ঢাকা টু চুয়াডাঙ্গা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট

আপনারা বাসের টিকিট সম্পর্কে যারা জানতে ইচ্ছুক তারা আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন সেখানে আপনারা সম্পূর্ণ বাসের টিকিট সম্পর্কিত তথ্যগুলো পেয়ে যাবেন। আমাদের ওয়েবসাইট ভালোভাবে ভিজিট করলে আপনার কাংখিত তথ্য গুলো খুজে বের করে সেগুলো ব্যবহার করুন।

আজকে আমরা আমাদের ওয়েবসাইটে আপলোড করতে যাচ্ছি ঢাকা টু চুয়াডাঙ্গা বাসের সময়সূচী, অনলাইন টিকিট এবং ভাড়া সম্পর্কিত সকল তথ্য। আপনারা যারা চুয়াডাঙ্গা জেলায় বসবাস করেন তাদের জন্য আমাদের এই অনুচ্ছেদ খুবই তথ্যবহুল হতে যাচ্ছে। কারণ আপনারা যারা

চুয়াডাঙ্গা জেলায় বসবাস করেন তারা প্রায় নানান কাজে ঢাকা জেলার উদ্দেশ্যে রওনা হন। অধিকাংশ মানুষই বাসে যাতায়াত করেন যার কারণে বাস সম্পর্কিত যাবতীয় তথ্য জানা অতি জরুরী। আজকে আমাদের এই অনুচ্ছেদ আপনি যদি ভালোভাবে পড়েন তাহলে বাস সম্পর্কিত যাবতীয় তথ্য আপনি জেনে যাবেন খুব সহজেই। তো চলুন কথা না বাড়িয়ে শুরু করে দেই আজকের আমাদের এই অনুচ্ছেদ।

আপনারা যারা ঢাকা থেকে চুয়াডাঙ্গা যাতায়াত করেন তাদের মধ্যে অনেকেই জানেন না যে ঢাকা টু চুয়াডাঙ্গা এ রুটে কোন কোন বাস গুলো চলাচল করে আজকে আমরা আপনাদের এই বাস কোম্পানির নাম গুলো আলোচনা করব। আমরা আরো আলোচনা করব এই বাসগুলোর ভাড়া সম্পর্কে। এবং আপনারা সর্বশেষে জানতে পারবেন অনলাইনে কিভাবে বাসের টিকিট খুব সহজে কাটা সম্ভব।

ঢাকা টু চুয়াডাঙ্গা বাসের সময়সূচী

এই অংশের  মাধ্যমে আমরা আমাদের মুল আলোচনায় চলে এসেছি। এ অংশের মাধ্যমে আপনারা জানতে পারবেন ঢাকা টু চুয়াডাঙ্গা যেসব বাস চলাচল করে সেইসব বাসের সময়সূচী  সম্পর্কে। আপনারা আরো জানতে পারবেন এই বাসগুলোর কোম্পানির নাম সম্পর্কে। এবং বাসগুলো এসি না নন এসি বাস সেটাও আপনারা এই অংশের মাধ্যমে খুব সহজেই জানতে পারবেন।

সকালের বাসের সময়সূচী

  • আপনারা যারা ঢাকা থেকে চুয়াডাঙ্গা যাতায়াতের জন্য সকালের বাসে আপনার যাত্রা সম্পন্ন করতে ইচ্ছুক তাদের জন্য রয়েল এক্সপ্রেস এর একটি নন এসি বাস রয়েছে। যেটি সকাল 5 টা 10 মিনিটে ঢাকা কাউন্টার থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে তার যাত্রা শুরু করে এবং দুপুর 12 টা 10 মিনিটে চুয়াডাঙ্গা কাউন্টারে এসে পৌঁছায়।
  • ঢাকা টু চুয়াডাঙ্গা চুয়াডাঙ্গা ডিলাক্স বাস কোম্পানির বেশ কয়েকটি বাস চালু রয়েছে। চুয়াডাঙ্গা ডিলাক্স এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি এসি বাস রয়েছে যেটি সকাল 5 টা 30 মিনিটে ঢাকা কাউন্টার থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেয় এবং দুপুর 12:30 চুয়াডাঙ্গা কাউন্টারে এসে পৌঁছায়।
  • দর্শনা এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি নন এসি বাসের মধ্যে একটি বাস রয়েছে যেটি সকাল 6 টা 10 মিনিটে ঢাকা থেকে চুয়াডাঙ্গা উদ্দেশ্যে ছেড়ে আসে। ঢাকা থেকে ছেড়ে আসা এই বাসটি চুয়াডাঙ্গা কাউন্টারে এসে পৌঁছায় দুপুর 1 টা 10 মিনিটে।
  • রয়েল এক্সপ্রেস এর একটি এসি বাস রয়েছে যেটি ঢাকা টু চুয়াডাঙ্গা এ রুটে চলাচল করে। আপনারা যারা সকালের বাসে একটু আরামদায়কভাবে আপনার যাত্রা সম্পূর্ণ করতে ইচ্ছুক তারা রয়েল এক্সপ্রেস এর এসি বাসটিতে আপনার যাত্রা সম্পূর্ণ করতে পারেন। রয়েল এক্সপ্রেস এর এসি বাস টিম তার যাত্রা শুরু করে ঢাকা কাউন্টার থেকে সকাল 6 টা 30 মিনিটে এবং চুয়াডাঙ্গা কাউন্টারে এসে পৌঁছায় দুপুর 1:30 মিনিটে।

দুপুরের বাসের সময়সূচী

  • আপনারা যারা ঢাকা টু চুয়াডাঙ্গা এরোডে দুপুরের বাসে আপনার যাত্রা সম্পূর্ণ করতে ইচ্ছুক তাদের জন্য দর্শনা এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি বাস এ রুটে চালু রয়েছে। দর্শনা এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি এসি বাস রয়েছে যেটি দুপুর 12 টা 10 মিনিটে ঢাকা কাউন্টার থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে আসে। এবং চুয়াডাঙ্গা কাউন্টারে এসে পৌঁছায় সন্ধ্যা 6 টা 55 মিনিটে।
  • চুয়াডাঙ্গা ডিলাক্স এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি নন এসি বাস রয়েছে যেটি দুপুর 12:30 এ ঢাকা থেকে চুয়াডাঙ্গা উদ্দেশ্যে তার যাত্রা শুরু করে এবং চুয়াডাঙ্গা কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে সন্ধ্যা 7 টা 10 মিনিটে।
  • দর্শনে এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি বাস ঢাকা টু চুয়াডাঙ্গা এ রুটে চালু রয়েছে। দর্শনা এন্টারপ্রাইজ এর একটি নন এসি বাস রয়েছে যেটি দুপুর 12 টা 45 মিনিটে ঢাকা কাউন্টার থেকে তার যাত্রা শুরু করে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে। এবং চুয়াডাঙ্গার কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে সন্ধ্যা 7 টা 45 মিনিটে।
  • রয়েল এক্সপ্রেস এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি এসি বাস রয়েছে যেটি ঢাকা টু চুয়াডাঙ্গা দুপুরের সময় এ রুটে চলাচল করে। রয়েল এক্সপ্রেস এর এইচএসসি বাসটি দুপুর 1 টা 10 মিনিটে ঢাকা কাউন্টার থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে যায় এবং চুয়াডাঙ্গা কাউন্টারে এসে পৌঁছায় রাত 8 টা 10 মিনিটে।

রাতের বাসের সময়সূচী

  • আপনারা যারা ঢাকা টু চুয়াডাঙ্গা রাতের বাসে আপনার যাত্রা সম্পূর্ণ করতে চান তাদের জন্য চুয়াডাঙ্গা ডিলাক্স এর একটি এসি বাস রয়েছে যেটি রাত 10:10 এ ঢাকা কাউন্টার থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে আসে। এবং চুয়াডাঙ্গা কাউন্টারে এসে পৌঁছায় ভোর 4 টা 55 মিনিটে।
  • দর্শনা এন্টারপ্রাইজ এর একটি নন এসি বাস রয়েছে যেটি রাত 10:30 এ ঢাকা কাউন্টার থেকে ছেড়ে যায় চুয়াডাঙ্গার উদ্দেশ্যে। ঢাকা থেকে ছেড়ে আসা এই নোটিশটি চুয়াডাঙ্গা কাউন্টারে এসে পৌঁছায় সকাল 5 টা 20 মিনিটে।
  • রয়েল এক্সপ্রেস এর একটি নন এসি বাস রয়েছে যেটি রাত 11:00 টায় ঢাকা কাউন্টার থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে যায় এবং সকাল 6 টা 10 মিনিটে তার গন্তব্যস্থলে পৌঁছায়।
  • আপনারা যারা ঢাকা টু চুয়াডাঙ্গা রাতের বাসে একটু আরামদায়কভাবে আপনার যা যা সম্পূর্ণ করতে চান তাদের জন্য দর্শনা এন্টারপ্রাইস এর একটি এসি বাস রয়েছে যেটি রাত 11 টা 45 মিনিটে ঢাকা কাউন্টার থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে তার যাত্রা শুরু করে। এবং সকাল 6 টা 45 মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা এ নন এসি বাস চুয়াডাঙ্গা কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে।

ঢাকা টু চুয়াডাঙ্গা বাসের ভাড়া

আপনারা এতক্ষন যারা আমাদের অনুচ্ছেদ টা পড়লেন তারা আমাদের অনুচ্ছেদ এর উপরের অংশে জানলেন যে ঢাকা টু চুয়াডাঙ্গা এর সকল বাস কোম্পানির নাম এবং বাসের সময়সূচী গুলো সম্পর্কে। এখন আপনারা আমাদের এই অংশের মাধ্যমে জানতে পারবেন এসব বাসগুলোর ভাড়া সম্পর্কে।

নন এসি বাসের ভাড়া

রয়েল এক্সপ্রেস তাদের নন এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে 500 টাকা।

চুয়াডাঙ্গা ডিলাক্স বাস কোম্পানি তাদের নন এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে 500 টাকা।

দর্শনা এন্টারপ্রাইজ তাদের নন এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে 500 টাকা।

এসি বাসের ভাড়া

রয়েল এক্সপ্রেস তাদের এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে 1000 টাকা।

দর্শনা এন্টারপ্রাইজ তাদের এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে 1200 টাকা।

চুয়াডাঙ্গা ডিলাক্স বাস কোম্পানি তাদের এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে 1000 টাকা।

অনলাইনে বাসের টিকিট

আপনারা যারা অনলাইনে ঢাকা টু চুয়াডাঙ্গা এই রুটের বাসের টিকিট সংগ্রহ করতে চাচ্ছেন তাদের জন্য আমাদের এই অংশটুকু। আপনারা যদি ইতিপূর্বে বাসের টিকিট অনলাইনে না খেতে থাকেন তাহলে আমাদের সাহায্য নিয়ে এখন থেকে হাঁটতে পারবেন। আপনাকে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার করে কিভাবে বাসের টিকিট অনলাইন থেকে কাটা যায় সেটা আমরা দেখিয়ে দেব।

আপনার মোবাইল থেকে গুগল প্লে স্টোরে প্রবেশ করে ডাউনলোড করুন shohoz.com নামের এই অ্যাপটি।

এটি ডাউনলোডের পর আপনি প্রবেশ করে আপনার গন্তব্য স্থানে শুরুই স্থান অর্থাৎ ঢাকা এবং চুয়াডাঙ্গা নির্বাচন করুন।

এরপরে আপনি বাস সিলেক্ট করুন এবং বাসের সিট সিলেক্ট করুন।

সর্বশেষে ধাপে আপনাকে অনলাইনের মাধ্যমে পেমেন্ট সম্পন্ন করতে হবে আপনি প্রেমেন্ট সম্পূর্ণ করলে আপনার বাসের টিকিট কাটা সম্পূর্ণ হবে।

এই সম্পন্ন করে আপনি যদি বুঝতে না পারেন তাহলে বিস্তারিত জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।আমরা আমাদের ওয়েবসাইটে কিভাবে মোবাইলের মাধ্যমে বাসের টিকিট কাটা যায় সে সম্পর্কিত সম্পূর্ণ একটি পোস্ট আপলোড করেছি। আপনারা সেই পোষ্টটি ভালোভাবে দেখলেই বুঝতে পারবেন এবং নিজে থেকে বাসের টিকিট কাটতে পারবেন খুব সহজেই।

Digonto Ahmed

I am Digonto Ahmed. I read in Nasirabad University College. I like to travel. So I am sharing various information about Transport system in Bangladesh

Leave a Reply

Your email address will not be published.