান তাদের জন্য নিয়ে এলাম আজকের আমাদের এই পোস্ট। আজকে আপনারা আমাদের এই পোস্ট থেকে জানতে পারবেন ঢাকা থেকে জয়পুরহাট এ রুটে চলাচলকারী প্রত্যেকটি বাসের তথ্য। ঢাকা থেকে জয়পুরহাট এ রুটে চলাচলকারী প্রত্যেকটি বাসের নাম আপনারা আজকে জানতে পারবেন। আপনারা আরও জানতে পারবেন যে এই রুটে চলাচলকারী প্রত্যেকটি বাসের ভাড়া সম্পর্কে।

এবং সর্বশেষে আপনারা জানতে পারবেন এই বাসের টিকিট গুলো আপনারা কিভাবে অনলাইন থেকে সংগ্রহ করতে পারবেন। ঢাকা থেকে জয়পুরহাট এই রাস্তা বেশ পরিচিত একটি রাস্তা। প্রতিনিয়ত ঢাকা থেকে জয়পুরহাট এর যোগাযোগ স্থাপন হচ্ছে এই রাস্তার মাধ্যমে। ঢাকার মানুষ তাদের বিভিন্ন প্রয়োজনে জয়পুরহাটে যায় এবং জয়পুরহাটের মানুষ তাদের বিভিন্ন প্রয়োজনে ঢাকায় যাতায়াত করে এই রাস্তার মাধ্যমে।

বেশ কয়েকটি মাধ্যমের মধ্য হতে মানুষ সর্বপ্রথম বাসে যাতায়াত করতে বেশি পছন্দ করে কারণ বাসে যাতায়াত সবথেকে সহজ এবং অন্যান্য অপশনগুলি আপনি যদি বেছে নেন তাহলে আপনি আপনার ইচ্ছা মতন যখন তখন আপনার যাত্রা সম্পূর্ণ করতে পারবেন না। তাই বাসে যাত্রা করায় হলো সব থেকে সহজ মাধ্যম।

অনেকেই রয়েছেন যারা ঢাকা থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে নিয়মিত যাতায়াত করেন। তারপরও সঠিক ভাবে এ রুটের বাসের সময়সূচী গুলো জানেন না। আবার অনেকেই রয়েছেন যে এ রুটের সময়সূচী গুলো জানলে ও সঠিক ভাড়া জানেন না। অনেকেই রয়েছেন যারা অনলাইনে কিভাবে টিকিট কাটতে হয় তা বুঝেন না।

তবে অনলাইনে টিকিট কাটা যে কতটা সহজ সেটা অনেকেই বুঝতে পারেন না। আর আজকে আমাদের এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের এই সকল বিষয় গুলো সঠিক ভাবে বোঝানোর চেষ্টা করব। আর তার জন্য আমাদের এই পোষ্টের সাথেই থাকুন।

ঢাকা টু জয়পুরহাট বাসের সময়সূচী

আমরা  আমাদের আজকের আলোচনার মূল অংশে চলে এসেছি। এবং আপনারা জানতে পারবেন ঢাকা টু জয়পুরহাট এ রুটে চলাচলকারী প্রত্যেকটি বাসের সময়সূচী সম্পর্কে। বাসগুলো কখন ঢাকা থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে ছেড়ে যায় এবং কখন জয়পুরহাটে এসে পৌঁছায় এ সম্পর্কে তথ্য এখানে আপনারা পেয়ে যাবেন। এছাড়াও বাসগুলি এসি না নন এসি বাস এবং বাস গুলির কোম্পানির নাম গুলো আপনারা জেনে যাবেন।

সকালের বাসের সময়সূচী

  • ঢাকা থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে আপনারা যারা সকালের বাসে আপনার যাএা সম্পন্ন করতে চান তাদের জন্য হানিফ এন্টারপ্রাইজ লিমিটেড এর একটি বাস এ রুটে চলাচল করে। হানিফ এন্টারপ্রাইজের এই নন এসি বাসটি সকাল 5 টা 50 মিনিটে ঢাকা কাউন্টার থেকে ছেড়ে যায় এবং দুপুর 2:30 মিনিটে জয়পুরহাট কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে।
  • হানিফ এন্টারপ্রাইজের অনেকগুলি বাস ঢাকা থেকে জয়পুরহাট এ রুটে চলাচল করে তার মধ্যে একটি বাস রয়েছে যেটি সকাল ছয়টা 50 মিনিটে ঢাকা কাউন্টার থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে ছেড়ে যায়। এবং দুপুর 3:30 মিনিটে ঢাকা থেকে সিরাজগঞ্জ হয়ে শেরপুর ছেড়ে বগুড়া হয়ে জয়পুরহাটে এসে তার যাত্রা শেষ করে।
  • এস আর ট্রাভেলস এর একটি বাস এ রুটে চলাচল করে। এস আর ট্রাভেলস এর এ নন এসি বাস সকাল 8:15 মিনিটে ঢাকা কাউন্টার থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে তার যাত্রা শুরু করে এবং দুপুর 2 টা 15 মিনিটে জয়পুরহাট কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে।
  • এস আর ট্রাভেলস লিমিটেড এর অনেক কয়টি বাস এ রুটে চলাচল করে। তার মধ্যে একটি এসি বাস রয়েছে যেটি ঢাকা থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে সকাল 10 টা 15 মিনিটে তার যাত্রা শুরু করে এবং জয়পুরহাট কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে বিকেল 4 টা 15 মিনিটে।

দুপুরের বাসের সময়সূচী

  • আপনারা যারা ঢাকা থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে দুপুরের বাসে আপনার যাত্রা সম্পন্ন করতে চান তাদের জন্য হানিফ এন্টারপ্রাইজের একটি নন এসি বাস দুপুর 12:30 এ ঢাকা থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে যাত্রা শুরু করে। এবং রাত 9 টা 10 মিনিটে এসে জয়পুরহাট কাউন্টারে পৌঁছায়।
  • হানিফ এন্টারপ্রাইজের আরো একটি নন এসি বাস দুপুর 2 টা 10 মিনিটে ঢাকা থেকে তার যাত্রা শুরু করে। এবং রাত 10:30 এ জয়পুরহাট কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে।
  • এস আর ট্রাভেলস লিমিটেড এর একটি বাস রয়েছে যেটি দুপুর 12 টা 10 মিনিটে ঢাকা কাউন্টার থেকে ছেড়ে যায় এবং জয়পুরহাট কাউন্টারে এসে পৌঁছায় সন্ধ্যা 6 টা 10 মিনিটে।
  • দুপুরের বাসের মধ্যে হানিফ এন্টারপ্রাইজের একটি বাস দুপুর 2 টা 50 মিনিটে ঢাকা কাউন্টার থেকে ছেড়ে যায়। এবং রাত 11 টা 30 মিনিটে তার গন্তব্যস্থলে পৌঁছায়।

রাতের বাসের সময়সূচী

  • হানিফ এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি বাস রয়েছে যেটি সন্ধ্যা 7 টা 20 মিনিটে ঢাকা থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে রওনা দেয় এবং ভোর 4 টা 10 মিনিটে জয়পুরহাট কাউন্টারে এসে পৌঁছায়।
  • হানিফ এন্টারপ্রাইজ এর একটি নন এসি বাস রাত 10:10 এ ঢাকা কাউন্টার থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে তার যাত্রা শুরু করে। ঢাকা কাউন্টার থেকে সিরাজগঞ্জ হয়ে শেরপুর দিয়ে বগুড়া হয়ে জয়পুরহাটে এসে পৌঁছায় সকাল 6 টা 10 মিনিটে।
  • এস আর ট্রাভেলস এর একটি এসি বাস রুতে রাতের যাত্রায় চালু রয়েছে। এসিবাস টিভি রাত 10:45 এ ঢাকা কাউন্টার থেকে তার যাত্রা শুরু করে এবং 4:45 মিনিটে জয়পুরহাট কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে।
  • হানিফ এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি এসি বাস রয়েছে যেটি রাতের যাত্রায় ঢাকা থেকে জয়পুরহাট এ রুটে চালু রয়েছে।এই বাসটি রাত 11 টা 10 মিনিটে ঢাকা কাউন্টার থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে তার যাত্রা শুরু করে। এবং জয়পুরহাট আউটডোরে এসে তার যাত্রা শেষ করে সকাল 7 টা 10 মিনিটে।
  • আপনারা যারা রাতের বাসে ঢাকা থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে আপনার যাত্রা সম্পূর্ণ করতে ইচ্ছুক তাদের জন্য হানিফ এন্টারপ্রাইজের রাতের শেষভাগে একটি বাস এ রুটে চলাচল করে। হানিফ এন্টারপ্রাইজের এই নন এসি বাস টি রাত 11 টা 20 মিনিটে ঢাকা কাউন্টার থেকে জয়পুরহাট এর উদ্দেশ্যে ছেড়ে যায় এবং সকাল 8 টা 10 মিনিটে জয়পুরহাট কাউন্টারে এসে পৌঁছায়।

ঢাকা টু জয়পুরহাট বাসের ভাড়া

এতক্ষণ আপনারা উপরের অংশে ঢাকা টু জয়পুরহাট এ রুটে চলাচল করে প্রত্যেকটি বাস কোম্পানির নাম এবং তাদের সময়সূচী সম্পর্কে জানলেন। এখন জানতে পারবেন এগুলোর ভাড়া সম্পর্কে।

নন এসি বাসের ভাড়া

  • হানিফ এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি নন এসি বাস এ রুটে চালু রয়েছে। তারা তাদের প্রত্যেকটি বাসের টিকিট মূল্য নির্ধারণ করেছে 450 টাকা।
  • এস আর প্রাইভেট লিমিটেড কোম্পানির অনেক কয়টি নন এসি বাস এ রুটে চালু রয়েছে। তারা তাদের প্রত্যেকটি বাসের টিকিট মূল্য নির্ধারণ করেছে 450 টাকা।

এসি বাসের ভাড়া

  • হানিফ এন্টারপ্রাইজ লিমিটেড এর এসি বাস এ রুটে চালু রয়েছে। তারা তাদের প্রত্যেকটি এসি বাসের টিকিট মূল্য নির্ধারণ করেছে 1000 টাকা।
  • এস আর ট্রাভেলস এর বেশ কয়েকটি এসি বাসে রুটে চালু রয়েছে। তারা তাদের এসি বাসের টিকিট মূল্য নির্ধারণ করেছে 700 টাকা এবং 1100 টাকা।

অনলাইনে বাসের টিকিট

আপনারা যারা অনলাইনে বাসের টিকিট কাটতে ইচ্ছুক তারা প্রথমে আপনার মোবাইলের অথবা কম্পিউটারের যেকোন একটি ব্রাউজার ওপেন করুন এবং সেখান থেকে shohoz.com এর প্রবেশ করুন। সেখান থেকে সার্চ দেন আপনার গন্তব্য স্থানে যাওয়ার বাস গুলো সম্পর্কে। যাত্রা শুরুর সময় এবং শেষের সময় উল্লেখ করুন এবং যাত্রা তারিখ উল্লেখ করুন। সিলেক্ট করুন আপনার পছন্দের বাস এবং বাসের সিট। এরপরে আপনি অনলাইনে পেমেন্ট করুন আপনার টিকিটের মূল্য। পেমেন্ট কমপ্লিট হলে আপনার টিকিট কাটার প্রক্রিয়াটি শেষ হয়ে যাবে।

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.