আগমনী এক্সপ্রেস টিকিট কাউন্টার মোবাইল নাম্বার সমূহ এবং ঠিকানা জেনে নিন

বরাবরের মতো আজকের হাজির হয়ে গেলাম আপনাদের জন্য গুরুত্বপূর্ণ কিছু তথ্য নিয়ে। আমরা প্রতিনিয়তই বিভিন্ন জায়গাতে যাতায়াত করি। তথ্য ও যোগাযোগ প্রযুক্তির এ যুগে বিজ্ঞান যেমন তার প্রভাব দেখিয়েছে ঠিক তার পাশাপাশি মানব শক্তি ও তার মেধাকে বিকশিত করে অনেক পরিবর্তন সাধন করেছে। তার মধ্যে যোগাযোগ ব্যবস্থা হচ্ছে একটি।

আমরা যদি প্রাচীন যুগের কথা মনে করি তাহলে হয়তো মানুষেরা এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াতের জন্য সর্বপ্রথম পায়ে হেঁটে যাওয়া কে বেছে নিয়েছিল। তারপর কোন এক সময় আবিষ্কার হয় চাকার যে চাকার আবিষ্কার এর ফলে আমূল পরিবর্তন সাধিত হয়েছিল মানুষের যোগাযোগ ব্যবস্থাপনায়। এই পরিবর্তনগুলো মূলত মানুষের ভালোর জন্যই হয়েছে।

আগে যদি একটি জায়গাতে যেতে আমাদের এক ঘন্টা সময় লাগতো সেই জায়গা তে বর্তমানে যেতে খুব বেশি হলে পাঁচ মিনিট সময় লাগবে এই সব কিছুই সম্ভব হয়েছে যোগাযোগ ব্যবস্থার উন্নতির কারণ। বাংলাদেশের প্রেক্ষাপটে বর্তমানে সবথেকে জনপ্রিয় যোগাযোগের মাধ্যম হচ্ছে বাস। আমাদের ভৌগোলিক কারণ এবং অর্থনৈতিক কারণ এর জন্য একটি উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ প্রতিষ্ঠা করতে যাচ্ছে কিন্তু বর্তমানে এটি একটি স্বল্প উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠিত হয়ে আছে‌।

অবকাঠামোগত দিক দিয়ে বাংলাদেশ একটু পিছিয়ে তাই বাংলাদেশের অভ্যন্তরে যাতায়াতের জন্য সবথেকে বড় মাধ্যম হচ্ছে বাস। দেশের বিভিন্ন অঞ্চলে প্রতি দিন কয়েক হাজার বাস চলাচল করে। হিসেব করলে হয়তো বাংলাদেশে সরকারি এবং বেসরকারি বাস সংখ্যা কয়েক লক্ষ ছাড়িয়ে যাবে। সেইজন্যই বাংলাদেশ বাস ব্যবসা এত জনপ্রিয়।

বাংলাদেশে যে কয়টি ভালো মানের বাস কোম্পানি রয়েছে বা যে কয়টি বাস কম্পানি ভালো সেবা প্রদানের মাধ্যমে অল্প সময়েই গ্রাহকদের মন জয় করতে পেরেছে তার মধ্যে আগমনী এক্সপ্রেস একটি। যদিও আগমনী এক্সপ্রেস অনেক বড় কোম্পানি হতে পারেনি তারপরও তারা স্বল্প পরিসরে শুরু করেছে এবং তাদের সেবার মান অত্যন্ত ভালো। আজকে আমরা এই আগমনী এক্সপ্রেস বাস সম্পর্কে আপনাদের সঙ্গে বিস্তারিত কিছু তথ্য দেবে এবং আমাদের আলোচনার যে মূল বিষয়বস্তু টিকিট কাউন্টার মোবাইল নাম্বার সেটা আপনাদের সামনে তুলে ধরব।

আগমনী এক্সপ্রেস পরিবহনের সময়সূচি

আগমনী এক্সপ্রেস তাদের সেবাতে বিভিন্ন ধরনের পরিবর্তন এনেছে এবং তারা চেষ্টা করছে তাদের গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে। বাস সার্ভিস বাস কোম্পানিগুলোর ব্যবসা বাংলাদেশের বেশ প্রসিদ্ধ তাই লাভের অংশটা এখানে একটু বেশি এবং সে দিক দিয়ে বিবেচনা করে বাস কম্পানি সর্বোচ্চ সেবা প্রদান করার চেষ্টা করে। আগমনী এক্সপ্রেস অন্যান্য বাস কোম্পানি গুলোর মতো তাদের সময়সূচী রেখেছে এবং সঠিক সময়ে তারা নির্দিষ্ট স্থান ছেড়ে যায় এবং চেষ্টা করে সবকিছু ঠিক রেখে সঠিক সময়ে সঠিক জায়গাতে পৌঁছাতে। এখন আমরা আপনাদের সামনে এই আগমনী এক্সপ্রেস এর সময়সূচী জানাবো।

আপনি যদি আগমনী এক্সপ্রেস এ যাতায়াত করতে চান তাহলে নির্দিষ্ট রুট থেকে এই বাসটি সকাল 7:30 এ ছাড়বে। এর পরবর্তী যে বাসটি রয়েছে সেই বাসটি ছাড়বে সকাল 10 টা তে। এর পরবর্তী যে বাসটি রয়েছে সেই বাস ট্রেন ছাড়ার সময় হচ্ছে 3:30। এর পরবর্তী রাত 10 টা তে বাস ছেড়ে যাবে। সর্বশেষ যে এই বাসটি ছেড়ে যাবে সেটির সময় নির্ধারণ করা আছে রাত 10:30।

আগমনী এক্সপ্রেস টিকিট কাউন্টার নাম্বার সমূহ

এখন আমরা আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি আগমনী এক্সপ্রেস এর দেশব্যাপী যেই সকল টিকিট কাউন্টার রয়েছে প্রত্যেকটি টিকিট কাউন্টার এর মোবাইল নম্বর। বাসে নিয়মিত যাতায়াত কারীদের জন্য এই নম্বরগুলো সবথেকে গুরুত্বপূর্ণ। যারা এই নাম্বারের প্রয়োজনীয়তা অনুভব করেছেন তারাই এই নম্বরগুলোর গুরুত্ব বুঝবেন।

সবথেকে বড় ব্যাপার হলো আপনি সহজেই নাম্বার গুলো সংগ্রহ করতে পারবেন না তাই আমরা অনেক কষ্ট করে এই নম্বরগুলো সংগ্রহ করেছি এবং আপনাদের উদ্দেশ্যে সেটা উপস্থাপন করছি। যাই হোক কথা না বাড়িয়ে চলুন শুরু করে দেওয়া যাক আগমনী এক্সপ্রেস এর টিকিট কাউন্টার মোবাইল নাম্বার সমূহ।

কল্যাণপুর কাউন্টার

যারা ঢাকাতে যাতায়াত করেন বা ঢাকাতে অবস্থান করেন তাদের কাছে পরিচিত টিকিট কাউন্টার হচ্ছে কল্যাণপুর। বাংলাদেশের যত বড় বাস কোম্পানি গুলো রয়েছে তাদের প্রত্যেকটি টিকিট কাউন্টার রয়েছে এই কল্যাণপুরে এবং এই কল্যাণপুর থেকে প্রতিদিন প্রচুর পরিমাণে যাত্রীরা যাতায়াত করে। আগমনী এক্সপ্রেস এর একটি টিকিট কাউন্টার রয়েছে এই কল্যাণপুরে যা অত্যন্ত ভালো মানের টিকিট কাউন্টার। তারা যাত্রীদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য দুইটি নম্বর রেখেছে। আগমনী এক্সপ্রেস কল্যাণপুর কাউন্টার ঢাকা জেলা শহর এর ফোন নম্বর হলো -01712 08 3653, 02 80 219 53.

গাবতলী কাউন্টার

আরো একটি জনপ্রিয় বাস টার্মিনাল হলো গাবতলী। দেশের সর্ববৃহৎ বাসটার্মিনাল হিসেবে গাবতলী পরিচিত। প্রতিদিন হাজার হাজার বাস এই গাবতলী বাস টার্মিনাল থেকে ছেড়ে যায় দেশের বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য। আপনারা যারা আগমনী এক্সপ্রেস এর গাবতলী টিকিট কাউন্টারের নম্বরের খোঁজে আছেন তাদের জন্য সুখবর। কোথাও খুঁজতে হবে না আপনারা এখান থেকে গাবতলী আগমনী এক্সপ্রেস এর টিকিট কাউন্টার মোবাইল নম্বরটি সংগ্রহ করতে পারবেন। আশা করছি এই নম্বরটি আপনার উপকারে আসবে -0280 13149.

মোহাম্মদপুর কাউন্টার

আগমনী এক্সপ্রেস এ ঢাকা জেলা শহরে আরো একটি কাউন্টার রয়েছে যে কাউন্টার ঠিকানা হলো মোহাম্মদপুর । এই কাউন্টার এর নাম হলো মহাম্মদপুর কাউন্টার। আপনারা যারা মোহাম্মদপুর কাউন্টারের নম্বরটি বহুদিন যাবৎ খোঁজাখুঁজি করছেন তাদের আর খোঁজাখুঁজি করতে হবে না। আমরা আগমনী এক্সপ্রেস এর মোহাম্মদপুর কাউন্টার ঢাকা জেলা শহরের নাম্বারটি সংগ্রহ করেছি।
প্রতিশ্রুতি অনুযায়ী এখন আমরা আপনাদের সামনে নম্বরটি উপস্থাপন করতে যাচ্ছি -01727 2150 83.

জাহাজ কোম্পানী মোড় কাউন্টার

রংপুর জেলার একটি টিকিট কাউন্টার এর নাম হলো জাহাজ কোম্পানী মোড় কাউন্টার। এটি মূলত আগমনী এক্সপ্রেস এর রংপুর জেলার প্রধান কাউন্টার। আপনারা যারা রংপুর থেকে বিভিন্ন সময় আগমনী এক্সপ্রেস বাসে ইতিপূর্বে যাতায়াত করেছেন তারা হয়তো এই কাউন্টার দেখেছেন। আপনারা যারা বিভিন্ন প্রয়োজনে এই কাউন্টার নাম্বার খুঁজছেন তারা এখান থেকে নম্বরটি সংগ্রহ করতে পারবেন -0 52 1633 13.

জি এল রায় রোড কাউন্টার

আপনারা যারা জি এল রায় রোড কাউন্টার রংপুর জেলা শহর এই কাউন্টার থেকে যাতায়াত করতে চাচ্ছেন তাদের সুবিধার্থে এই কাউন্টারের নম্বরটি সংরক্ষণ করে রাখা ভালো। আমরা বারবার আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানানোর চেষ্টা করেছি এই নম্বরগুলো কতটা গুরুত্বপূর্ণ। কোন সময় অগ্রিম টিকিট কাটা থেকে শুরু করে আপনার মালামাল হারিয়ে যাওয়া পর্যন্ত এবং বিভিন্ন প্রয়োজনে এই নম্বরগুলো আপনাদের কাজে আসতে পারে। তবে এই নম্বরগুলো সংগ্রহ করা এত সহজ ব্যাপার নয় তাই আপনাকে অবশ্যই এখান থেকে নম্বরটি সংরক্ষণ করে রাখতে হবে -01712 09 2 1 2 3, 0 52 165 133.

কামার পাড়া বাস স্ট্যান্ড

যারা রংপুর জেলা শহর থেকে আগমনী এক্সপ্রেস বাসে যাতায়াত করবেন তাদের কাছে কামার পাড়া বাস স্ট্যান্ড কাউন্টার অতিপরিচিত। এখন আমরা আপনাদের সামনে কামার পাড়া বাস স্ট্যান্ড কাউন্টার রংপুর জেলা শহরের নম্বরটি তুলে ধরতে যাচ্ছি-01911 416 861.

শেরপুর রোড, সাতমাথা কাউন্টার

বগুড়া থেকে যারা ঢাকা অথবা রাজশাহীতে যাতায়াত করবেন তাদের জন্য রয়েছে আগমনী এক্সপ্রেস এর বেশ কয়েকটি বাস। তবে এখানে যোগাযোগের জন্য একমাত্র মাধ্যম হলো শেরপুর রোড, সাতমাথা কাউন্টার , বগুড়া জেলা। আপনি যদি সরাসরি না গিয়ে অন্য মাধ্যমে যোগাযোগ করতে চান তাহলে আমাদের উল্লেখিত এখানে দেওয়া নাম্বারটি ব্যবহার করতে পারেন-01726 55 79 22, 05 17 8129.

রাজশাহী বাস স্ট্যান্ড কাউন্টার

আগমনী এক্সপ্রেস বাসের রয়েছে রাজশাহীতে ভালো মানের একটি কাউন্টার। আপনারা যারা রাজশাহী থেকে যাতায়াত করতে চাচ্ছেন তাদের সুবিধার্থে আমরা এখন রাজশাহী বাস স্ট্যান্ড কাউন্টারের নম্বরটি আপনাদের সামনে তুলে ধরতে যাচ্ছি – 0721 774 652, 0721 77 2097.

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.